Celebrities Stunned In Black Sarees: শাড়ি পরলে মেয়েদের একটু অন্যরকম ই লাগে, আবার যদি কথা হয় বলিউড সেলিব্রিটিদের, এই ৫ তারকা কালো শাড়িতে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার সৃষ্টি করেছেন

Celebrities Stunned In Black Sarees: এই ৫ জন সেলিব্রিটিকে কালো শাড়িতে অসাধারণ লাগছিলো, কে কে আছে এই লিস্টে? দেখেনিন ছবিগুলি

হাইলাইটস:

  • রাকুল প্রীত সিং একটি উত্তেজক কালো সিকুইন শাড়ি পরেছিলেন তিনি এটিকে কালো, সাদা এবং সোনালি পুঁতি দিয়ে অলঙ্কৃত একটি হাতাবিহীন ব্লাউজের সাথে যুক্ত করেছিলেন
  • পূজা হেগড়ে একটি কাঠকয়লা কালো শান্তি বেনারস শাড়ি পরেছিলেন যার সাথে পাঁজরের অলঙ্করণ এবং একটি নিমজ্জিত নেকলাইন ব্লাউজ
  • রশ্মিকা মান্দানাকে একটি প্রিয়তমা-গলা ব্লাউজ এবং একটি অত্যাশ্চর্য গাঢ় কালো শাড়িতে আশ্চর্যজনক লাগছিল

Celebrities Stunned In Black Sarees: বলিউডের সেলিব্রেটিরা তাদের চমৎকার স্বাদের জন্য বিখ্যাত, এবং কোনো কিছুই তাদের সৌন্দর্যকে সূক্ষ্ম কালো শাড়ির মতো ক্যাপচার করে না। এই ক্লাসিক পোশাকগুলি আধুনিক সৌন্দর্য এবং ইতিহাসকে দক্ষতার সাথে মিশ্রিত করে একটি মার্জিত এবং লোভনীয় চেহারা তৈরি করে। বিখ্যাত সেলিব্রিটিরা যারা রেড কার্পেটে এবং ইভেন্টে কালো শাড়ি পরেছেন তাদের মধ্যে রয়েছে রাকুল প্রীত সিং, পূজা হেগডে এবং আলায় ফার্নিচারওয়ালা। তাদের প্রত্যেকেই এই কালজয়ী পোশাকে যোগ করেছে বিশেষ স্পর্শ।

বলিউডের সেলিব্রিটিরা এবং তাদের ভদ্রতা এবং করুণা কালো শাড়ি দ্বারা উচ্চারিত হয়, যা একটি শক্তিশালী ফ্যাশন বিবৃতি তৈরি করে, তা ছোট সিকুইন, জটিল সূচিকর্ম, বা মসৃণ ন্যূনতম নকশা দ্বারা অলঙ্কৃত হোক না কেন।

Read more – আজকাল গ্রীষ্মে কো-অর্ডার সেটের প্রবণতা চলছে, কেনার আগে অবশ্যই বলিউডের এই সুন্দরীদের চেহারা দেখে নিন

এই বলিউড সুন্দরীরা কখনই মুগ্ধ করতে এবং অনুপ্রাণিত করতে ব্যর্থ হয় না কারণ কালো শাড়িগুলি এত বহুমুখী এবং রহস্য এবং পরিশীলিততার একটি বায়ু প্রজেক্ট করতে পারে। এখানে, আমরা তাদের সবচেয়ে অত্যাশ্চর্য কিছু চেহারা তৈরি করেছি, যা আপনাকে অবশ্যই দেখতে হবে।

রাকুল প্রীত সিং একটি উত্তেজক কালো সিকুইন শাড়ি পরেছিলেন। তিনি এটিকে কালো, সাদা এবং সোনালি পুঁতি দিয়ে অলঙ্কৃত একটি হাতাবিহীন ব্লাউজের সাথে যুক্ত করেছিলেন। সোনার জুতা, ঝুলন্ত কানের দুল এবং কুন্দনের কাজ সহ চুড়ির মতো স্টেটমেন্টের টুকরো রাকুলের সমাহার সম্পূর্ণ করেছিল। একটি গ্ল্যাম লুকের জন্য, তিনি সম্পূর্ণ চেহারা সম্পূর্ণ করার জন্য নিখুঁত ব্রোঞ্জযুক্ত গালের হাড় এবং গোল্ডেন শিমার আইশ্যাডো বেছে নিয়েছিলেন।

পূজা হেগড়ে একটি কাঠকয়লা কালো শান্তি বেনারস শাড়ি পরেছিলেন যার সাথে পাঁজরের অলঙ্করণ এবং একটি নিমজ্জিত নেকলাইন ব্লাউজ। তিনি নাটকীয় আইলাইনার-কোহল ফিউশন, ভাস্কর্যযুক্ত গালের হাড় এবং নগ্ন-গোলাপী ঠোঁটের সাথে অ্যাক্সেসরাইজ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

আলায় ফার্নিচারওয়ালা কালো অর্গানজা দিয়ে তৈরি পোশাক পরতেন। মুক্তো, একটি সি-থ্রু বুস্টিয়ার, একটি শাড়ি এবং একটি গাউন অন্তর্ভুক্ত। সিলভার আনুষাঙ্গিক পাথর দিয়ে সজ্জিত ensemble সম্পন্ন. আলায়ার ম্যাট গোলাপী ঠোঁট, গোলাপী-শিশির মেকআপ, এবং ফক্স-আই-অনুপ্রাণিত চোখের মেকওভার সবই তার টপ-টাইড আপডোতে প্রদর্শন করা হয়েছিল।

রশ্মিকা মান্দানাকে একটি প্রিয়তমা-গলা ব্লাউজ এবং একটি অত্যাশ্চর্য গাঢ় কালো শাড়িতে আশ্চর্যজনক লাগছিল। একটি সূক্ষ্ম চেহারার জন্য, তিনি একটি ত্রি-স্তরযুক্ত চোকার নেকলেস এবং ঝিকিমিকি ধাতব মেকআপ দিয়ে আনুষাঙ্গিক করেছিলেন।

We’re now on Telegram – Click to join

সোনাল চৌহান তার জাতিগত এবং সমুদ্র সৈকতের পোশাক সংগ্রহের জন্য সুপরিচিত। তিনি একটি স্লিভলেস টপ এবং একটি চকচকে কালো সিকুইন শাড়ি পরেছিলেন। পোষাকের নিমজ্জিত ইউ-নেকলাইন, পাথরের অলঙ্করণ এবং ট্যাসেলগুলি এটিকে হাইলাইট করতে পরিবেশন করেছে। সোনাল চটকদার ড্যাংলার এবং একটি চোকার-স্টাইলের নেকলেস দিয়ে সাজসজ্জা করেছে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.