Dhakad Reporter: কোভিড-১৯ -এ ‘ঢাকাদ রিপোর্টার’-এর ৫ টি মজার ভিডিও যা আপনাকে বিরক্ত করবে!

Dhakad Reporter: ঢাকাড রিপোর্টার ওরফে হর্ষ রাজপুতের কোভিড-১৯ এর ভিডিওগুলো আপনাকে হাসাতে বাধ্য করবে! তবে ইয়ারফোন ব্যবহার করতে ভুলবেন না

হাইলাইটস:

  • একজন হলেন ঢাকাড রিপোর্টার, যিনি কোভিড-১৯ নিয়ে হাস্যকর কন্টেন্ট তৈরি করছেন।
  • ঢাকাড রিপোর্টার ওরফে হর্ষ রাজপুত একজন ইউটিউবার যিনি একটি বার্তার সাথে মজার ভিডিওও তৈরি করেন।
  • তার ইউটিউবের ভিডিও গুলি সামাজিক মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Dhakad Reporter: মহামারীটি আমাদের মানসিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলছে, বিশেষ করে যেহেতু করোনার দ্বিতীয় তরঙ্গ আমাদের সমস্ত আশাকে ভেঙে দিয়েছে। ভারত কঠিন সময় পার করছে। মানুষ অক্সিজেন ও বিছানার জন্য হিমশিম খাচ্ছে। সোশ্যাল মিডিয়া সারা দেশ থেকে সাহায্যের অনুরোধ এবং হৃদয়বিদারক ছবি দিয়ে প্লাবিত হয়েছে। সেই ক্ষেত্রে, শান্তিতে থাকা কঠিন হতে পারে। নেতিবাচক ব্যবহারের ক্রমাগত সেবন আপনার মানসিক এবং মানসিক স্বাস্থ্যকে নষ্ট করতে পারে। অনেক স্বাস্থ্য বিশেষজ্ঞ পরামর্শ দিয়েছেন যে লোকেদের তাদের মানসিক স্বাস্থ্যের জন্য সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়া উচিত। আপনি আপনার মেজাজ হালকা করতে কিছু মজার ভিডিও দেখতে পারেন। ঠিক আছে, এমন কিছু লোক রয়েছে যারা এমন সামগ্রী তৈরি করছে যা অবিলম্বে আপনাকে ক্র্যাক করবে। তাদের মধ্যে একজন হলেন ঢাকাড রিপোর্টার, যিনি কোভিড-১৯ নিয়ে হাস্যকর কন্টেন্ট তৈরি করছেন।

ঢাকাড রিপোর্টার ওরফে হর্ষ রাজপুত একজন ইউটিউবার যিনি একটি বার্তার সাথে মজার ভিডিওও তৈরি করেন। মুখোশ না পরা বা করোনায় বিয়ে না করার জন্য তিনি হাস্যকর উপায়ে লোকেদের স্কুলে পড়াতে থাকেন। সম্প্রতি, তিনি মহামারীতে বিয়ে করার জন্য একটি বরকে উপদেশ দিয়েছেন। ভিডিওটি ভাইরাল হয়েছে এবং লোকেরা কেবল হাসি থামাতে পারেনি। এখানে, আমরা তার তৈরি 5টি ভিডিও তালিকাভুক্ত করেছি যা মজার এএফ! ইয়ারফোন ব্যবহার করতে ভুলবেন না।

আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক:

১. করোনা তে বিয়ে করো না:

কিছু লোক পরিস্থিতির গুরুতরতা খুব কমই বুঝতে পারছে। ওরা সব করছে বিয়ে! অনেক লোক তাদের সঙ্গীকে জিজ্ঞাসা করছে “আমাকে বিয়ে করবেন” তাও করোনাতে। হর্ষ রাজপুত একটি সামাজিক বার্তা পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। এটি একটি মজার কিন্তু তথ্যপূর্ণ ভিডিও। করোনায় বিয়ে করা অনেকের জীবনের ঝুঁকি নিতে পারে এবং খুব তাড়াতাড়ি ছড়িয়ে যেতে পারে।

২. মাস্ক কোথায়?

যখন তিনি মানুষকে মাস্কের গুরুত্ব শেখানোর সিদ্ধান্ত নেন। অনেক লোক মাস্কের গুরুত্ব সহকারে নিচ্ছে না, বিশেষত গ্রামীণ এলাকায়। লোকেরা মাস্ক পরা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সতর্কতা অবলম্বন করা বন্ধ করেছিল। তিনি বিদ্যালয়ের লোকদের মাস্ক পরার গুরুত্ব সম্পর্কে সিদ্ধান্ত নিয়েছিলেন।

৩. শুধুমাত্র প্রয়োজনীয় জিনিস গুলির জন্য বেরিয়ে যান:

তিনি ঢাকাড রিপোর্টার নামে ভিডিও তৈরি করেন এবং শুধুমাত্র মজা করার জন্য তৈরি করেন। এই ভিডিওতে তিনি কোনো কারণ ছাড়াই লোকদের বিদ্যালয় থেকে বের হওয়ার জন্য শিক্ষা দিয়েছেন। বর্তমান পরিস্থিতি মাথায় রেখে কোনো কারণ ছাড়াই বাইরে যাওয়া উচিত নয়।

৪. করোনা আমি ব্যাংকিং:

সেটা ব্যাংকিং হোক বা অন্য কোনো কাজ। জরুরী না হলে বের হবেন না। প্রতিটি ভিডিওর সাথে, তিনি একটি মজার এবং দেশী শৈলীতে লোকেদের শিক্ষিত করার সিদ্ধান্ত নেন৷ তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাগ করে নেওয়া হচ্ছে। দুর্দশার সময়ে, এই জাতীয় ভিডিওগুলি তাদের সাথে স্বস্তির মুহূর্ত নিয়ে আসে।

৫. রাতের কারফিউতে সাধারণ মানুষ:

এটি কোভিড -১৯ -এর আরেকটি মজার ভিডিও, যেখানে তিনি মানুষকে রাতের কারফিউ সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং লোকেদের কিছু হাস্যকর প্রতিক্রিয়া রয়েছে। তার অনন্য শৈলীতে, ঢাকাড রিপোর্টার তাদের রাতের কারফিউ চলাকালীন বাইরে না বেরোতে শেখান।

ভালো, আপনি ইউটিউবে এই চ্যানেলটি দেখার আগে। মনে রাখবেন ইয়ারফোন ব্যবহার করতে ভুলবেন না। প্রকৃতপক্ষে, প্রতিটি ভিডিও, শুরুতে, একই জন্য একটি সতর্কতা আছে। ভিডিওতে কিছু বাজে এবং খারাপ শব্দ রয়েছে। ইউটিউব চ্যানেলটির ইউটিউব-এ ১০০কে+ সাবস্ক্রাইবার এবং ইনস্টাগ্রাম-এ ৭কে ফলোয়ার রয়েছে। তার ভিডিওগুলি দেখুন এবং এই কঠিন সময়ে আপনার মেজাজ আলোকিত করুন৷ আপনি তার পৃষ্ঠা এবং চ্যানেল দেখতে পারেন এবং পরে আমাদের ধন্যবাদ জানাতে পারেন।

দ্রষ্টব্য: আমরা আমাদের সকল পাঠককে নিরাপদে থাকতে এবং বাড়িতে থাকার জন্য অনুরোধ করছি! আপনি যদি পারেন অন্যদের সাহায্য করুন এবং আপনার চারপাশের লোকেদের শিক্ষিত করতে থাকুন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.