Commercial films: বাণিজ্যিক চলচ্চিত্র যা সামাজিক সমস্যা নিয়ে কথা বলে এবং আপনার মিস করা উচিত নয়!

Commercial films:শিল্প জীবনের অনুকরণ করে এবং আমাদের প্রভাবিত করে!

হাইলাইটস:

  • বাণিজ্যিক চলচ্চিত্র যা ‘সামাজিক সমস্যা’
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Commercial films: চলচ্চিত্র যোগাযোগের একটি শক্তিশালী মাধ্যম। সিনেমা মানুষের উপর একটি দুর্দান্ত প্রভাব ফেলে এবং সিনেমা তারকারা সবচেয়ে বড় প্রভাব ফেলে। এটি আমাদের জীবনে একটি খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, এমনকি আমরা লক্ষ্য করার চেয়েও বেশি। সমস্ত বলিউড মসলার মধ্যে, এমন পরিচালক রয়েছেন যারা এমন বিষয়বস্তু তৈরি করার চেষ্টা করেছেন যা কেবল বিনোদনই দেয় না তবে চিরকালের জন্য আপনার জীবনে একটি ছাপ রেখে যায়। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি ভারতে এখনও প্রচলিত সামাজিক সমস্যাগুলি প্রদর্শনের জন্য একটি প্রশংসনীয় কাজ করেছে। থাপ্পাড থেকে পিঙ্ক পর্যন্ত, ফিল্ম ইন্ডাস্ট্রি সর্বদা একটি আশ্চর্যজনক গল্পের সাথে আমাদের হৃদয় নিয়ে গেছে।

1. NH10:

অনুষ্কা শর্মা প্রযোজিত, এই মুভিটি সত্যিকার অর্থে সমস্ত পুরুষের জগতে একাকী মহিলাদের সংগ্রামকে চিত্রিত করে৷ অনার কিলিং এর উপর ভিত্তি করে, এমন একটি বিষয় যা এত ভয়ঙ্কর এবং খুব কমই কথা বলা হয়। এটি হরিয়ানার খারাপ ভূমিতে সেট করে। এটি নারীর প্রতি সহিংসতার বাস্তবতাকে উপস্থাপন করে যা তাদের জন্মের আগেই শুরু হয় এবং তাদের কবর পর্যন্ত চলতে থাকে।

2. উড়তা পাঞ্জাব:

সমস্ত সেন্সরশিপ সমস্যাগুলিকে একপাশে রেখে, এই মুভিটি সফলভাবে পাঞ্জাবকে এমন একটি রাজ্য হিসাবে চিহ্নিত করেছে যা আপনি বাস করতে পারবেন না তবে অবশ্যই উপেক্ষা করতে পারবেন না। এই মুভিতে, চারজনের জীবন প্রভাবিত হয় – একজন পাঞ্জাবি রকস্টার, একজন বিহারের অভিবাসী, একজন সরকারী ডাক্তার এবং একজন পুলিশ- সবাই মিলে রাজ্যে মাদকের অপব্যবহারের এই সাধারণ সমস্যায় আবদ্ধ।

3. পার্চড:

রাজস্থানের একটি গ্রামীণ এলাকার পটভূমিতে, পার্চড হল তিনজন সুবিধাবঞ্চিত মহিলার গল্প যারা হতাশা এবং অপব্যবহারের একটি শুকনো জীবনযাপন করে। পুরুষরা তাদের পরিত্যাগ করেছে, তাদের অপব্যবহার করেছে বা পাশবিক আনন্দের বস্তু হিসাবে ব্যবহার করেছে। এটি গ্রামীণ ভারতে মহিলাদের সাথে কীভাবে আচরণ করা হয় তার একটি চিন্তা-উদ্দীপক গল্প।

4. উদান:

এটি একটি মধ্যবিত্ত পরিবারের একটি 17 বছর বয়সী ছেলের গল্প, যার স্বপ্ন সে যা হতে চায়, তা বাবা-মায়ের প্রত্যাশা এবং চাপে ভেঙ্গে যায়। যদিও এতে শারীরিক নির্যাতন, মানসিক দূরত্ব, কিশোর যন্ত্রণা, পিতা-পুত্রের সম্পর্কের মতো গুরুতর বিষয় জড়িত, উদান একটি সহজ এবং স্পর্শকাতর সিনেমা।

5. পিপলি লাইভ:

চলচ্চিত্রটি মিডিয়ার ক্লিনিকাল এবং অসংলগ্ন প্রতিক্রিয়া এবং একজন কৃষকের জীবন ও মৃত্যুর প্রশ্ন কী তা শাসক সংস্থার অন্বেষণ করে

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.