Influential Women: অক্টোবরে জন্মগ্রহণকারী প্রভাবশালী নারী, যারা তাদের স্থান অর্জন করেছে!

Influential Women: অক্টোবরে জন্মগ্রহণকারী প্রভাবশালী নারীর তালিকা এখানে রয়েছে!

হাইলাইটস:

  • অক্টোবরের জন্মগ্রহণকারী প্রভাবশালী নারী
  • নিজেদের দক্ষতায় পরিচয় গঠন করেছেন
  • বিস্তারিত আলোচনা

Influential Women: অগ্রিম শুভ জন্মদিন, অক্টোবর শিশুদের! অক্টোবরে জন্মগ্রহণকারীরা সাধারণত ক্যারিশম্যাটিক, বুদ্ধিমান, রোমান্টিক এবং শান্তিপ্রেমী হিসেবে বিবেচিত হয়। কেউ কেউ মনে করেন অক্টোবর মাস একটি পুরুষালি মাস। অক্টোবরে জন্মগ্রহণকারী একজন মহিলার শক্তি, সংকল্প এবং শক্তি রয়েছে। আপনি অনেক মহিলার মধ্যে এই বৈশিষ্ট্যটি খুঁজে পাবেন না। অতএব, অক্টোবরে জন্ম নেওয়া সবচেয়ে প্রভাবশালী নারীদের উদযাপন করতে আমরা এখানে এসেছি। তাছাড়া, তারা আমাদের জন্য কিভাবে একটি অনুপ্রেরণা হয় দেখতে এসেছি।

১. গৌরী খান:

শাহরুখ খানের স্ত্রীর পরিচয় ছাড়াও, গৌরী খান একজন দুর্দান্ত ইন্টেরিয়র ডিজাইনার। তিনি শাহরুখকে বিয়ে করেছিলেন যখন তার এমন ফ্যানডম ছিল না, যা তিনি এখন ধরে রেখেছেন। অনেক সাক্ষাতকারে, মিস্টার খান প্রকাশ করেছেন কিভাবে গৌরী তার সংগ্রামের দিনগুলোতে তাকে সমর্থন করেছিলেন। 2018 সালে, তিনি ফরচুন ম্যাগাজিনের 50 জন শক্তিশালী নারীর তালিকায় ছিলেন।

২. রেখা জি:

এই বয়সহীন সৌন্দর্য প্রতিটি প্রজন্মকে অনুপ্রাণিত করেছে। খুব অল্প বয়সেই গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে পা রাখেন রেখা। তিনি সেই সময়ে সাহসী দৃশ্যগুলি নেওয়ার জন্য যথেষ্ট সাহসী ছিলেন যখন অভিনেত্রীরা প্রায়শই চিত্র-সচেতন ছিলেন এবং এই ধরনের দৃশ্যগুলি করতে অস্বীকার করেছিলেন। শিল্পে একটি কুলুঙ্গি প্রতিষ্ঠার জন্য তার যাত্রা কখনই সহজ ছিল না। তাকে তার চেহারার জন্য উত্যক্ত করা হয়েছিল, তার সহ-অভিনেতা দ্বারা যৌন হয়রানি করা হয়েছিল এবং তার স্বামী মুকেশ আগরওয়ালের আত্মহত্যার জন্য দায়ী করা হয়েছিল। তবুও, তিনি মর্যাদার সাথে তার জীবনযাপন চালিয়ে যান।

৩. হেমা মালিনী: 

হেমা মালিনী ছিলেন অনেকের ড্রিম গার্ল। জিতেন্দ্র এবং সঞ্জীব কুমারের মতো তাদের সময়ের বলিউড মেগাস্টাররা তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু একমাত্র ব্যক্তি যিনি তাঁর স্বপ্নকে বাস্তবায়িত করেছিলেন তিনি হলেন ধর্মেন্দ্র। তিনি তার ফ্যাশন সেন্সের জন্য আদর্শ ছিলেন এবং ফিল্মফেয়ার পুরস্কারে সেরা মহিলা অভিনেত্রীর জন্য 11 বার মনোনীত হন। মালিনী একজন অভিনেতা, নৃত্যশিল্পী, রাজনীতিবিদ, প্রযোজক, পরিচালক এবং একজন গর্বিত মা এবং স্ত্রী।

৪. সিমি গারেওয়াল:

সিমি গারেওয়াল একজন অভিনেত্রী, প্রযোজক এবং পরিচালক, কিন্তু তিনি তার হোস্টিং দক্ষতার জন্য বেশি পরিচিত৷ গারেওয়াল একটি সেলিব্রিটি টক শো, রেন্ডেজভাস হোস্ট করেছিলেন, যেখানে তিনি ভারতের অনেক বিখ্যাত ব্যক্তিত্বকে স্বাগত জানিয়েছিলেন। সিমির বিনয়ী, উষ্ণ কথা বলার দক্ষতা এবং পরিশীলিততা তার অতিথিদের আরামদায়ক করে তুলেছিল। শীর্ষ অভিনেতা, শিল্পপতি, ক্রীড়া ব্যক্তিত্ব এবং ক্ষমতায় থাকা অন্যান্য ব্যক্তিরা তার শোতে তাদের জীবন সম্পর্কে জাদু ছড়িয়ে দিয়েছেন।

৫. রাভিনা ট্যান্ডন: 

এই মহিলা তার দুর্দান্ত অভিনয় দক্ষতা, কমিক টাইমিং এবং হৃদয়-স্পর্শী সৌন্দর্য দিয়ে অনেক হৃদয় চুরি করেছিলেন। রাভিনা একক অভিভাবক হওয়া বেছে নিয়েছিলেন এবং তার পথে সমস্ত বাধার মুখোমুখি হয়ে তাদের একটি ভালো জীবন দেওয়ার জন্য দুটি মেয়ে ছায়া এবং পূজাকে দত্তক নিয়ে অনেককে অনুপ্রাণিত করেছিলেন। যদিও তিনি 2004 সালে চলচ্চিত্র প্রযোজক অনিল তান্ডানির সাথে বিয়ে করেছিলেন। কিন্তু সঠিক সঙ্গী খুঁজে পাওয়া এত সহজ ছিল না। অভিনেতা অক্ষয় কুমারের সাথে তার সম্পর্কের খবর সকলের আশা জাগিয়েছিল যে দুজন শীঘ্রই বিয়ে করবেন। কিন্তু কুমার তার হৃদয় ভেঙে ফেলেন এবং অবশেষে টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন। রাভিনা সেই ব্রেকআপকে মেনে নিয়েছিলেন এবং ডিচ হওয়ার বিষয়ে লজ্জা পাননি।

৬. কমলা হ্যারিস:

কমলা হ্যারিস, যিনি মহিলা ওবামা নামেও পরিচিত, বিশ্বের অন্যতম প্রভাবশালী পদে রয়েছেন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহিলা ভাইস প্রেসিডেন্ট হয়ে ইতিহাস রচনা করেন। তিনি ভারতীয় বংশোদ্ভূত প্রথম ব্যক্তি যিনি এর জন্য নির্বাচিত হয়েছেন। হ্যারিসের মামা গোপালন বালাচন্দ্রন তাকে একজন যোদ্ধা হিসেবে বর্ণনা করেছেন। তিনি অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে তার জীবন কাটিয়েছেন এবং বহুজাতিক মহিলা হওয়ায় তার পরিচয় মুছে যেতে দেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.