Hina Khan:হিনা খানের উবার কুল ব্রাইডাল লুক ‘সারি লাডকিয়ান’-এর জন্য ভিডি-র বিশেষ বার্তা, বিনোদনের ডোজ যা আপনি মিস করেছেন!

Hina Khan:বিনোদনের খবর যা আপনার মিস করা উচিত নয়!

হাইলাইটস:

  • টিভি দুনিয়ার অন্যতম জনপ্রিয় মুখ
  • অসাধারণ প্রতিভা ও দক্ষতার অধিকারী অভিনেত্রী
  • বিস্তারিত আলোচনা

Hina Khan: কোভিড 19 এর প্রাদুর্ভাব সবকিছুকে স্থবির করে দিয়েছিল। বিনোদন শিল্পও বাদ পড়েনি। আসলে, এটি সম্ভবত সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা অনেক মৃত্যু দেখেছি (কোভিডের কারণে নয়), তবে তাদের মধ্যে কয়েকটি আর্থিক সংকটের কারণে। এখন আবার ধীরে ধীরে গড়ে উঠছে শিল্প। টিভি অভিনেতারা সেটে ফিরে এসেছেন এবং কিছু বলিউড তারকাকেও সমস্ত সতর্কতার সাথে বাইরে যেতে দেখা গেছে। টিভি হোক বা বলিউড, অভিনেতারা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থেকেছেন এবং আমাদের তাদের কোয়ারেন্টাইন রুটিনে এক ঝলক দিতে থাকেন। আজ, আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সরস বিনোদনের খবর যা আপনি হয়তো মিস করেছেন!

1. হিনা খান কি বিয়ে করছেন?

এখন যা চলছে তা চলতে দেওয়া ভালো, কিন্তু সে তার আগের শ্যুট থেকে ইন্সটাগ্রামে তার উবার-কুল ব্রাইডাল লুক ফ্লান্ট করছে এবং আমরা এটার জন্য লাফাচ্ছি।

২. দিল বেচারা টাইটেল ট্র্যাক প্রকাশিত: 

সুশান্তের আত্মহত্যার মামলার সমস্ত তদন্তের মধ্যে, তার শেষ ছবি দিল বেচারা মুক্তির জন্য প্রস্তুত। সম্প্রতি, ট্রেলারটি মুক্তি পেয়েছে যা মাত্র 24 ঘন্টার মধ্যে সর্বাধিক পছন্দের ট্রেলারে পরিণত হয়েছে। এখন, ছবিটির টাইটেল ট্র্যাক প্রকাশিত হয়েছে এবং ভক্তরা এতে তাদের ভালোবাসার বর্ষণ করছেন।

৩. শাহিদ – মীরা এবং দিবাঙ্ক্য- বিবেক তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন: 

মহামারীর মধ্যে, তারা তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করেছে এবং ইনস্টাগ্রামে সুন্দর পোস্টগুলি ভাগ করেছে।

৪. বরুণ ধাওয়ান প্রতিটি মেয়ের জন্য একটি বিশেষ বার্তা শেয়ার করেছেন: 

ওহ হ্যাঁ! তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন – লাগদি লাহোর’ এবং এটি সমস্ত মহিলাকে উৎসর্গ করেছেন, তবে আমরা জানি তিনি কাকে উল্লেখ করছেন এমনকি আপনি জানেন ও।

৫. কঙ্গনা – সুশান্ত সিংয়ের বিরুদ্ধে পূজা ভাটের যুদ্ধ: 

অভিনেত্রী কঙ্গনা রানাউত তার টুইটের জন্য পূজা ভাটকে নিন্দা করেছেন এবং তাকে প্রশ্ন করেছেন কেন মহেশ ভাট রিয়া এবং সুশান্তের সম্পর্কের সাথে জড়িত ছিলেন। আমরা জানি সুশান্তের মৃত্যু বলিউড ইন্ডাস্ট্রিতে তোলপাড় সৃষ্টি করেছে। এ পর্যন্ত ২৯ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.