Emraan Hashmi Birthday: ইমরান হাশমি সিরিয়াল কিসার ইমেজ থেকে বেরিয়ে আসতে চান, কিন্তু কেন?

Emraan Hashmi Birthday: ইমরান হাশমি ১৫০ কোটি টাকারও বেশি সম্পত্তির মালিক, জেনে নিন বিস্তারিত

হাইলাইটস:

  • এশা গুপ্তাকে ২০ মিনিট চুম্বন করেছিলেন
  • ইমরান এক শিক্ষিকাকে বিবাহ করেছেন
  • গোয়ায় একটা চারতলা পেন্টহাউস আছে
  • ৬টিরও বেশি স্পোর্টস কারের মালিক

Emraan Hashmi Birthday: যখন চুম্বনের কথা আসে, তখন কেবল একজনের নামই মাথায় আসে… কেন না, তিনি সিরিয়াল কিসার উপাধি পেয়েছেন। সালমানের যে কোনো ছবিতে শার্টলেস থাকা যেমন জরুরি, তেমনি তারকা চুম্বন না করলে ছবিটি অবশ্যই অসম্পূর্ণ। কার স্টাইলে এই বক্তব্য, তাহলে তিনি আর কেউ নন তিনি হলেন ইমরান হাশমি। ইমরানের জন্মদিন ২৪শে মার্চ তাই আসুন জেনে নেওয়া যাক তার সিরিয়াল কিসার ছবিতে তার জন্য সবচেয়ে ভালো এবং সবচেয়ে খারাপ চুম্বন কোনটি ছিল। ইমরান, ২৪শে মার্চ ১৯৭৯ সালে জন্মগ্রহণ করেছিলেন, সবসময় বড় পর্দায় রোমান্টিক নায়কের ইমেজ ছিল। তবে সবচেয়ে বড় বাস্তবতা হলো তিনি জীবনে অভিনয় করতে চাননি। ঘটনাক্রমে ইমরান ও ক্যামেরার মধ্যে সংযোগ ঘটে। ক্যামেরার চোখের দিকে তাকিয়ে হাজার বার বহু সংলাপ বলেছেন এবং অভিনয় দিয়ে সবাইকে মাতিয়েছেন। কিন্তু এক সময় ক্যামেরাকে খুব ভয় পেতেন। এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ কথা জানিয়েছেন।

ইমরান হাশমি তার নাম পরিবর্তন করেন

আপনি জেনে অবাক হবেন যে এটি ইমরান হাশমির আসল নাম নয় যাকে চলচ্চিত্রের পর্দায় দেখা যায়। তার পুরো নাম সৈয়দ ইমরান আনোয়ার হাশমি, যা তিনি একজন জ্যোতিষীর পরামর্শে পরিবর্তন করেছিলেন। আসলে, এই গল্পটি ইমরানের প্রথম ছবি ফুটপাথের। এই ছবিটি একটি ফ্লপ ছিল, যার কারণে তিনি খুব ভয় পেয়েছিলেন। এমতাবস্থায় একজন জ্যোতিষী তাকে তার নাম পরিবর্তন করার পরামর্শ দিয়ে বললেন যে সব ঠিক হয়ে যাবে। এরপর ইমরান নিজের নামের বানান পরিবর্তন করেন।

এশা গুপ্তাকে ২০ মিনিট চুম্বন করেছিলেন 

আসলে, তিনি রাজ ৩ ছবিতে এশা গুপ্তাকে প্রায় ২০ মিনিট চুম্বন করেছিলেন, যা একটি রেকর্ড। একই সময়ে, কফি উইথ করণে, তাকে সেরা এবং সবচেয়ে খারাপ চুম্বন সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, যার উত্তর তিনি খুব মনোমুগ্ধকরভাবে দিয়েছিলেন। ইমরান হাশমি ‘মার্ডার ২’ ছবিতে জ্যাকুলিন ফার্নান্ডেজের সাথে চুম্বনের দৃশ্যটিকে সেরা বলে বর্ণনা করেছিলেন। একই সঙ্গে ‘মার্ডার’ ছবিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে শুট করা চুম্বন দৃশ্যকে সবচেয়ে খারাপ বলে ঘোষণা করা হয়।

সিরিয়াল কিসার ইমেজ থেকে বেরিয়ে আসতে চান

ইমরান একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি সবসময় চলচ্চিত্রে চুম্বন দৃশ্যের বিরুদ্ধে ছিলেন, তিনি তার সিরিয়াল কিসার ইমেজ থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন। তিনি বলেন, শুধু একটি ছবিতেই সীমাবদ্ধ থাকতে চান না তিনি। তারা এমন দৃশ্য করতে বাধ্য হয়। চলচ্চিত্র ও চিত্রনাট্যের চাহিদার কারণে তাদের এটি করতে হচ্ছে।

