First Date Ideas: আপনার প্রেমিকাকে নিয়ে ১ম ডেটে যেতে চান? আপনার জন্য রইল ৮টি সেরা জায়গার ধারণা

First Date Ideas: একটি কফি ডেট প্রথম ডেটের একমাত্র উপায় না, এটি ছাড়াও আরও অনেক ধারণা দেওয়া হল প্রতিবেদনে

 

হাইলাইটস:

  • একটি প্রকৃতিতে হাঁটা একটি চমৎকার আউটডোর ডেট
  • সমস্ত রেসিং প্রেমী বা রোমাঞ্চের সন্ধানকারীদের জন্য, গো-কার্টিং একটি নো-ব্রেইনার
  • স্টার গেজিং একটি রোমান্টিক বাকেট-লিস্ট অভিজ্ঞতা, কিন্তু শহরের আলো দূষণ রাতের গহনা মানুষের দৃষ্টি থেকে লুকিয়ে রাখে

First Date Ideas: আপনি শেষ পর্যন্ত ডেটিং অ্যাপে মিলিত হন বা আপনার ক্রাশ আউট করার জন্য সাহস যোগান, কিন্তু তারপরে আপনি যখন তাদের কফি ডেটে নিয়ে যান তখন আপনি বাতাসে সমস্ত ভালবাসাকে নিস্তেজ করে দেন। ভয়ঙ্কর ছোট ছোট কথাবার্তা এবং বিশ্রী, আঁটসাঁট ঠোঁটওয়ালা হাসির সাথে কি একটি গুঞ্জন। অথবা হতে পারে, তারা আপনাকে প্রথম তারিখের জন্য একটি ক্যাফেতে নিয়ে যাবে। এটি আসলে কারও দোষ নয়, প্রথম কফির তারিখগুলি এতটাই মূলধারার যে তারা এখন প্রায় ক্যাফেগুলির সমার্থক। তবে কফির তারিখটি এড়িয়ে যাওয়ার এবং প্রথম মিথস্ক্রিয়াটিকে কম বিশ্রী এবং আরও আকর্ষক করার উপযুক্ত সময়।

We’re now on WhatsApp – Click to join

১. প্রকৃতির সাথে হাঁটা

একটি প্রকৃতিতে হাঁটা একটি চমৎকার আউটডোর ডেট। পার্কে হাঁটাহাঁটি করা এবং প্রকৃতির সাথে একাত্ম হওয়া কথোপকথনকে সহজ করে। এটি একটি কম চাপের তারিখের কার্যকলাপ এবং একটি স্বস্তিদায়ক সেটিংয়ে একে অপরের সম্পর্কে আরও জানতে সাহায্য করে। যদি একটি একা প্রকৃতির হাঁটা আপনার জিনিস না হয় বা আপনার নতুন তারিখের সাথে ভয় দেখায়, তবে অনেক শহরে এমন গ্রুপ রয়েছে যারা প্রকৃতির হাঁটার আয়োজন করে।

২. কার্টিং যান

সমস্ত রেসিং প্রেমী বা রোমাঞ্চের সন্ধানকারীদের জন্য, গো-কার্টিং একটি নো-ব্রেইনার। আপনার প্রিয় F১ টিম বা ড্রাইভারের উপর একটি আড্ডা, আপনি দুজন একে অপরের বিরুদ্ধে রেস করার আগে রোমাঞ্চকর বলে মনে হচ্ছে। অ্যাড্রেনালিন-ভরা অভিজ্ঞতা আপনার তারিখে একটি অদম্য ছাপ ফেলে নিশ্চিত। গো-কার্ট রেসিং উত্তেজনা তৈরি করে, এটি একটি দুঃসাহসিক তারিখের ধারণা তৈরি করে।

৩. প্ল্যানেটেরিয়াম

স্টার গেজিং একটি রোমান্টিক বাকেট-লিস্ট অভিজ্ঞতা, কিন্তু শহরের আলো দূষণ রাতের গহনা মানুষের দৃষ্টি থেকে লুকিয়ে রাখে। যাইহোক, আপনি একটি প্ল্যানেটেরিয়ামে স্বর্গীয় বিস্ময় অনুভব করতে পারেন। এটিকে স্কুল ফিল্ড ট্রিপ হিসাবে বরখাস্ত করবেন না। একসাথে মহাবিশ্বের গোপনীয়তা নিয়ে আলোচনা করার চেয়ে ঘনিষ্ঠ আর কিছু নেই।

Read more – প্রথম ডেটে যাওয়ার আগে এই ৪টি জিনিস মাথায় রাখুন, তা না হলে আপনার সম্পর্ক তৈরি হওয়ার আগেই ভেঙে যেতে পারে!

