//

Exclusive Love Predictions: ট্যারোট কার্ড রিডার আকৃতি ভাটিয়ার একচেটিয়া প্রেমের ভবিষ্যদ্বাণী, আপনারটাও চেক করুন!

Exclusive Love Predictions: বিখ্যাত ট্যারোট কার্ড রিডার আকৃতি ভাটিয়া আপনার রাশিচক্রের চিহ্ন অনুসারে প্রেমের ভবিষ্যদ্বাণী করেছেন

হাইলাইটস:

  • আকৃতি ভাটিয়ার একচেটিয়া প্রেমের ভবিষ্যদ্বাণী
  • রাশিচক্রের চিহ্ন অনুসারে প্রেমের ভবিষ্যদ্বাণী
  • আকৃতি ভাটিয়া লাইভ এর মাধ্যমে প্রেমের কি ভবিষ্যদ্বাণী দিয়েছেন জানুন

Exclusive Love Predictions: বিখ্যাত ‘ট্যারোট কার্ড রিডার’ আকৃতি ভাটিয়ার সাথে একটি সাম্প্রতিক লাইভ সেশন আমাদের তাকে আরও ভালোভাবে জানার সুযোগ দিয়েছে। ভাটিয়া কোম্পানি সেক্রেটারিয়েট (CS) ছেড়ে দেন এবং তার মায়ের মতো একজন ট্যারোট কার্ড রিডার হতে বেছে নেন, যিনি একজন জ্যোতিষী। স্ব-শিক্ষিত ট্যারোট কার্ড রিডার প্রকাশ সম্পর্কে কথা বলেছেন, কীভাবে একজন ট্যারোট কার্ড রিডার হতে হয় এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, তিনি বিভিন্ন রাশির চিহ্নের প্রেমের জীবন সম্পর্কে একটি লাইভ ভবিষ্যদ্বাণীও দিয়েছেন।

এখানে আপনার রাশিচক্র অনুযায়ী ঋতু প্রেম ভবিষ্যদ্বাণী:

মেষ রাশি, প্রেম কার্ডে আছে

ডেক মেষ রাশির প্রেমীদের জন্য একটি কার্ড বাছাই করে। প্রেমিক কার্ড একটি আত্মার সংযোগ প্রতিনিধিত্ব করে. আপনি একটি আত্মার আকৃষ্ট করছেন. আপনি যদি কাউকে প্রলুব্ধও করেন, তবে তারা আপনার আত্মার সঙ্গী হওয়ার সম্ভাবনা বেশি।

আপনার কথায় কিছু চিনি যোগ করুন। ভালো, স্বাস্থ্যকর এবং খারাপ শব্দগুলির একটি পছন্দ আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে উন্নত করবে। আপনি যদি কোনও সম্পর্কের মধ্যে না থাকেন তবে প্রেমময় শব্দগুলি আপনাকে একটি খুঁজে পেতে সহায়তা করতে পারে। এখনই সময় এসেছে যে আপনি সঠিক এবং বুদ্ধিমান পছন্দ করা শুরু করুন।

বৃষ, এগিয়ে যান

বৃষ রাশি দুটি কার্ড পাওয়ার জন্য যথেষ্ট ভাগ্যবান।

১ম হল ৮ কাপ, এবং ২য় হল পেন্টাকলের টেক্কা৷ বৃষ রাশি এখন মোড় নিচ্ছে। আপনার অগ্রাধিকারের পরিবর্তন এবং যা আপনাকে খুশি করে তার দিকে যাচ্ছে। প্রক্রিয়াটি অতীত থেকে এবং স্থিতিশীলতার দিকে (একটি আবেগপূর্ণ) এবং মীমাংসার দিকে অগ্রসর হওয়া জড়িত থাকতে পারে। শুধু ভালোবাসার ক্ষেত্রে নয়, ক্যারিয়ারের দিক থেকেও একটি ভালো ছাড় আপনার জন্য অপেক্ষা করছে। নতুন শুরুর দিকে এগিয়ে যান।

মিথুন, জীবন মন্থর হলে, স্রোতের সাথে চলুন!

আপনার কার্ডটি পেন্টাকলের রাত। মনে হচ্ছে আপনি আপনার কর্মজীবনের প্রতি খুব বেশি মনোযোগী। অতএব, আপনার প্রেম জীবন মন্থর হয়। আপনি যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে এটি ধীর গতিতে চলছে। আপনার প্রেমের জীবনে আপনাকে একটি ব্যবহারিক পদ্ধতি বেছে নিতে হবে। সবকিছু ঠিক করার জন্য তাড়াহুড়ো করবেন না। সতর্ক পদক্ষেপ নিন। সঠিক ব্যক্তির জন্য অপেক্ষা করুন।

কর্কট, অপ্রত্যাশিত আশা!

একটি ভালো প্রস্তাব ফুল এবং একটি রিং সঙ্গে আপনার জন্য অপেক্ষা করছে। আপনি যদি ইতিমধ্যে প্রেমে থাকেন তবে আপনি আরও সম্প্রীতির আশা করতে পারেন। আপনার প্রেম জীবন রোমান্টিক স্থিতিশীলতার দিকে এগিয়ে যাচ্ছে। যারা তাদের পিতামাতার মেজাজের জন্য অপেক্ষা করছেন তাদের জন্য এটি আপনার প্রিয়জনের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আপনি যদি প্রেমের কারণে পরিবারের সাথে একটি কঠিন সময় কাটাচ্ছেন, কোন চিন্তা নেই, এটি শীঘ্রই মিটে যাবে।

লিও, তোমার মূল্য জান!

