Most Expensive Dog Breeds: ২০২৪ সালের ৫টি সবচেয়ে ব্যয়বহুল কুকুরের জাত উন্মোচন করুন

Most Expensive Dog Breeds: ২০২৪ সালের ৫টি সবচেয়ে ব্যয়বহুল কুকুরের জাত দেখুন

হাইলাইটস:

  • সবচেয়ে ব্যয়বহুল কুকুরের জাতগুলির নাম জানুন
  • সমস্ত ধরণের জাতগুলি কেবল তাদের অনুগত প্রকৃতি এবং আকর্ষণীয়তার জন্য মনোযোগ আকর্ষণ করে

Most Expensive Dog Breeds: কুকুরের সাহচর্যের কথা বলতে গেলে, সমস্ত ধরণের জাতগুলি কেবল তাদের অনুগত প্রকৃতি এবং আকর্ষণীয়তার জন্য মনোযোগ আকর্ষণ করে তবে তাদের কেনার জন্য তাদের ব্যয়বহুল মূল্য ট্যাগগুলির জন্যও। ২০২৪ সালে আমরা সবচেয়ে আড়ম্বরপূর্ণ এবং ব্যয়বহুল কুকুরের জাতগুলির জেনে নেবো।

Tibetan Mastiff:

তারা তাদের পূর্বপুরুষদের রাজা এবং রাণী বলে ভান করুক, এই Tibetan মাস্টিফ জাতগুলি হল ২০২৪ সালের সবচেয়ে ব্যয়বহুল কুকুরের জাত৷ এই হিমালয় লোমশ, তাদের মোটা, ব্যয়বহুল/বিরল কোট এবং ভীতিজনক কাঠামোর সাথে, $১০০০০ থেকে শুরু করে অস্বাভাবিক, প্রদর্শন-মানের নমুনা/শোর জন্য সর্বনিম্ন অবিশ্বাস্য $১.৫ মিলিয়ন। খুব কমই দেখা যায় এবং সমৃদ্ধভাবে সজ্জিত, এই জাতটি সাধারণত কুকুর প্রেমিক গোষ্ঠীর মধ্যে সমৃদ্ধির প্রতীক হিসাবে দাঁড়িয়ে থাকে।

Samoyed:

তুলতুলে সাদা কোট এবং ক্রমাগত হাস্যোজ্জ্বল মুখ দিয়ে, সামোয়েডস উষ্ণতা এবং আবেদন প্রকাশ করে। এই স্নেহময় আর্কটিক কুকুরছানাগুলি সেলিব্রিটি এবং উচ্চ-ইন্টারনেট-উত্তম ব্যক্তিদের মধ্যে ক্রমবর্ধমানভাবে বিখ্যাত হয়ে উঠেছে, তাদের ফি ট্যাগগুলি প্রায় $৮০০০ থেকে $১৪০০০ পর্যন্ত পৌঁছেছে। তাদের সুন্দর চেহারার বাইরে, Samoyeds তাদের মৃদু মেজাজ এবং অটল আনুগত্যের জন্য বিখ্যাত।

Chow chow:

চীন থেকে উদ্ভূত, chow chows একটি ভিন্ন সিংহের মতো ম্যান এবং একটি মর্যাদাপূর্ণ জাত নিয়ে গর্ব করে। তাদের বিরলতা এবং সুনির্দিষ্ট চেহারা তাদের খাড়া চার্জ বৈচিত্র্যের জন্য একটি অবদান রাখে, সাধারণত $৭০০০ এবং $১২০০০ এর মধ্যে পড়ে। যদিও তাদের বিচ্ছিন্ন প্রকৃতি প্রতিটি ব্যক্তির সাথে মানানসই নয়, chow chow তাদের পরিবারের সাথে গভীর বন্ধন তৈরি করে এবং অনুগত অভিভাবক হিসাবে কাজ করে। তাদের রাজকীয় উপস্থিতি এবং ঐতিহাসিক গুরুত্ব বিচক্ষণ কুকুর ভক্তদের জন্য তাদের মূল্যবান সম্পদ করে তোলে।

ইংলিশ বুলডগ:

তাদের হাস্যকর অভিব্যক্তি এবং স্নেহময় প্রকৃতি সত্ত্বেও, ইংলিশ বুলডগের অনেক ফিটনেস সমস্যার প্রবণতা এবং তাদের প্রয়োজনীয় বিশেষ যত্নের কারণে ব্যয়বহুল ফি ট্যাগগুলি নির্দেশ করে। ইংলিশ বুলডগের জন্য দামের পরিসীমা $৫০০০ থেকে $৯০০০ পর্যন্ত পরিবর্তিত হতে পারে, অস্বাভাবিক রঙ এবং চ্যাম্পিয়ন ব্লাডলাইনগুলি আরও বেশি অর্থ নিয়ে আসে। অর্থনৈতিক তহবিল থাকা সত্ত্বেও, ভক্তরা তাদের প্রিয় বলি এবং অবিচল সাহচর্যের প্রতি আকৃষ্ট হয়, যা তাদেরকে পরিবার এবং মানুষের মধ্যে একইভাবে একটি প্রিয় জাত করে তোলে।

We’re now on WhatsApp- Click to join

Rottweiler:

তাদের শক্তি, বুদ্ধিমত্তা এবং ঘৃণ্য আনুগত্যের জন্য বিখ্যাত, Rottweilers হল কাজের জন্য পছন্দের কুকুর এবং পরিবারের অভিভাবক। ২০২৪ সালে তাদের বাজার ধীরগতির কোনো লক্ষণ দেখায় না। তুলো রঙের কুকুরের দাম $৩০০০ থেকে $৮০০০ পর্যন্ত প্রধান বংশধরের উচ্চ প্রজনন কুকুরের জন্য। যদিও তাদের একটি মনোমুগ্ধকর চেহারা থাকতে পারে, Rottweilers অবিশ্বাস্যভাবে যত্নশীল এবং বিশ্বস্ত সহযোগী হয় যখন তাদের যথাযথ প্রশিক্ষণ এবং পরামর্শ দেওয়া হয়, যা তাদের লালন-পালনে বিনিয়োগ করতে ইচ্ছুক যে কেউ তাদের বাড়িতে একটি মূল্যবান সংযোজন করে তোলে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.