Girls Building Empires: গার্লস বিল্ডিং এম্পায়ারস: একটি পার্থক্য করার চেষ্টা করা মহিলাদের জন্য 10টি মৃদু অনুস্মারক!

Girls Building Empires: সেখানে লক্ষ লক্ষ নারীকে অনুপ্রাণিত করছে। আপনি কি তাদের Instagram অ্যাকাউন্ট চেক করেছেন?

Girls Building Empires: আমরা নারী হিসেবে সারাদিনে অনেক কিছু করি। কাজ হোক বা বাড়িতে, মহিলারা সবসময় মাল্টিটাস্কিং করেন। তারা এমনভাবে শর্তযুক্ত যে তারা নিজেরা ছাড়া সকলের জন্য এবং সবকিছুর জন্য সময় করে। আজ, আমরা আত্ম-প্রেম সম্পর্কে অনেক কথা বলি, মহামারীর সময় ঘটে যাওয়া সমস্ত কথোপকথনের জন্য ধন্যবাদ। অবশেষে, আমরা বুঝতে পেরেছি যে আমরা আমাদের দৈনন্দিন জীবনে যে প্রচেষ্টাগুলি রাখি তার প্রশংসা করা গুরুত্বপূর্ণ। কিন্তু, আমরা মানুষ এবং যথেষ্ট যোগ্য বোধ করার জন্য আমাদের একটি ধ্রুবক কিন্তু মৃদু অনুস্মারক প্রয়োজন। হতাশা, ক্রোধ এবং হাল ছেড়ে দেওয়ার অনুভূতি এমন ব্যক্তিদের জন্য সাধারণ আবেগ যারা পার্থক্য করার জন্য কঠোর চেষ্টা করছেন, বিশেষ করে মহিলারা।

সেক্ষেত্রে, এখানে আমরা আপনার জন্য নিয়ে এসেছি 10টি ‘মৃদু অনুস্মারক’ যাতে আপনি জীবনে যা চান তা না হারান।

ক্ষুদ্র বিজয় গুরুত্বপূর্ণ 

প্রতিটি ক্ষুদ্র বিজয় গুরুত্বপূর্ণ ভুলবেন না! আপনি যখন তাদের উদযাপন করেন, আপনি আসলে আপনার জীবনের বড় লক্ষ্যের এক ধাপ কাছাকাছি যান।

বিশ্রাম আপনার সেরা ছেড়ে দিন 

মনে রাখবেন আপনি আপনার ক্ষমতার সেরা জিনিসগুলি করছেন। আপনি যদি আপনার 100 শতাংশ দিচ্ছেন, পরিস্থিতি যাই হোক না কেন যারা আসলে ভালো কাজ করছেন। আপনি যখন প্রস্থান করবেন তখনই আপনি ব্যর্থ হবেন।

আত্মসম্মান সবকিছু 

এটি আপনার কর্মক্ষেত্র বা আপনার ব্যক্তিগত সম্পর্ক হোক না কেন, আপনার অনুভূতিগুলি আপনাকে পরাভূত করা উচিত নয়। আত্মসম্মান সর্বদা আপনার শীর্ষ অগ্রাধিকার থাকা উচিত।

লগ কেয়া কাহেঙ্গে

অনুগ্রহকরে! লগ কেয়া কাহেঙ্গে। আপনি যদি একটি লক্ষ্যের জন্য কাজ করেন, তাহলে একগুচ্ছ লোক আপনার সমালোচনা করবে। সর্বোপরি, আপনি যাই করুন না কেন, কিছু লোক আপনার জন্য কখনই খুশি হবে না।

কোন প্রমাণের প্রয়োজন নেই

এটা কাউকে প্রমাণ করতে হবে না। শুধু এটি মনে রাখবেন এবং আপনি আপনার প্রত্যাশার চেয়ে জীবনে অনেক ভাল করবেন।

বিষাক্ত ব্যক্তিদের দূরে রাখুন

আপনি এটা জানেন, তাই না? সোশ্যাল মিডিয়াতে হোক বা বাস্তব জীবনে, লোকেদের ব্লক করুন যদি তারা আপনার মানসিক শান্তি কেড়ে নেয়। ভুলে যাবেন না এটা স্ব-প্রেম-প্রেমের একটি রূপ।

ছয় শব্দের গল্প

মানুষ, বা পরিস্থিতি নির্মূল করা কখনও কখনও কঠিন হতে পারে কিন্তু এটি অসম্ভব নয়। আপনি যদি বিকশিত হতে চান তবে এমন সমস্ত কিছু মুছুন যা আপনাকে এটি করতে দেয় না।

শুরু করা একটি নতুন সূচনা 

আবার নতুন করে শুরু করতে ভয় পাবেন না। এইবার আপনার অভিজ্ঞতা আছে। আপনার আবেগ অনুসরণ থেকে নিজেকে বিরত করবেন না।

বিশ্বাস রাখুন 

যখনই হাল ছেড়ে দেওয়ার চিন্তা আপনার মাথায় আসে, এই উক্তিটি পড়তে ভুলবেন না। ভাল জিনিস সময় লাগে. আপনার যা দরকার তা হল ‘বিশ্বাস’।

অবশেষে আপনার সম্পর্কের স্থিতি পরীক্ষা করুন

আপনি যদি এটি জানেন তবে আপনি যে কোনও কিছু করতে পারেন। আপনার নিজের সাথে খুব শক্তিশালী সম্পর্ক থাকা দরকার।

আশা করি আপনি এই উদ্ধৃতিগুলিকে সহায়ক মনে করবেন এবং সেগুলি পড়ার পরে নিজেকে আরও কিছুটা এগিয়ে দেবেন। আপনি ক্যারিয়ার, সাফল্য এবং সম্পর্কের বিষয়ে কিছু সত্যিই কৌতূহলী উদ্ধৃতিগুলির জন্য।

Leave a Reply

Your email address will not be published.