৪. কারাওকে

আপনার মধ্যে বাথরুম গায়কদের মুক্ত করুন, এবং একসাথে ভাইব করুন। আসুন সত্য কথা বলি, প্রত্যেকেই বাথরুমে টেলর সুইফট বা অরিজিৎ সিং, কাল্পনিক বাথরুমের কনসার্টে আমাদের হাতে মাইকের মতো শ্যাম্পুর বোতল। Karaoke-এর মাধ্যমে, আপনি আপনার প্রিয় সুরগুলিকে বিশেষ কারো সাথে বেল্ট আউট করতে পারেন এবং সঙ্গীতের প্রতি ভাগ করা ভালোবাসার বন্ধন তৈরি করতে পারেন।

৫. পেইন্টিং

আপনি একসাথে বা একে অপরের জন্য কিছু আঁকতে পারেন। আপনি প্রতি ১০ মিনিটে আপনার তারিখের সাথে আপনার ক্যানভাস বিনিময় করতে পারেন এবং চূড়ান্ত পণ্যগুলি আপনার উভয় শৈলীকে কীভাবে প্রতিফলিত করে তা দেখতে পারেন। পেইন্টিং হল একটি সৃজনশীল কার্যকলাপ যা আপনাকে একসাথে কাজ করতে এবং মজা করতে সাহায্য করে। অনেক স্টুডিও পেইন্ট এবং চুমুক অফার করে, যা আপনার সৃজনশীল চাহিদা পূরণ করে।

We’re now on Telegram – Click to join

৬. একটি টেরারিয়াম তৈরি করুন

একসাথে দেবতা হোন এবং একটি ছোট্ট পৃথিবী তৈরি করুন। একটি টেরেরিয়াম হল একটি কাচের জার যেখানে আপনি তৈরি করেন, একটি স্ব-টেকসই বাস্তুতন্ত্র- মাটির স্তর, গাছপালা, শ্যাওলা এবং রসালো। এটি একটি মিনি-বাগানের মতো, একটি কাচের বয়ামের মধ্যে ঘেরা। অনেক টেরারিয়াম ওয়ার্কশপ টেরারিয়াম তৈরির ক্লাস পরিচালনা করে যেখানে আপনি একসাথে যোগ দিতে পারেন, অথবা আপনি নিজেই একটি তৈরি করতে পারেন এবং আপনার নিকটস্থ পার্ক থেকে উপকরণ সংগ্রহ করতে পারেন।

৭. বিনোদন পার্ক

একটি বিনোদন পার্কে আপনি যখন হাত ধরে চিৎকার করে রোলার কোস্টার ঝাঁপিয়ে পড়েন বা একসাথে মিষ্টি খাবারের স্বাদ পান তখন শক্তি যোগান। বিশ্রী কথোপকথন থেকে দূরে থাকার এটি একটি সাহসী এবং মজার উপায়।

৮. এস্কেপ রুম

অ্যাড্রেনালিন-জ্বালানি অভিজ্ঞতা হল একটি রোমাঞ্চকর প্রথম তারিখের ধারণা যেখানে আপনি একসাথে কাজ করেন এবং আপনার সমস্যা সমাধানের দক্ষতা পরীক্ষা করেন। ক্লুগুলি সমাধান করতে, কোডগুলি বুঝতে এবং থিমযুক্ত পালানোর ঘর থেকে একসাথে আপনার পথ নেভিগেট করার জন্য সময়ের বিরুদ্ধে রেস করুন। কৃতিত্বের অনুভূতি ফলপ্রসূ।

এইরকম জীবনধারা বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।