Commuter Bike: এই দুটি বাইক, যা কম খরচে বেশি মাইলেজ দেয়, এখনও মানুষের প্রথম পছন্দ জেনে নিন

Commuter Bike: Hero SPLENDOR+ XTEC এবং Bajaj Platina 100-এর আশ্চর্যজনক বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানুন

হাইলাইটস:

  • ভারতীয় বাজারে দুই চাকার গাড়ির চাহিদা দ্রুত বাড়ছে।
  • বর্তমানে সবচেয়ে বেশি বিক্রি হওয়া দুটি মোটরসাইকেল বিক্রি হচ্ছে।
  • Bajaj Platina 100 এবং Hero SPLENDOR+ এই দুটি বাইকই 100cc সেগমেন্টে আসে।

Commuter Bike: ভারতীয় বাজারে দুই চাকার গাড়ির চাহিদা দ্রুত বাড়ছে। বর্তমানে সবচেয়ে বেশি বিক্রি হওয়া দুটি মোটরসাইকেল বিক্রি হচ্ছে। Bajaj Platina 100 এবং Hero SPLENDOR+ এই দুটি বাইকই 100cc সেগমেন্টে আসে। এই বাইকগুলো কম খরচে সর্বোচ্চ মাইলেজ দেয়। এমন পরিস্থিতিতে, আপনি জ্বালানী বাঁচাতে পারেন এবং এটি আপনার পকেটেও কম প্রভাব ফেলে। আজ এই খবরের মাধ্যমে আমরা আপনাকে এই দুটি বাইকের বৈশিষ্ট্য, ইঞ্জিন এবং দাম সম্পর্কে জানাতে যাচ্ছি।

Bajaj Platina 100-এর বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন:

বাজাজ প্লাটিনার ফ্রেম, এক্সস্ট এবং গ্র্যাব রেল কালো রঙে আঁকা হয়েছে, আর ইঞ্জিনের ক্র্যাঙ্ককেস এবং চাকাগুলো রূপালী রঙের। এ ছাড়া এর নকশা খুবই ঐতিহ্যবাহী এবং মৌলিক। Bajaj Platina 100 টেলিস্কোপিক ফর্ক এবং ডুয়াল শক সাসপেনশন সহ ১৭-ইঞ্চি অ্যালয় হুইল সহ আসে। ব্রেক করার জন্য, এর উভয় টায়ারে ড্রাম ব্রেক রয়েছে। এর বৈদ্যুতিক স্টার্ট সংস্করণের সামনে ডিস্ক ব্রেক পাওয়া যায়।

We’re now on Whatsapp – Click to join

ইঞ্জিন এবং শক্তি:

Splendor Plus Xtec ৪টি রঙের বিকল্পে অফার করা হয়েছে, যা হল টর্নেডো গ্রে, স্পার্কলিং বিটা ব্লু, ক্যানভাস ব্ল্যাক এবং পার্ল হোয়াইট। ইঞ্জিন সম্পর্কে কথা বললে, এটি আগের মতোই এবং এটি একটি 97.2cc BS6 এয়ার-কুলড একক সিলিন্ডার ইঞ্জিন, যা 7.9 bhp শক্তি এবং 8.05 নিউটন মিটার টর্ক জেনারেট করে। এই i3S ইঞ্জিনটি স্টার্ট/স্টপ সিস্টেম দিয়ে সজ্জিত, যা মাইলেজ বাড়াতে কার্যকর। দামের কথা বললে, দিল্লিতে এর এক্স-শোরুম দাম ৮৯,৯১১ টাকা।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.