Celebrity Couples Controversy: ৭ জন তারকা দম্পতি যারা বিতর্কে আটকে গেছেন বিস্তারিত জেনে নিন

Celebrity Couples Controversy: রাজ-শিল্পা থেকে নুসরাত-নিখিল, বিতর্কে জড়িয়েছিলেন তারকা দম্পতিরা

হাইলাইটস:

  • রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি
  • কিরণ রাও এবং আমির খান
  • ঐশ্বরিয়া রাই এবং সালমান খান
  • নুসরাত জাহান এবং নিখিল জৈন

Celebrity Couples Controversy: এমন অনেক তারকা দম্পতি রয়েছেন যারা বিতর্কের কারণে শিরোনামে রয়েছেন। বিবাহবিচ্ছেদ এবং সম্পর্ক শিল্পের অনেক দম্পতির একটি কারণ, আবার অনেকেরই অন্য কিছু। সেলিব্রিটি দম্পতি হওয়া সহজ নয়। আপনি ক্রমাগত মিডিয়ার ঝলকানিতে আছেন এবং সবাই আপনার সমস্ত পদক্ষেপ দেখছে। কিন্তু তারকারা যখন জনসমক্ষে তাদের নোংরা জনসাধারণের মধ্যে সারিবদ্ধ হতে পছন্দ করেন তখন জিনিসগুলি তিক্ত হতে পারে।

এখানে এমন কিছু তারকা রয়েছে যারা বিতর্কে ঘেরা।

১. রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি:

ভারতীয়-ব্রিটিশ ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ১৯ শে জুলাই কিছু অ্যাপে অশ্লীল ভিডিও তৈরি ও প্রচার করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। মুম্বাইয়ের একটি আদালত তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছে, যা এখন আরও বাড়িয়ে ২৭ জুলাই করা হয়েছে। তবে পুলিশ এ ব্যাপারে তার স্ত্রী শিল্পা শেঠির কোনো ভূমিকা খুঁজে পায়নি।

২. প্রিয়মনি এবং মুস্তফা রাজ:

‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত প্রিয়মণি ও তার স্বামী মুস্তাফা রাজ ইদানীং শিরোনামে রয়েছেন। মুস্তাফার প্রথম স্ত্রী আয়েশা দাবি করেছেন যে রাজ তার সাথে প্রতারণা করেছে এবং প্রিয়মনির সাথে তার বিয়ে অবৈধ। দুজনের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি বলে জানা গেছে। তিনি তার বিরুদ্ধে থানায় অভিযোগও করেছেন। রাজ অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এবং দাবি করেছেন যে তিনি অর্থ আদায়ের জন্য তাকে মানহানি করতে চেয়েছিলেন।

৩. সম্ভাবনা শেঠ এবং অবিনাশ দ্বিবেদী:

অভিনেত্রী সম্ভাবনা শেঠ এবং তার স্বামী অবিনাশ দ্বিবেদী এই মাসের শুরুতে একটি ভিডিও ব্লগ প্রকাশ করেছেন। যেটিতে তাকে তার আদিবাসী গৃহকর্মীর ভাষা নিয়ে মজা করতে দেখা যায়। তিনি এটিকে ‘অদ্ভুত’ বলেছেন এবং মজা করেছেন। এরপর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। পরে তিনি তার আচরণের জন্য ক্ষমা চান।

৪. কিরণ রাও এবং আমির খান:

অভিনেতা আমির খান এবং তার স্ত্রী কিরণ রাও বিয়ের ১৫ বছর পর তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। তিনি এটিকে “নতুন যাত্রার সূচনা” বলেছেন। তবে তাদের ডিভোর্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের জন্ম দেয়। কেউ এর নাম দিয়েছেন ‘লাভ জিহাদ’ আবার কেউ বলেছেন খানের সঙ্গে সম্পর্ক চলছে।

৫. ঐশ্বরিয়া রাই এবং সালমান খান:

একসময় বলিউডের সোনালি দম্পতি হিসেবে বিবেচিত, ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের মধ্যে খুব তিক্ত এবং প্রকাশ্যে বিচ্ছেদ হয়েছিল। সালমান খানের ক্যাসানোভা স্বভাবই এই দম্পতির বিচ্ছেদ ঘটায়। ব্রেক-আপের পর ঐশ্বরিয়া মিডিয়ার সামনে এসে বলেছিলেন যে সালমান তার সাথে চলাফেরা মেনে নিতে পারছেন না। সে ইচ্ছাকৃতভাবে নিজেকে আহত করবে যখন সে তার কল ধরবে না। ঐশ্বরিয়া আরও বলেছিলেন যে তাদের সম্পর্কের সময় সালমান অত্যন্ত অধিকারী ছিলেন এবং এমনকি তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছিলেন।

৬. রাহুল মহাজন এবং ডিম্পি গাঙ্গুলি:

অনেকের ভ্রু উত্থিত হয়েছিল যখন রাহুল মহাজন ঘোষণা করেছিলেন যে তিনি টেলিভিশনে একটি স্বয়ম্বরের মাধ্যমে তার পাত্রী বেছে নিতে চলেছেন। এবং, তিনি আসলে সংগ্রামী মডেল ডিম্পি গাঙ্গুলীর সাথে গাঁটছড়া বেঁধে সবাইকে অবাক করে দিয়েছিলেন। যাইহোক, চার মাসের মধ্যে, ডিম্পি তার বাড়ি থেকে চলে যায় এই দাবি করে যে রাহুল তাকে শারীরিকভাবে নির্যাতন করেছে। যাইহোক, তিনি আবার তার বাড়িতে ফিরে আসেন যখন রাহুল তার অনুশোচনা প্রকাশ করেন এবং সবকিছু ঠিকঠাক বলে মনে হয় কারণ দম্পতি তার পরে ‘সুখী দম্পতি’ হিসাবে বেশ কয়েকটি প্রকাশ্যে উপস্থিত হয়েছিল।

কিন্তু, সেটাও বেশিদিন টেকেনি। যদিও এই দম্পতি বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তারা মামলার তাড়াহুড়ো করার জন্য বিবাহবিচ্ছেদের আগে বাধ্যতামূলক কাউন্সেলিং পিরিয়ড ছয় মাস এড়িয়ে যাওয়ার জন্য একটি আপিল দায়ের করেছিল। এটি ছিল রাহুলের দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী শ্বেতাও মানসিক এবং শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন এবং এটিই তার কাছ থেকে বিবাহবিচ্ছেদ চাওয়ার কারণ হয়ে ওঠে।

৭. নুসরাত জাহান এবং নিখিল জৈন:

অভিনেতা-এমপি নুসরাত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈন ২০১৯ সালে তুরস্কের বিবাহ নিয়ম অনুসারে তুরস্কে বিয়ে করেছিলেন। যাইহোক, জাহান পরে দাবি করেছিলেন যে ভারত বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়েটি “অবৈধ” ছিল। তাই বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। যখন তাকে বেবি বাম্প ফ্লান্ট করতে দেখা যায়, তখন ভক্তরা প্রশ্ন করতে শুরু করে যে এটি কার সন্তান।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.