Experience of travelling:ভ্রমণের লোকেদের অভিজ্ঞতা শুনতে চান, এখানে পডকাস্ট রয়েছে যা আপনাকে অবশ্যই অনুসরণ করতে হবে!

Experience of travelling:ভ্রমণ – এটি আপনাকে বাকরুদ্ধ করে দেয়, তারপরে আপনাকে গল্পকারে পরিণত করে।” – আইবিএন বতুতা!

হাইলাইটস:

  • ভ্রমণ শারীরিক ও মানসিক সুস্থতার একটি পথ
  • ভ্রমণ নিজ অন্ত উন্নতিতে সাহায্য করে
  • বিস্তারিত আলোচনা

Experience of travelling: ভ্রমণ আপনার উপর এই ধরনের প্রভাব ফেলতে পারে। এটি আপনাকে কিছুক্ষণের জন্য বাকরুদ্ধ করে তুলতে পারে এবং অন্যটিতে একজন গল্পকার। ভ্রমণের সৌন্দর্য অপরিসীম এবং যখন মুহূর্তগুলি রেকর্ড করা হয়, তখন এটি স্মৃতিতে আরও ভালো হয়ে ওঠে, কেউ সর্বদা ফিরে যেতে পারে এবং তাকাতে পারে। ঠিক আছে যখন একজনের ভ্রমণ ভ্রমণের নথিভুক্ত করা একটি সৌন্দর্য, কারও ভ্রমণের অভিজ্ঞতা শোনা অন্যরকম হতে পারে। এবং যারা ভ্রমণ পছন্দ করেন তাদের জন্য উভয় জিনিসই হয়তো তাদের খুশি করে। সুতরাং, ভ্রমণের প্রতি আপনার ভালোবাসার জন্য, আপনার মধ্যে বসবাসকারী ভ্রমণকারীকে সন্তুষ্ট করার জন্য আপনি এখানে পডকাস্টগুলি শুনতে পারেন।

1. জিরো টু ট্র্যাভেল পডকাস্ট:

জেমস মুর দ্বারা হোস্ট করা হয়েছে, এই পডকাস্টটি আপনাকে সমস্ত ভ্রমণ টিপস, বাজেট পরামর্শ, ভ্রমণের গল্প, হিপ্পি ভ্রমণের গন্তব্য, কাজের সময়-ভ্রমণের পন্থা এবং আরও অনেক কিছুর সাথে একটি ইউনিফাইড প্ল্যাটফর্মে খুঁজে পায়, যা জিরো টু ভ্রমণ পডকাস্ট। মুর সম্ভবত ভ্রমণকারীদের আরও উত্তেজিত এবং আরও ভ্রমণের জন্য সম্পদ দিয়ে সজ্জিত করতে বিশ্বাস করেন কিন্তু রাস্তায় বেঁচে থাকার জন্য এবং তাই তিনি তার ভ্রমণ এবং এই ধরনের অভিযানে থাকার অভিজ্ঞতা নথিভুক্ত করেন।

2. এক্সট্রা প্যাক অফ পিয়ানাটস (EPOP):

শুধুমাত্র ভ্রমণের লক্ষ্যই নয় বরং কিছু প্রকৃত দম্পতি লক্ষ্যের জন্যও হেথার এবং ট্র্যাভিসের প্রশংসা করা যায় না। ট্র্যাভিস শেরি থেকে শুরু করে, ‘রিক স্টিভস অফ দ্য নিউ এজ’ নামেও পরিচিত, EPOP হল একটি পডকাস্ট যা প্রত্যেক বাজেট ভ্রমণকারীর অনুসরণ করা উচিত৷ পডকাস্ট ভ্রমণকারীদের সর্বোত্তম ভ্রমণ পরামর্শ পেতে সাহায্য করতে পারে, কোন ফ্লাইট থেকে গন্তব্য অন্বেষণের সর্বোত্তম উপায়ে যেতে হবে এবং তাও ছোট বাজেটে।

3. দা মুসাফির স্টোরিস:

ভারতের মহিমা অন্বেষণ করা মুসাফির গল্পগুলি এই পডকাস্টটি যেভাবে করছে তার চেয়ে ভালো নাও হতে পারে। অন্বেষণ এবং ভ্রমণের আবেগের নেতৃত্বে, বেঙ্গালুরু-ভিত্তিক উদ্যোক্তা সাইফ ওমর এবং তার স্ত্রী ফাইজা মুসাফির স্টোরিজকে একটি ‘প্যাশন প্রকল্প’ হিসাবে শুরু করেছেন। বিভিন্ন সেলিব্রিটিদের দ্বারা অনুগ্রহ করে, অনুষ্ঠানটি সকলের উপস্থিতির দ্বারা সংগৃহীত হয়েছে। সুন্দর গল্পকার, ব্লগার এবং ভ্রমণ উত্সাহী। ওমর নিজেই বলেছেন, পডকাস্টের প্রাথমিক উদ্দেশ্য হল ভারত থেকে বিশ্বের গল্পগুলি শেয়ার করা।

4. দা ডিসকভারি পডকাস্ট:

যদি ভ্রমণ আপনার আবেগ হয় এবং আপনি এটির জন্য কিছু করতে পারেন, এই পডকাস্ট তাদের অনুসরণ করুন। এই অনুষ্ঠানের উপস্থাপক দম্পতি, 2016 সালে দেশের সৌন্দর্য ভ্রমণ এবং দেশের বিভিন্ন কোণ থেকে খাঁটি গল্প খুঁজে পেতে তাদের চাকরি ছেড়েছিলেন। অম্বিকার সাথে একজন বিজ্ঞাপন নির্বাহী কম চলচ্চিত্র নির্মাতা, একজন রাষ্ট্রবিজ্ঞানী হোশনার শোটি হোস্ট করেন এবং আপনাকে ভারত এবং তাদের ভ্রমণ করা অন্যান্য স্থান সম্পর্কে আপনার জানা দরকার এমন সমস্ত গল্প দেয়।

এইরকম ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.