Happy Birthday Karan Kundra:শুভ জন্মদিন করণ কুন্দ্রা!

Happy Birthday Karan Kundra:করণ কুন্দ্রা সম্পর্কে অজানা তথ্য জানুন, একজন ব্যক্তি যার হৃদয় এখন তেজস্বী প্রকাশের অন্তর্গত!

হাইলাইটস:

  • জন্মদিনের শুভেচ্ছায় কারণ কুন্দ্রা সম্পর্কে কিছু তথ্য
  • টিভি দুনিয়ার অন্যতম বিশেষ মুখ
  • বিস্তারিত আলোচনা

Happy Birthday Karan Kundra:

টেলিভিশন হার্টথ্রব করণ কুন্দ্রা এক বছর বড় হয়েছেন। অভিনেতা কখনও কাজের জন্য আবার কখনও তেজস্বী প্রকাশের সাথে সম্পর্কের জন্য শিরোনাম হন। দুজনকে একসঙ্গে আরাধ্য দেখায় এবং ভক্তরা তাদের বিয়ের ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

আমরা আপনাকে পরীক্ষা করতে যাচ্ছি যে আপনি তাকে কতটা ভালোভাবে চেনেন!

করণ কুন্দ্রা 11 অক্টোবর, 1984 সালে পাঞ্জাবে জন্মগ্রহণ করেছিলেন। তার বাবা এসপি কুন্দ্রা একজন ব্যবসায়ী এবং তার মা একজন গৃহিনী। তিন বড় বোনের মধ্যে তিনি তার পরিবারের সবচেয়ে ছোট সদস্য। আমাদের বললে ভুল হবে না- সে সবকা লাডলা। যখন পড়াশোনার কথা আসে, তখন তিনি রাজস্থানের আজমিরের মেয়ো কলেজে তাঁর স্কুলিং করেন। পরে তিনি যুক্তরাষ্ট্র থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

করণ কুন্দ্রার টিভি জার্নি:

তিনি মিস্টার ইন্ডিয়া 2008-এ অংশগ্রহণ করেছিলেন এবং মিস্টার স্টাইল স্টেটমেন্টের খেতাব জিতেছিলেন। এনডিটিভি ইমাজিনে সম্প্রচারিত একতা কাপুরের কিটনি মহব্বত হ্যায় অর্জুন পুঞ্জের ভূমিকায় অভিনয় করার জন্য তিনি সর্বাধিক পরিচিত। তিনি গুমরাহ এবং স্প্লিটসভিলা সহ টেলিভিশনে বিভিন্ন শো হোস্ট করেছেন। ফান্নাহ নামের এমটিভি সিরিজে ভ্যাম্পায়ার চরিত্রে অভিনয় করার পর তিনি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন। রোডিজ এক্স২-এর বিচারকও হয়েছেন করণ কুন্দ্রা। বাইকের প্রতি তার ভালোবাসা সবারই জানা। তিনি একটি Ducatti এবং Harley Davidson এর মালিক।

করণ কুন্দ্রা এবং তার প্রেমের সম্পর্কগুলি:

করণ তার সহ-অভিনেতা কৃতিকা কামরাকে দীর্ঘদিন ধরে ডেট করেছেন। দুজনেই কিটনি মহব্বতের সেটে দেখা করেন এবং তারপর প্রেমে পড়েন। দীর্ঘদিন একে অপরকে ডেট করার পর দুজনেই আলাদা হয়ে যান। একটি সাক্ষাৎকারে, কৃতিকা প্রকাশ করেছিলেন যে তারা দুজনেই তাদের সম্পর্কের যত্ন নিতে পারেনি এটা দুঃখজনক। তবে সুখবর হল তারা এখনও ভালো বন্ধু। কৃত্তিকার সাথে তার ব্রেক আপের পরে, করণ কুন্দ্রা হট ডিভা আনুশা দান্ডেকারের সাথে ডেটিং শুরু করেছিলেন। তারা টিভি ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় এবং প্রিয় দম্পতি ছিলেন। মজার বিষয় হল, আনুশার জন্য, করণ তার চুলে স্বর্ণকেশী রঙও পেয়েছিলেন। তাদের দুজনেরই একটি পোষা প্রাণী ছিল এবং তারা তার নাম রেখেছিল – মনস্টার। পরে তারাও আলাদা হয়ে যায়। বর্তমানে, তিনি তেজস্বী প্রকাশের সাথে ডেটিং করছেন এবং তারা সকলেই পছন্দ করেন। দুজনেই বিগ বস 15 এর সেটে দেখা করেছিলেন এবং তাৎক্ষণিকভাবে একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছেন।

করণ কুন্দ্রা ছিলেন বিগ বস 15-এর অন্যতম শক্তিশালী প্রতিযোগী। পরে, তেজস্বী শো জিতেছিলেন। তিনি শোটি জিততে পারেননি, তবে তিনি তেজস্বীর মন জয় করতে পেরেছিলেন। বিগ বসের পরে, তাদের সম্পর্ক আরও শক্তিশালী হয়েছে। তিনি বেশ সহায়ক এবং আমাদের সেলিব্রিটি জ্যোতিষী এমনকি এই জুটির জন্য একটি সুন্দর বিবাহিত জীবনের ভবিষ্যদ্বাণী করেছেন।

ওয়েল, আমরা তাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই এবং তার সামনে একটি সুন্দর জীবন কামনা করি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.