ইমরান এক শিক্ষিকাকে বিবাহ করেছেন

ইমরান হাশমি ২০০৩ সালে বিপাশা বসুর বিপরীতে ‘ফুটপাথ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন। লচ্চিত্রে আসার আগেও তিনি পারভীন নামের একটি মেয়ের প্রেমে পড়েছিলেন, সেই সময় পারভীন একটি স্কুলের শিক্ষিকা ছিলেন। ইমরান ওই শিক্ষিকার প্রেমে পড়েন এবং দুজনেই ২০০৬ সালের ১২ই ডিসেম্বর বিয়ে করেন। ২০১০ সালে, দম্পতির আয়ান নামে একটি ছেলে হয়েছিল।

১৫০ কোটি টাকারও বেশি মূল্যের সম্পদ রয়েছে

চলচ্চিত্র ছাড়াও, ইমরান হাশমি তার বিলাসবহুল জীবনের জন্য সংবাদে রয়েছেন। ইমরান হাশমি, যিনি একটি ছবির জন্য ৪-৫ কোটি রুপি নেন, তার সম্পদ ১৫০ কোটি টাকারও বেশি। ইমরান হাশমি তার স্ত্রী পারভীন শাহানি হাশমি এবং ছেলে আয়ানের সাথে মুম্বাইয়ের বান্দ্রায় থাকেন। তিনি এখানকার একটি নামী সোসাইটিতে একটি ৪-BHK অ্যাপার্টমেন্ট কিনেছেন। তার বাড়িটি দেখতে বিলাসবহুল প্রাসাদের মতো। সিএ নলেজ অনুযায়ী, এর দাম প্রায় ২০ কোটি টাকা।

গোয়ায় একটা চারতলা পেন্টহাউস আছে

গোয়ায় চারতলার একটি পেন্টহাউস কিনেছেন ইমরান হাশমি। সমুদ্র তীরে নির্মিত এই পেন্টহাউসে ছুটি কাটান ইমরান। ব্যক্তিগত পুল থেকে প্রাইভেট সৈকত পর্যন্ত, এই পেন্টহাউসটিতে একটি বাগান এবং সমস্ত সুবিধার সাথে সজ্জিত একটি জিম রয়েছে। চারতলা বিশিষ্ট এই পেন্টহাউসের প্রতিটি তলায় কিং সাইজের বিছানা এবং বড় জানালা সহ বেডরুম রয়েছে। দেয়ালগুলো বিভিন্ন রঙে আঁকা হয়েছে, যা এর সৌন্দর্য বাড়িয়েছে। এই পেন্টহাউসের আরেকটি বিশেষত্ব হল এর একটি অংশে বাড়ির পুরো দেয়ালটি কাঁচের তৈরি।

We’re now on WhatsApp- Click to join

৬টিরও বেশি স্পোর্টস কারের মালিক

ইমরান হাশমি গাড়ির শৌখিন। গাড়ি কেনার সময় তাদের প্রথম অগ্রাধিকার গতি। তার ডিজিটাল আত্মপ্রকাশের ঠিক আগে (নেটফ্লিক্স সিরিজ বার্ড অফ ব্লাড), ইমরান হাশমি একটি ল্যাম্বরগিনি হুরাকান কিনেছিলেন। ২০১৯ সালে কেনা এই গাড়িটি একটি শক্তিশালী ৫.২-লিটার V১০ পেট্রোল ইঞ্জিন দিয়ে সজ্জিত। কোম্পানি এটিকে একটি সুপারকার হিসেবে বর্ণনা করেছে, যা মাত্র তিন সেকেন্ডে ১০০ KMPH গতিতে পৌঁছাতে পারে।

১৫ লাখ মূল্যের প্রিয় মুনওয়াচ

ইমরান হাশমি তার ওয়াচের ব্যাপারে খুবই নির্বাচনী। তাদের প্রতিটি পদক্ষেপের পেছনে অবশ্যই কোনো না কোনো কারণ রয়েছে। ইমরান ওমেগার একটি স্পিডমাস্টার মুনওয়াচের মালিক। চাঁদে অ্যাপোলো ১১ মিশনের সময় নীল আর্মস্ট্রং, বাজ অলড্রিন এবং মাইকেল কলিন্স এই ঘড়িটি পরিধান করেছিলেন। এই ঘড়িটির দাম ৮ লক্ষ টাকা থেকে ১৫ লক্ষ টাকা পর্যন্ত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.