Explore Swinging: দোলনারা কি সত্যিই পুরো দোলনা, দোলনায় মজা করছেন

Explore Swinging: দোলনা অন্বেষণ করুন, অনেক দম্পতি সুইংগার হয়ে উঠছে তখন আপনি সম্ভবত বুঝতে পারবেন

হাইলাইটস:

  • দোলনা এমন একটি জীবনধারা যেখানে বিবাহিত, অবিবাহিত দম্পতিরা তাদের অংশীদারদের যে কোনো সময় অন্য লোকেদের সাথে যৌন মিলনের অনুমতি দেওয়ার জন্য দোলা দেয়।
  • দোলনারা তাদের বিদ্যমান সম্পর্ককে বিপন্ন করার ভয় না পেয়ে অন্যদের সাথে যৌনতা অনুভব করে যে নিয়ম এবং সীমানা তারা মেনে চলে যখন তারা পাড়া হয়।
  • একটি দোলানো সম্পর্ক এবং এর উদ্ভট জীবনধারা আপনার জন্য স্বাস্থ্যকর হতে পারে এমন কোন নিশ্চয়তা নেই কারণ এটি লালসা এবং আসক্তিতে ভরা যা সবার জন্য কাজ করে না।

Explore Swinging: দম্পতিরা তাদের জীবনে যৌন একঘেয়েমি দূর করার জন্য দোলনা এবং স্ত্রীর অদলবদল করার চেষ্টা করছে।

একাধিক যৌন কল্পনা সহ লোকেদের উৎসাহিত করা হয় এবং ভারতে ইন্টারনেটের বিস্তারের দ্বারা অনুমতি এবং অবাধ যৌনতার জগতে স্বাগত জানানো হয় যা আসলে বাধাগুলি ভেঙে দিয়েছে।

ইন্টারনেট সেই সুযোগটি শহুরে মধ্যবিত্তের কাছে নিয়ে এসেছে এবং আজ, এই ক্রিয়াকলাপগুলির মধ্যে রয়েছে বিবাহিত, প্রতিশ্রুতিবদ্ধ দম্পতি, অন্য দম্পতি, একাধিক দম্পতি বা একক ব্যক্তির সাথে যৌন কার্যকলাপে জড়িত।

একাধিক সমীক্ষা পরামর্শ দিয়েছে যে দোলনার জগত আসলে এমন কিছু যা প্রতিদিন হাজার হাজার মানুষ অংশগ্রহণ করে। কিছু ডেটিং ওয়েবসাইট এমনকি দাবি করে যে সুইঙ্গাররা তাদের সবচেয়ে সক্রিয় ব্যবহারকারী, আবার এমন ডেডিকেটেড সাইটগুলিও রয়েছে যা ভারত সহ সারা দেশে হাজার হাজার সুইংগার এবং খোলা মনের দম্পতিদের সাথে সংযোগ স্থাপন করে সুইঙ্গিগের জন্য বিভিন্ন ওয়েবসাইট অনুসারে যেখানে দম্পতিরা কাছাকাছি পার্টিগুলি খুঁজে পেতে সাইন আপ করতে পারে। পাড়া এবং অন্যদের তাদের যৌন ইচ্ছা আগ্রহী পেতে। প্রকৃতপক্ষে, আপনি রেডডিটস এর নিজস্ব অফিসিয়াল থ্রেডে খুঁজে পেতে পারেন যারা জনপ্রিয় সুইঙ্গার সাইটগুলির সুবিধা এবং অসুবিধাগুলি এবং সুইঙ্গারদের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে আলোচনা করছেন।

তাই, দোলনা কি এবং কে সুইংগার, ঠিক?

দোলনাকে এমন একটি কাজ হিসাবে বর্ণনা করা হয়েছে যেখানে দম্পতিরা তাদের নিজেদের ব্যতীত অন্য অংশীদারদের সাথে দলে যৌনতা লিপ্ত হয় – এবং আশ্চর্যজনকভাবে, এই ঘৃণ্য প্রবণতা কয়েক দশক ধরে চলে আসছে। এটি সম্মতিপ্রাপ্ত প্রাপ্তবয়স্কদের মধ্যে বিনোদনমূলক যৌনতার একটি রূপ, সাধারণত দুটি বিষমকামী দম্পতির মধ্যে বা একটি দম্পতি এবং একক মহিলা বা পুরুষ বা এমনকি ট্রান্সের মধ্যে।

বিবাহিত বা দম্পতি ব্যক্তিরা অন্যান্য বিবাহিত বা দম্পতি ব্যক্তিদের তুলনায় এই যৌন অভিজ্ঞতাগুলি বেশি উপভোগ করে এবং মাঝে মাঝে তাদের প্রেমের সমীকরণ যোগ করার জন্য একক, অ-দম্পতি ব্যক্তিকে খুঁজতে পারে।