টেরোট ডেক আপনার জন্য ৯টি পেন্টাকেল বের করে। কার্ডটি খুব স্বাধীন শক্তি দেয়। এর মানে হল আপনি আপনার একাকীত্ব উপভোগ করছেন, এবং আপনি এটি চালিয়ে যান। তাড়াহুড়ো করে আপনার আবেগকে বিনিয়োগ করবেন না।

আপনি যদি ইতিমধ্যে বিবাহিত বা সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার মূল্য জানুন। ফেরেশতারা আপনাকে নিজের দিকে আরও মনোযোগ দেওয়ার জন্য একটি বার্তা দিচ্ছে। মনে রাখবেন, কোন অবস্থাতেই আপস নয় !

কন্যারাশি, তুমি রাজা ও রাণী!

পড়ার আগ্রহ বেড়ে যায় কারণ ফেরেশতারা আপনাকে জাদুদণ্ডের রানী এবং প্যানটেকলের রাজার হাতে অর্পণ করেছে। আপনি একটি সম্পর্কের মধ্যে রাজা বা রানী (লিঙ্গ নির্বিশেষে)। আপনি যদি কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার মধ্যে একজন সৃজনশীল এবং উৎসাহী, এবং অন্যটি পরিবার-ভিত্তিক, লালনপালন এবং অনুগত।

আপনি যদি অবিবাহিত হন তবে আপনি আপনার জীবনে কাউকে আকর্ষণ করতে পারেন। যাইহোক, আপনি একজন আকর্ষণীয় ব্যক্তি হিসাবে, কাউকে আপনার বজ্র চুরি করতে দেবেন না।

দ্রষ্টব্য: প্রকাশ আপনার জন্য বিস্ময়কর কাজ করবে।

তুলা রাশি, শান্ত হও!

তুলা রাশি, তুমি টেম্পারেন্স পেয়েছ। নামটি থেকে বোঝা যায়, এই কার্ডটি ধৈর্যের বিষয়ে। আপনার কার্ড আপনার জন্য সৌভাগ্যের অধিকারী। এছাড়াও, এটি মাইল বা ব্যক্তিত্বের পরিপ্রেক্ষিতে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে নির্দিষ্ট বিপরীত শক্তি প্রকাশ করে। প্রেমে ধৈর্য ধরতে হবে। আপনার চক্রের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক, নির্ণায়ক হতে!

আমরা আপনার জন্য টেবিলে বিচার এবং তরবারি রাজা আছে. বৃশ্চিকরা কিছু খবর পেতে পারে যা আপনার জীবনকে উল্লেখযোগ্যভাবে পরিবর্তন করবে। আপনার সম্পর্ক যদি পাথরের উপর থাকে, তবে আপনার সঙ্গীর সাথে এটি যোগাযোগ করার সময়। আপনার যৌক্তিকতা নিয়ে সন্দেহ করবেন না এবং সিদ্ধান্ত নিন।

ধনু, আত্মার সাথী সতর্ক!

২ কাপ কার্ড ধনু রাশির জন্য সুরেলা শক্তি নিয়ে আসে। পরের দুই মাসে আপনার প্রেম জীবনে সুনির্দিষ্ট পরিবর্তন বা খবর পেতে পারে। যদি আপনি একটি সম্পর্কে, অভিনন্দন! তারা আপনার আত্মার সাথী, এবং না হলে তারা হয়তো পা দিতে পারে।

আপনি কখনো জানেন না!

কার্ডে মকর, সবর ও শুক্র

তরবারির ৪টি চিত্রিত করে যে আপনি প্রেম থেকে বিরতিতে আছেন এবং আমার-সময় উপভোগ করতে ব্যস্ত। উত্তেজনা ঝেড়ে ফেলার সময় এসেছে। অতিরিক্ত চিন্তা করবেন না আপনার জন্য দ্বিতীয় কার্ডটি হল ৯কাপ একটি চিহ্ন যা আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

কুম্ভ, বিভ্রান্তি, যোগাযোগ এবং স্বচ্ছতা

৭ টি কাপ আপনার জন্য অনেক পছন্দ দেখায়, যা বিভ্রান্তি নিয়ে আসে। আপনি আপনার প্রেমের জীবন থেকে অনেক কিছু আশা করতে পারেন। অথবা আপনার প্রত্যাশা আপনার পথে পূরণ হয় না। কাপের রানী আশ্বাস দেয় যে আপনার ইচ্ছা পূরণ হবে, কিন্তু কাউকে আপনার আবেগ নিয়ে খেলতে দেবেন না।

মীন, বিন্দাস হও!

ট্যারোট ডেক আপনার জন্য ১০ কাপ এবং বোকা দেখায়। তারা আপনাকে আপনার প্রিয়জনের সাথে আরও বেশি সময় কাটানোর জন্য প্রদর্শক করে। আপনি নতুন শক্তি আকর্ষণ করছেন। এটি একটি অজানা ব্যক্তি বা আপনার জন্য একটি নতুন শুরু নির্দেশ করে।

আকৃতি ভাটিয়া আপনি আরও কী ভবিষ্যদ্বাণী করতে চান বলুন?

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.