Celebrities Deaths in 2021: ৭জন তারকার সম্পর্কে জেনে নিন যারা ২০২১ সালে পরলোকগমন করেছেন

Celebrities Deaths in 2021: ৭ জন অভিনেতা ২০২১ সালে মারা গেছেন

হাইলাইটস:

  • সিদ্ধার্থ শুক্লা মাত্র ৪০ বছর বয়সে মারা যান
  • সুরেখা সিক্রি ২০২১ সালে এই পৃথিবী ছেড়ে চলে যান
  • অমিত মিস্ত্রি কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা যান
  • দিলীপ কুমার বলিউডের দুঃখজনক চরিত্রে রাজা ২০২১ সালে জুলাইয়ে এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।

Celebrities Deaths in 2021: যখন নতুন বছর ২০২১ এল, তখন আশার শিখা জ্বলে উঠতে দেখা যায়। মনে হচ্ছিল করোনা থেকে মুক্তি মিলবে। কিন্তু শুরুর ৭ মাসের মধ্যেই এই নতুন বছর আমাদের অনেক কাঁদিয়েছে। ২০২১ শুরু হয়েছিল বিশ্ব যখন করোনভাইরাস মহামারীর মধ্যে ছিল এবং দুঃখজনক ঘটনা চলতে থাকে যখন আমরা তারকাদের হারিয়েছিলাম যাদের আমরা হৃদয় থেকে প্রশংসিত এবং ভালোবাসতাম। সেই বছর ভারতীয় বিনোদন শিল্পের জন্য একটি বিশাল ক্ষতি হয়েছিল । ২০২১ সালে অনেক অভিনেতা এবং অভিনেত্রী মারা গেছেন কিন্তু আমরা অনেকেই হয়তো জানি না যে এই ভারতীয় তারকারা ২০২১ সালে মারা গেছেন কিনা। আমাদের প্রিয় ভারতীয় তারকাদের হারানোটা বেশ হতাশাজনক।

১.সিদ্ধার্থ শুক্লা: দূরদর্শনের হার্টথ্রব এবং ক্যারিশম্যাটিক তারকা ৪০ বছর বয়সে এই পৃথিবী ছেড়ে চলে যান। ৪০ বছর বয়সী এই অভিনেতার একটি বিশাল হার্ট অ্যাটাক হয়েছিল, মুম্বাইয়ের কুপার হাসপাতালের একজন কর্মকর্তা নিশ্চিত করেছেন। তিনি একটি মডেল হিসাবে শোবিজে তার কর্মজীবন শুরু করেন এবং টেলিভিশন শো “বাবুল কা আঙ্গন ছুটে না” তে একটি প্রধান ভূমিকার মাধ্যমে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন তবে “বালিকা বাধূ” এর মাধ্যমে একটি ঘরোয়া চরিত্রের নাম হয়ে ওঠেন। তিনি বিগ বস সিজন ১৩ জিতেছেন এবং তার সহ-প্রতিযোগী শেহনাজ গিলের সাথে তার রসায়ন তার ভক্তদের মনে থাকবে। তিনি ধর্মা মুভি “হাম্পটি শর্মা কি দুলহানিয়া” তেও অভিনয় করেছিলেন।

২.সুরেখা সিক্রি: প্রবীণ অভিনেত্রী এবং থিয়েটার শিল্পী ২০২১ সালে এই পৃথিবী ছেড়ে চলে যান। সুরেখা সিক্রি জুলাই মাসে কার্ডিয়াক অ্যারেস্টে মারা যান। তিনবার জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী, সুরেখা সিক্রি 75 বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি দ্বিতীয় ব্রেন স্ট্রোক থেকে উদ্ভূত জটিলতায় ভুগছিলেন। টিভি এবং চলচ্চিত্রে তার দুর্দান্ত ভূমিকার জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন। তিনি বালিকা বধুতে সিদ্ধার্থ শুক্লার সহ-অভিনেতা ছিলেন। তিনি এই শোতে দাদিসার আইকনিক চরিত্রে অভিনয় করেছিলেন যা তাকে জনপ্রিয় করেছিল।

৩.অমিত মিস্ত্রি: অমিত মিস্ত্রি, যিনি বেশ কয়েকটি হিন্দি এবং গুজরাটি চলচ্চিত্র এবং সিরিজে চরিত্রে অভিনয় করেছিলেন, কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গিয়েছিলেন। তার সাম্প্রতিকতম ভূমিকায়, তিনি ওয়েব সিরিজ “বন্দিশ দস্যু”-এ নায়কের চাচার ভূমিকায় অভিনয় করেছেন। নিঃসন্দেহে তিনি একজন উজ্জ্বল অভিনেতা ছিলেন এবং তাঁর ভক্তরা মনে রাখবেন।

৪.দিলীপ কুমার: বলিউডের দুঃখজনক চরিত্রে রাজা এই বছর জুলাইয়ে এই পৃথিবী ছেড়ে চলে গেছেন। কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার দীর্ঘ ও দীর্ঘ অসুস্থতার পর মুম্বাইয়ে মারা যান। তার বয়স ছিল ৯৮। কিংবদন্তি অভিনেতা ১৯৫০ এবং ১৯৬০ এর দশকে বেশ কয়েকটি ক্লাসিক হিন্দি ভাষার চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। এর মধ্যে কয়েকটি চলচ্চিত্রের মধ্যে রয়েছে মুঘল-ই-আজম, দেবদাস, নয়া দৌর, গঙ্গা জুমনা, রাম অর শ্যাম এবং অন্যান্য। তিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম সেরা অভিনেতা ছিলেন।

৫.রিঙ্কু সিং নিকুম্ভ: তিনি ‘ড্রিম গার্ল’ ছবিতে আয়ুষ্মান খুরানার সহ-অভিনেতা ছিলেন। আসামের একটি হাসপাতালে রিংকুও করোনায় মারা যান। তার বয়স ছিল মাত্র ৩৫ বছর। ২৫ মে তিনি আক্রান্ত হন। এরপর তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে তেজপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তাকে সরাসরি আইসিইউ ওয়ার্ডে ভর্তি করা হয়। রিংকুর শ্বাসকষ্ট হচ্ছিল। অক্সিজেনের মাত্রা কমতে থাকে। তার সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও, তিনি ২রা জুন মারা যান।

৬.অভিলাশা পাতিল: তিনি সুশান্ত সিং রাজপুতের ‘ছিছোরে’, বরুণ ধাওয়ানের ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’-এর মতো ছবিতে কাজ করেছেন এবং করোনার কাছে যুদ্ধ হেরেছেন। করোনা সংক্রমণে ৪ মে তার মৃত্যু হয়। তার বয়স ছিল মাত্র ৪৭ বছর। অভিলাশাকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও কারিনা কাপুরের সঙ্গে ‘গুড নিউজ’ ছবিতে।

৭.বিক্রমজিৎ কানওয়ারপাল: বিখ্যাত চলচ্চিত্র ও টিভি অভিনেতা বিক্রমজিৎ কানওয়ারপাল ১ মে করোনা সংক্রমণের কারণে মারা যান। তার বয়স ছিল ৫২ বছর। বিক্রমজিৎ কানওয়ারপাল আগে সেনাবাহিনীর অফিসার ছিলেন। অবসর গ্রহণের পর তিনি চলচ্চিত্র ও টিভি জগতে সক্রিয় হন। ‘পৃষ্ঠা ৩’ থেকে ‘২টেস্ট’ এবং ‘দ্য গাজি অ্যাটাক’-এর মতো ছবিতে তিনি জনপ্রিয় চরিত্রে রয়েছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.