দোলনা সম্পর্কে পৌরাণিক কাহিনী:

দোলনাটি প্রতারণা বা একটি বিষয় নয় কারণ আপনি দম্পতি হিসাবে জড়িত এবং এটিই সুইংয়ের বিষয়। এটি এমন একটি জীবনধারা যেখানে আপনি আপনার অংশীদারদের সঙ্গম করার জন্য পরিবর্তন এবং অদলবদল করতে থাকেন এবং জড়িত প্রত্যেকেরই এটি সম্পর্কে সম্পূর্ণ জ্ঞান থাকে এবং যৌনতা অনুমোদন করে।

অনেক সময়, বেশিরভাগ দোলনা ‘সবকিছুর জন্য বিনামূল্যে’ নয়, বিশেষজ্ঞদের মতে এবং এমনভাবে সাজানো হয় যাতে সমমনা যৌন কৌতূহলী ব্যক্তিরা তাদের সম্পর্ক বাড়াতে এই ধরনের কার্যকলাপে জড়িত থাকে।

দোলনা বনাম উন্মুক্ত সম্পর্ক:

দোলনা প্রায়ই একটি খোলা সম্পর্কের সাথে বিভ্রান্ত হতে পারে, তবে দুটি পদ আসলে সমার্থক নয়। যদিও সমস্ত দোলনা কারিগরিভাবে একটি উন্মুক্ত সম্পর্ক রাখতে পারে (সম্পর্কের বাইরের কারও সাথে যৌন সম্পর্ক স্থাপনের অনুমতি), খোলা সম্পর্কের সমস্ত লোকই দুলছে না।

দোলনা ধারণাটিও পলিমারির মতো নয়, কারণ পলিমারিতে একাধিক ব্যক্তির সাথে যৌন বন্ধনের পাশাপাশি রোমান্টিক অনুভূতির সৃষ্টি এবং রক্ষণাবেক্ষণ জড়িত। দোলনাকারীরা সাধারণত শুধুমাত্র যৌনতা বা কোন স্ট্রিং সংযুক্ত না করে আরো বেশি সেক্স করার ইচ্ছা চায়।

এই লক্ষণগুলি বলে যে আপনি সুইং করার চেষ্টা করতে চান:

  • আপনি বিবাহিত হোক বা না হোক আপনার সম্পর্কের বাইরে শারীরিক সম্পর্কে জল্পনা কল্পনা করেন।
  • আপনি আপনার সঙ্গীকে অন্য লোকেদের সাথে শুয়ে থাকতে দেখার ধারণাটি পছন্দ করেন।
  • শারীরিক আনন্দের ক্ষেত্রে আপনি অভিনবত্ব এবং অ্যাডভেঞ্চার পছন্দ করেন।
  • আপনি আপনার সম্পর্কের লালসা, প্রেম এবং যৌনতাকে আলাদা করতে জানেন।
  • আপনি থ্রিসম, ফোরসাম, স্ত্রী অদলবদল এবং ভয়েউরিজম সমন্বিত পর্ণ দেখতে পছন্দ করেন এবং এটি বাস্তবে ঘটতে চান।
  • আপনি এবং আপনার সঙ্গী একে অপরকে পুরোপুরি বিশ্বাস করবেন এমনকি যদি আপনি অন্য কারো সাথে শুয়ে থাকেন।
  • আপনি এবং আপনার সঙ্গী মাঝে মাঝে আপনার অন্তরঙ্গ মুহুর্তগুলিতে আরও বেশি লোক থাকার বা সঙ্গী অদলবদল করার বিষয়ে নোংরা কথা বলেন।
  • আপনি অতীতে একটি থ্রিসম করেছেন এবং ভেবেছিলেন যে এটি সম্পর্কে আপনি ভাবতে পারেন।
  • আপনি খুব খোলা মনের এবং যৌন দুঃসাহসী।

আপনি নিজের মধ্যে কি পাচ্ছেন তা সঠিকভাবে জানুন

সুইং করা অনেক উপায়ে মজাদার হতে পারে এবং আপনি উত্তেজনায় এটি করার আগে, নিশ্চিত করুন যে আপনি এর ভালো দিক এবং অন্ধকার দিক সম্পর্কেও পুরোপুরি সচেতন। এখানে কিছু লাল পতাকা রয়েছে যার জন্য আপনার সতর্ক হওয়া উচিত:

