Dance Viral Video: সরু ফিতের লাল স্লিভলেস ব্লাউজের সাথে শাড়ি, দৃশ্যমান বক্ষবিভাজিকাও! জনপ্রিয় গানে যুবতীর লাস্যময়ী নাচে মগ্ন নেটদুনিয়া

Dance Viral Video: পাঠানের ‘বেশরম রং’ গানের সঙ্গে এক তরুণীর লাস্যময়ী নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

হাইলাইটস:

• পাঠান সিনেমার ‘বেশরম রং’ গানের সঙ্গে লাস্যময়ী নাচ করলেন এক তরুণী

• কিছুক্ষনের মধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে সেই ভিডিও

• তরুণীর সেই নাচ দেখে মুগ্ধ নেটপাড়া

Dance Viral Video: উন্মুক্ত বক্ষবিভাজিকা, খোলা পিঠের উপর অগোছালো চুল। সরু ফিতের লাল স্লিভলেস ব্লাউজের সঙ্গে কালো শাড়ির লাস্যময়ী রূপ। তার সাথে পাঠান সিনেমার ‘বেশরম রং’ গানের সঙ্গে নাচের স্টেপ। এমনই এক তরুণীর নাচের ইনস্টাগ্রাম রিল ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

বলিউডে প্রবল জনপ্রিয় হয়েছে পাঠান সিনেমার ‘বেশরম রং’ গানটি। ‘পাঠান’ ছবিটি মুক্তির পর কয়েক মাস কেটে গেলেও সোশ্যাল মিডিয়া জুড়ে এখনও এই গানের রিলের ছড়াছড়ি। এর মধ্যে বেশ কিছু রিল তো নেটিপাড়ার বাসিন্দাদের মনে এক অন্য জায়গা করে নিয়েছে। এবার সেই জনপ্রিয় গানেই রিল বানাতে দেখা গিয়েছে আরও এক তরুণীকে। সম্প্রতি এক তরুণী গানটির সঙ্গে শরীর দুলিয়ে ভাইরাল হয়েছেন সমাজ মাধ্যমে।

সম্প্রতি ইনস্টাগ্রামে তরুণীর ‘বেশরম রং’ গানের সঙ্গে নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে। fiercelyfemi9 নামক ইনস্টাগ্রাম আইডি থেকে ভিডিয়োটি আপলোড করা হয়। তরুণীর নাচকে আরও আকর্ষণীয় করে তুলেছে তাঁর পোশাক। বেশ খোলামেলা পোশাকে দীপিকার হুক স্টেপগুলি অবিকল ফুটিয়ে তুলে ধরেছেন ওই তরুণী। মাত্র ১৫ সেকেন্ডের ভিডিয়ো হলেও সেই ভিডিয়ো থেকে চোখ ফেরানো মুশকিল।

প্রচলিত আছে, শাড়ি নারীর রূপে এক অন্য মাত্রা যোগ করে দেয়। আর ওই যুবতী শাড়ি পরেই উষ্ণ পারফর্মম্যান্সে মেতেছেন। গানের সাথে ছন্দ মিলিয়ে নাচের স্টেপে উত্তাপ ছড়িয়েছেন তরুণী। তাঁর শরীরী আবেদনে মগ্ন হয়েছে নেটপাড়া। নেটিজেনের মত, ‘সিনেমার দীপিকাকেও ছাপিয়ে গেছেন ভাইরাল তরুণী’।

বিনোদনের জন্য সমাজ মাধ্যমই এখন সেরা জায়গা। গান থেকে নাচ, ঝড়ের গতিতে ইন্টারনেটে ভাইরাল হয় সবকিছুই। বিশেষ করে আজকাল রিল বানিয়ে অনেকেই নেটদুনিয়ার শিরোনামে চলে আসেন। তেমনই অল্প সময়ের মধ্যেই সংশ্লিষ্ট ভিডিয়োটিও ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ ভিডিয়ো দেখে মগ্ন। তরুণীর আত্মবিশ্বাসী পারফরম্যান্সের প্রশংসা করছে নেটপাড়া।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.