Harnaaz Kaur Sandhu: হারনাজ কৌর সান্ধু প্রতিটি তরুণীর জন্য ‘সুন্দর’ বার্তা আপনাকে নিজের প্রতি বিশ্বাসী করে তুলবে!

Harnaaz Kaur Sandhu: সদ্য মিস ইউনিভার্স 2021 হারনাজ কৌর সান্ধু মুকুট পরা কে?

Harnaaz Kaur Sandhu: হারনাজ কৌর সান্ধু 21 বছর পর প্রত্যেক ভারতীয় সুপারকে গর্বিত করে মিস ইউনিভার্স 2021 জিতেছেন। 21 বছর বয়সী মডেল ইজরায়েলের ইলাতে অনুষ্ঠিত 70 তম মিস ইউনিভার্স 2021 জিতেছেন। সান্ধুর জন্য প্রতিযোগিতাটি কঠিন ছিল কারণ তিনি দক্ষিণ আফ্রিকার সৌন্দর্য, লালেলা মসওয়ানে এবং প্যারাগুয়ের নাদিয়া ফেরেরার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যখন থেকে তিনি মুকুট জিতেছেন, লোকেরা তার সম্পর্কে সবকিছু গুগল করছে। এখানে, আমরা এই তরুণী সম্পর্কে আপনার যা জানা দরকার তার সমস্ত কিছু সংকলন করেছি।

2000 সালে লারা দত্তের 21 বছর পর সান্ধু মুকুটটি ঘরে এনেছিলেন, যিনি 2000 সালে শিরোপা জিতেছিলেন। মেক্সিকো থেকে প্রাক্তন মিস ইউনিভার্স আন্দ্রেয়া মেজা ইভেন্টে হারনাজ কৌর সান্ধুকে মুকুট পরিয়েছিলেন এবং অনুষ্ঠানটি সম্প্রচারিত হওয়ার সাথে সাথে মহাবিশ্ব সরাসরি কৌরকে শিরোপা জিতে দেখছিল। বিশ্বের 160টি দেশে।

হারনাজ কৌর সান্ধু কে?

হারনাজ কৌর সান্ধু একজন চণ্ডীগড়-ভিত্তিক মডেল এবং অভিনয়েও তার হাত চেষ্টা করেছেন। তিনি বাই জি কুত্তাঙ্গে এবং ইয়ারা দিয়ান পু বারান-এর মতো ছবিতে অভিনয় করেছেন এবং দুটিই 2022 সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ তিনি মহিলাদের অধিকারের একজন শক্তিশালী সমর্থক এবং তিনি প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের দ্বারা অত্যন্ত অনুপ্রাণিত৷ নতুন মিসের নাচ, যোগব্যায়াম, রান্না, দাবা খেলা এবং ঘোড়ায় চড়ার মতো শখও রয়েছে।

হারনাজ 2017 সালে টাইমস ফ্রেশ ফেস প্রতিযোগিতার সাথে কিশোর বয়সে তার মডেলিং ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি মিস চণ্ডীগড় 2017 এবং মিস ম্যাক্স ইমার্জিং স্টার ইন্ডিয়া 2018 খেতাব জিতেছিলেন। ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব 2019 হিসাবে মুকুট পাওয়ার পর, তিনি ফেমিনা মিস প্রতিযোগিতায় অংশ নেন। ভারত। ঠিক আছে, তিনি ফেমিনা মিস ইন্ডিয়া 2019-এর খেতাব হারিয়েছিলেন কিন্তু শীর্ষ 12-এ জায়গা করে নিয়েছিলেন। ইসরায়েলে তিন ঘণ্টার গ্র্যান্ড ফিনালে মেগা ইভেন্টে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য অক্টোবরে সান্ধুকে মিস ইউনিভার্স ইন্ডিয়া 2021-এর মুকুট দেওয়া হয়েছিল।

উত্তর যা জুরিদের মন জয় করেছে

প্রকৃতি প্রেমী হওয়ার কারণে, হারনাজ কৌর সান্ধু মিস ডিভা প্যানেলিস্টকে প্রকৃতি সংরক্ষণ, জলবায়ু পরিবর্তন এবং বৈশ্বিক উষ্ণতা সম্পর্কে তার দৃষ্টিভঙ্গিতে মুগ্ধ করে রেখে গেছেন।

উত্তর যা তাকে মুকুট জিতেছে

শীর্ষ 5 প্রশ্নোত্তর রাউন্ডে, সান্ধুকে জিজ্ঞাসা করা হয়েছিল, “লোকেরা মনে করে যে জলবায়ু পরিবর্তন একটি প্রতারণা। তাদের বোঝানোর জন্য আপনি কী করবেন?”

তার দ্রুত উত্তর ছিল, “প্রকৃতি কীভাবে অনেক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে তা দেখে আমার হৃদয় ভেঙে যায়, এটি সবই আমাদের দায়িত্বজ্ঞানহীন আচরণের কারণে, এবং আমি পুরোপুরি অনুভব করি যে এটি পদক্ষেপ নেওয়ার এবং কম কথা বলার সময়। কারণ আমাদের প্রতিটি ক্রিয়া প্রকৃতিকে হত্যা করতে পারে বা বাঁচাতে পারে। অনুতাপ ও মেরামত করার চেয়ে প্রতিরোধ ও রক্ষা করা উত্তম। এবং আজকে আমি আপনাদের বোঝানোর চেষ্টা করছি,” বলেছেন মিস ইউনিভার্স 2021।

হারনাজ কৌর সান্ধু একটি সুন্দর এবং বিস্তৃত উত্তর দিয়েছিলেন যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, “যুবতী নারীরা কীভাবে তারা আজ যে চাপের মুখোমুখি হবে তা দেখে আপনি তাদের কী পরামর্শ দেবেন?”

প্রত্যেক নারীর কথা উল্লেখ করে তিনি বলেন, “আজকের তরুণরা যে সবচেয়ে বড় চাপের সম্মুখীন হচ্ছে তা হলো নিজেদের বিশ্বাস করা। আপনি যে অনন্য তা জানতে, এটাই আপনাকে সুন্দর করে তোলে। অন্যদের সাথে নিজেকে তুলনা করা বন্ধ করুন এবং বিশ্বব্যাপী ঘটছে এমন আরও গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে কথা বলতে দিন। এই আপনি কি বুঝতে হবে. বেরিয়ে আসুন, নিজের জন্য কথা বলুন কারণ আপনি আপনার জীবনের নেতা, আপনি আপনার নিজের কণ্ঠস্বর। আমি নিজেকে বিশ্বাস করি আর তাই আজ এখানে দাঁড়িয়ে আছি।

এই ভারতীয় সুন্দরী জনপ্রশাসনে স্নাতকোত্তর ডিগ্রিও নিচ্ছেন। হারনাজের আগে মাত্র দুজন ভারতীয় মিস ইউনিভার্সের খেতাব জিতেছেন। 1994 সালে অভিনেত্রী সুস্মিতা সেন এবং 2000 সালে লারা দত্ত।

Leave a Reply

Your email address will not be published.