Ankita Lokhande: এত সমালোচনা সত্ত্বেও ফের বিগবস ফাইনালের মঞ্চে অঙ্কিতাকে অপমান শাশুড়ির! করলেন পরিবারের মানসম্মান ডোবানোর অভিযোগও

Ankita Lokhande: বিগবস ১৭-এর ফাইনালের মঞ্চে ফের বিস্ফোরক অভিযোগ করেন অঙ্কিতা লোখান্ডের শাশুড়ি

 

হাইলাইটস:

  • অঙ্কিতাকে নিয়ে কটু তাঁর শাশুড়ি কথা বলায় সম্প্রতি দেশ জুড়ে সমালোচনা শুরু হয়েছিল
  • ফের ন্যাশনাল টেলিভিশনের সামনে অঙ্কিতাকে অপমান করলেন তিনি
  • পরিবারের মানসম্মান ডোবানোর অভিযোগও করলেন

Ankita Lokhande: বিগবস ১৭-এর ঘরে সবচেয়ে চর্চিত জুটি ছিল অঙ্কিতা লোখান্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন। সিজনের শুরু থেকেই ভিকি-অঙ্কিতার কর্মকাণ্ড নিয়ে এমনিতেই নিন্দা-সমালোচনার শেষ ছিল না। তার উপর ন্যাশনাল টেলিভিশনের সামনে নিত্যদিন অঙ্কিতাকে ভিকির অপমান ভালো চোখে নিচ্ছিল না অঙ্কিতা ভক্তরা।

We’re now on WhatsApp – Click to join

এদিকে ছেলের প্রতি বৌমার ব্যবহারে যে যথেষ্ট রুষ্ট হয়েছেন ভিকি জৈনের মা রঞ্জনাদেবী তা আগেই জানা গেছে। এরপর অবশ্য একাধিক ঝাঁঝালোকর ইন্টারভিউ-এ অঙ্কিতাকে অপমান থেকে শুরু করে তাঁর পারিবারিক শিক্ষা, প্রাক্তন প্রেমিকের নাম নিয়ে সমবেদনা নেওয়া এমন কিছু বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। যা নিয়ে বলা যায়, বিগবসের এই সিজনের যত না অঙ্কিতাকে নিয়ে চর্চা হয়েছে তার চেয়েও বেশি আলোচনা হয়েছে তাঁর শাশুড়িমা রঞ্জনা জৈনকে ঘিরে।

যার ফলে দেশজুড়ে নিন্দের ঝড় উঠে। রঞ্জনাদেবীর উপর ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনও। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ট্রোলও করা হয়। কিন্তু তাতেও কিছু লাভ হয়নি। রঞ্জনাদেবী যে একটু বদলে যাননি সে প্রমাণই মিলল বিগবস ফাইনালের মঞ্চে। এদিন তিনি সশরীরে হাজির ছিলেন ফাইনালের মঞ্চে। সঞ্চালক সলমন খানের সামনেই তাঁকে বলতে শোনা যায়, “বেটা অঙ্কিতা, তুমি কথা দাও বিগবসের মতো শোয়ে আর কোনওদিন গিয়ে পরিবারে মান সম্মান ডোবাবে না”। ন্যাশনাল টেলিভিশনের শাশুড়ি মায়ের মুখে আচমকা একথা শুনে চমকে ওঠেন অঙ্কিতাও। তাঁর অবাক হয়ে যাওয়ার কারণ সামনে যে দাঁড়িয়ে রয়েছেন সলমন খান স্বয়ং।

নিজেকে কোনওভাবে সামলে নিয়ে তিনি শাশুড়ির উদ্দেশ্যে পাল্টা জবাব দিয়ে বলেন, এই ইন্ডাস্ট্রির অংশ তিনি। তাই তিনি যা করেছেন, যে শোয়ে এসেছেন তা নিয়ে তাঁর একটুও আক্ষেপ নেই। এদিকে রঞ্জনাদেবীর কথা শুনে খানিক সময়ের জন্য চমকে যান সলমন খানও। প্রথম থেকেই রঞ্জনাদেবীর উপর যথেষ্ট ক্ষিপ্ত দেশের জনগন। আর এদিনে তাঁর কথাতেও যথেষ্ট রুষ্টই রয়েছেন বিগবস ফ্যান সহ অঙ্কিতার অনুরাগীরা। তাঁরা প্রশ্ন তোলেন, কেন বারবার ছেলের বউকে নিয়ে কটু কথা বলেন তিনি?

উল্লেখ্য, দাম্পত্য কলহ, একাধিক বিতর্ক, প্রাক্তন প্রেমিকের স্মৃতিচারণ করেও বিগবসের ট্রফি জিততে পারলেন না টেলিভিশনের অতি পরিচিত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। তাঁর স্বামী ভিকি জৈন আগেই শো থেকে আউট হয়ে যান। এবার অঙ্কিতা খেলা শেষ করে চতুর্থ হয়ে। বিগবস সিজন ১৭-এর ট্রফি জেতেন স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.