Wardrobe Malfunctions-: এখানে বলিউড অভিনেত্রী ওয়ারড্রোব ম্যালফাংশনের মুহূর্ত রয়েছে

Wardrobe Malfunctions: বলিউড অভিনেত্রীদের বির্তকিত কিছু মুহূর্ত

হাইলাইটস

  • বলিউড অভিনেত্রীদের পোশাক বিভ্রাট
  • পোশাক বিভ্রাটের জন্য সংবাদের শিরোনামে
  • জেনে নিন বিস্তারিত

Wardrobe Malfunctions: বলিউডের অভিনেত্রীরা সব সময়েই কিছু না কিছু বিতর্কে শিরোনামে থাকেন। তাঁর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ‘পোশাক বিভ্রাট’। বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অনেকেই পোশাক নিয়ে সমস্যায় পড়ে। গ্ল্যামার, আকর্ষণ, ফ্যাশন, সৌন্দর্য্য সবই বলিউডে পাওয়া যাবে। এত ব্যস্ত লাইফস্টাইলে থেকে এত সাজগোজ ও ফ্যাশন মেন্টেন করা সব সময় নিখুঁত হয়ে ওঠে। উল্লেখযোগ্য কয়েকটি ম্যালফাংশনের উদাহরণ রইলো আপনাদের জন্য।

ক্যাটেরিনা কাইফ:


বলিউডের ক্যাটেরিনা কাইফকে সবসময় সুন্দর পোশাকে দেখা যায়।ক্যাটরিনা অনেক বার পোশাক বিভ্রাটের স্বীকার হয়েছেন। একটি সিনেমায় প্রচারে একটি শর্ট স্কার্ট পড়ে তিনি শোফায় বসেছিলেন স্কার্ট টি ছোট হওয়ায় তাঁর অন্তর্বাস ক্যামেরায় ধরা পড়ে।

কঙ্গনা রানাউত:


নির্ভীক ও সাহসী পোশাকের জন্য তিনি সর্বদাই সংবাদের শিরোনামে থাকেন। অভিনেত্রী অনেকবার ওয়ারড্রব ম্যালফাংশনের শিকার হয়েছেন। একবার একটি ড্রেসের মধ্যে দিয়ে তাঁর ‘নিপল্’ প্রকাশিত হয়ে পড়ে।

গওহর খান:
তিনি ও ওয়ারড্রব ম্যালফাংশনের শিকার হয়েছেন। একটি র‍্যাম্প শো তে হাঁটার সময় গওহরের কোমরের নিচের অংশের কাপড় ছিঁড়ে যায়। অভিনেত্রী সেটা বুঝতে পেরে তা হাত দিতে ঢাকার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে ক্যামেরা বন্দি হয়ে যায়।

আলিয়া ভাট:
অভিনেত্রী বরুণ ধাওয়ানের সাথে তার ছবির প্রচার করছিলেন সেই সময় ওয়ারড্রব ম্যালফাংশনের শিকার হন। দুজনেই এমন অনেকগুলি অভিনয় করেছিলেন যা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিল যখন তার পোশাকের সড়ে গিয়ে ক্যামেরায় ধরা পড়ে তার সাদা অন্তর্বাস।

পরিণীতি চোপড়া:
পরিণীতি চোপরাও পোশাক বিভ্রাটের সম্মুখীন হয়েছেন। তিনি একটি গ্রাউন পড়ে হাঁটতে গিয়ে পড়ে গিয়েছিলেন। সেটা ছিঁড়ে যাওয়ায় ভিতরে থাকা অর্ন্তবাস প্রকাশ্যে চলে আসে।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.