Huma Qureshi: হুমা কুরেশি হোয়াইট ব্লেজারের সাথে ইভরি শারারা সেটে একটি ফ্যাশন স্টেটমেন্ট করেছেন, ছবিগুলি দেখুন

Huma Qureshi: হুমা কুরেশি একটি হলুদ আনারকলিতে অত্যাশ্চর্য লাগছেন

হাইলাইটস:

  • নিকিতা গুজরালের ডিজাইন করা একটি প্রাণবন্ত হলুদ আনারকলি স্যুটে সজ্জিত একটি ইভেন্টে উপস্থিত ছিলেন
  • হুমা কুরেশি ডিজাইনার A Saga-এর আরবান জেন কালেকশনের একটি সফ্ট ইভরি শারারা সেটে অত্যাশ্চর্য দেখাচ্ছেন

Huma Qureshi: হুমা কুরেশি, তার অভিনয় দক্ষতার জন্য বিখ্যাত, তার মনোমুগ্ধকর ফ্যাশন পছন্দের জন্য সমানভাবে প্রশংসিত। সাম্প্রতিক ছবিগুলির একটি সিরিজে, তিনি একটি সাদা ব্লেজারের সাথে যুক্ত শারার সেটটি ফ্লান্ট করেছেন, যা পরিশীলিততা এবং করুণার প্রতীক।

Ethereal এলেগেন্স: দ্য ইভরি শারারা Set লুক তার সর্বশেষ ফ্যাশন এস্ক্যাপেডে, হুমা কুরেশি ডিজাইনার A Saga-এর আরবান জেন কালেকশনের একটি সফ্ট ইভরি শারারা সেটে অত্যাশ্চর্য দেখাচ্ছেন। সমাহারটি ইথারীয় আকর্ষণকে উদ্ভাসিত করে, যাতে একইভাবে অত্যাশ্চর্য শারারা প্যান্টের সাথে একটি সূক্ষ্মভাবে হ্যান্ড এমব্রয়ডারি করা কর্সেট ব্লাউজ রয়েছে। একটি ক্লাসিক সাদা ব্লেজারের সংযোজন ঐতিহ্যবাহী সংমিশ্রণে একটি আধুনিক টুইস্ট ইনজেক্ট করে। A&S-এর চটকদার সাদা হিল দিয়ে লুক সম্পূর্ণ করে, হুমা অনায়াসে কমনীয়তা এবং পরিশীলিততার প্রতীক।

দ্য ইয়েলো আনারকলি: রেডিয়েন্ট গ্ল্যামার রিডিফাইন হুমা কুরেশির ফ্যাশন যাত্রা তার বহুমুখীতার প্রমাণ। সম্প্রতি, তিনি প্রতিভাবান নিকিতা গুজরালের ডিজাইন করা একটি প্রাণবন্ত হলুদ আনারকলি স্যুটে সজ্জিত একটি ইভেন্টে উপস্থিত ছিলেন। অর্গানজা ফ্যাব্রিক থেকে কারুকাজ করা মার্জিত কেপের সাথে এমব্রয়ডারি করা সিকুইনগুলি, রাজকীয় পরিশীলিততার ছড়িয়ে দেয়। বিখ্যাত সনম রতনসী দ্বারা স্টাইল করা, হুমার সঙ্গী সঙ্গীতা বুচরার অক্সিডাইজড গহনা দিয়ে সজ্জিত করা হয়েছিল। স্মোকি আই মেকআপ পুরোপুরি তার পোশাকের পরিপূরক করে।

We’re now on WhatsApp- Click to join

সূক্ষ্ম গ্ল্যামারের আর্ট: মেকআপ এবং হেয়ারস্টাইলিং মাস্টারক্লাস হুমা কুরেশির প্রতিটি অত্যাশ্চর্য চেহারার পিছনে রয়েছে মেকআপ শিল্পী অজয় ​​বিশ্বারাও এবং হেয়ারস্টাইলিস্ট রক্ষন্দা ইরানির সূক্ষ্ম কারুকাজ। সূক্ষ্ম অথচ চিত্তাকর্ষক মেকআপ সাজানোর ক্ষেত্রে অজয়ের দক্ষতা হুমার বৈশিষ্ট্যগুলিকে জোরদার করে, আকৃতির গাল এবং ব্লাশের ইঙ্গিত দিয়ে তার প্রাকৃতিক সৌন্দর্যকে বাড়িয়ে তোলে। Nude লিপস্টিকের পছন্দটি অপ্রত্যাশিত পরিশীলিততার স্পর্শ যোগ করে, যা হুমার উজ্জ্বল ব্যক্তিত্বকে উজ্জ্বল করতে দেয়। হেয়ারস্টাইলে রক্ষন্দা ইরানির দক্ষতা হুমার আকর্ষণকে আরও উন্নত করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.