Disha Patani Goes Bold In A Sizzling Saree With Plunging Blouse: দিশা পাটানি নিমজ্জিত ব্লাউজ সহ একটি ঝলমলে শাড়িতে সাহসী হয়ে উঠেছে

Disha

Disha Patani Goes Bold In A Sizzling Saree With Plunging Blouse: শাড়িতে সাহসী হয়ে উঠলেন দিশা পাটানি! 

Disha Patani Goes Bold In A Sizzling Saree With Plunging Blouse: দিশা পাটানি নিমজ্জিত ব্লাউজের সাথে একটি ঝলমলে শাড়িতে সাহসী হয়ে উঠেছেন যা ইন্টারনেটে ভাইরাল হয়েছে এবং ভক্তরা এই সুন্দরী অভিনেত্রীকে দেখে মন্ত্রমুগ্ধকর হয়ে গেছে।

অভিনেত্রী তার সাহসী এবং কামুক ছবির জন্য সুপরিচিত যা তার ভক্তদের কাছে সর্বদা হিট। ইনস্টাগ্রামে ৫৮.৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ, তিনি সহজেই হিটেস্ট সেলিব্রিটিদের মধ্যে একজন।

 

অভিনেত্রীকে ভারী কাজের সাথে একটি রূপালী শাড়ি এবং একটি গভীর নিমজ্জিত ব্লাউজ পরে দেখা গেছে। ছবিটি কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল এবং লোকেরা তার চেহারা দেখে অবাক হয়েছিল।

 

দিশা পাটানি হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি সম্প্রতি ৩১ বছর বয়সে তার জন্মদিন উদযাপন করেছেন! এই অভিনেত্রীকে বলিউডে প্রথম দেখা গিয়েছিল ধোনির বায়োপিক, এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, সুশান্ত সিং রাজপুতের বিপরীতে। এছাড়াও তিনি ‘সুপারস্টার অফ টুমরো’-ফিমেলের জন্য স্টারডাস্ট অ্যাওয়ার্ড জিতেছেন এবং বলিউডে অভিষেকের জন্য স্টার ডেবিউ অফ দ্য ইয়ার-ফিমেলের জন্য আইফা অ্যাওয়ার্ড জিতেছেন।

 

তিনি একজন রাজপুত হিন্দু পটভূমি থেকে এসেছেন এবং উত্তরপ্রদেশের বেরেলি থেকে এসেছেন। তিনি ২০১৫ সালে বরুণ তেজের বিপরীতে তেলেগু মুভি লোফারে তার অভিনয় জীবন শুরু করেছিলেন। যদিও সিনেমাটি বক্স অফিসে ভালো পারফর্ম করতে পারেনি, পাটানিকে পরে টাইগার শ্রফের সাথে বেফিকরার মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল।

 

তিনি বাঘি 2, এক ভিলেন রিটার্নস এবং রাধে- বেশ কয়েকটি বড় সিনেমাতেও অভিনয় করেছেন। তিনি সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্না অভিনীত করণ জোহর প্রযোজিত একটি অ্যাকশন থ্রিলার, যোধা-তে কাজ শেষ করেছেন। মুভিটি ১৫ ই সেপ্টেম্বর ২০২৩ এ মুক্তি পেতে চলেছে।

অভিনেত্রীকে দ্য নাইট ম্যানেজার ২-এর স্ক্রিনিংয়ে একটি সাধারণ কালো টপ এবং জিন্সে দেখা গিয়েছিল। অভিনেত্রীর সরল চেহারাও প্রশংসিত হয়েছিল এবং তাকে অত্যাশ্চর্য করে তুলেছিল। দ্য নাইট ম্যানেজার ২ ডিজনি প্লাস হটস্টারে উপলব্ধ এবং প্রচুর প্রশংসা পেয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার

সাথে যুক্ত থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.