১. এটি প্রথমে মৌখিক, চুম্বন, স্পর্শ এবং আঙুল দিয়ে সাজানোর ক্রিয়াকলাপগুলির মতো খেলা জড়িত করে তবে তারপরে, এটি সমস্ত উপায়ে যায় এবং আপনি নিজেকে থামাতে পারবেন না।

২. আপনি এখানে স্ট্রিং সংযুক্ত করে আপনার গভীরতম অন্ধকার কল্পনাগুলি অন্বেষণ করতে পারেন৷

৩. দম্পতি যারা সম্প্রদায়ের নয় এবং আপনার সাথে শুয়ে থাকতে চান।

৪. মন স্ক্যাম দম্পতি আছে যারা সাধারণত আপনার নম্বর/ছবি চুরি করে এবং অন্য ওয়েবসাইটে আপনি হওয়ার ভান করে

৫. খন আপনার সঙ্গী আপনাকে জড়াতে বাধ্য করছে।

৬. একক ছেলেরা যারা জুটিবদ্ধ হওয়ার ভান করে।

৭. যে কেউ শুরু থেকে সোজা হচ্ছে না এবং সবকিছু সম্পর্কে মিথ্যা বলছে।

৮. যে কেউ একটি জাল প্রোফাইল বা মিথ্যা তথ্য ব্যবহার করছিল।

৯. আপনার সম্পর্ক নিরাপদ যদি আপনার সঙ্গীর একই মানসিকতা থাকে এবং আপনি যা করছেন তার সাথে ঠিক আছে এবং এছাড়াও দোলনার অংশ হতে চায় এবং এখনও আপনাকে একজন অংশীদার হিসাবে চায়।

১০. সুইং করা আপনার সম্পর্ককে নিরাময় বা উন্নত করার জন্য বা শুধুমাত্র মজা করার জন্য চেষ্টা এবং অভিজ্ঞতার জন্য একটি নিরাপদ এবং বুদ্ধিমান ধারণা হবে না কারণ এটি আপনার সঙ্গীর প্রতি অনুভূতির পরিবর্তন ঘটাতে পারে এবং সেই পরিবর্তনগুলির উপর নির্ভর করে, এটি সহজেই আপনার সম্পর্ককে অটুট রেখে প্রভাবিত করতে পারে বা শেষ পর্যন্ত শেষ হবে।

ডিভিনেশন প্র্যাকটিশনার এবং এনার্জি হিলার বিভা বলেছেন, আপনি কোনও সম্পর্কের মধ্যে যাওয়ার আগে, শুরুতে আপনার সঙ্গীর সাথে যোগাযোগ করা খুব গুরুত্বপূর্ণ এবং আপনি কোন বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করছেন এবং আপনি কী গ্রহণ বা সহ্য করতে পারবেন না সে সম্পর্কে খুব স্পষ্ট এবং সত্যবাদী হওয়া খুবই গুরুত্বপূর্ণ। শর্মা।

“এই ধরনের ক্রিয়াকলাপের জন্য আপনার ইচ্ছা সম্পর্কে আলোচনা করা এবং আপনার মধ্যে কেউ যদি আপনার মন পরিবর্তন করে তবে কী হবে তার জন্য একটি পরিকল্পনা তৈরি করা অপরিহার্য। যদিও এটি একটি সত্য যে আমরা সবসময় ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারি না, একটি কথোপকথন জিনিসগুলিকে বন্ধুত্বপূর্ণ রাখতে সাহায্য করতে পারে”, শর্মা যোগ করেছেন।

শর্মা সতর্ক করেছেন, যাইহোক, সুইং খাওয়া অবশ্যই সবার জন্য নয়, এমনকি এটি অনেক দম্পতির যৌন জীবনকে উন্নত বা উন্নত করলেও।

যখন সম্পর্কের মধ্যে নিরাপত্তাহীনতা, ঈর্ষা এবং যোগাযোগের অসুবিধা দেখা দেয় তখন জিনিসগুলি ভুল হতে সময় লাগে না এবং আপনি যখন এতে ঝোঁক যোগ করবেন, তখন এটি সহজেই সম্পর্কগুলিকে উন্নত করার পরিবর্তে নষ্ট করতে পারে কারণ বিবাহবিচ্ছেদের সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে রয়েছে প্রতিশ্রুতির অভাব, বিশ্বাসঘাতকতা, বলেন শর্মা।

বাস্তবতা হল আপনি দোলাতে যতই চিত্তাকর্ষক বোধ করেন না কেন, এটি একটি জিনিসের কাছে আসে যা আসল প্রশ্ন, আপনি কি সত্যিই আপনার জীবনের ভালোবাসা অন্য কারো সাথে ভাগ করতে পারবেন?

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.