Celebrating Pride Month: কিছু হিন্দি ওয়েব সিরিজ সমকামী সম্পর্কের উপর ভিত্তি করে!

Celebrating Pride Month:হিন্দি ওয়েব সিরিজ সমকামী সম্পর্কের উপর ভিত্তি করে যা আপনার মিস করা উচিত নয়!

হাইলাইটস:

  • কিছু আকর্ষণীয় হিন্দি ওয়েব সিরিজ
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Celebrating Pride Month: প্রতি বছর জুন মাস গর্বিত মাস হিসেবে পালিত হয়। মাসটি তাদের আত্ম-প্রত্যয়, মর্যাদা, গর্ব এবং বৈচিত্র্য উদযাপন করতে সহায়তা করে। ২০১৮ সালে, একটি যুগান্তকারী রায়ে, সুপ্রিম কোর্ট সমকামী সম্পর্কের উপর ঔপনিবেশিক যুগের নিষেধাজ্ঞা তুলে নেয়। কিন্তু সত্যি কথা বলতে কি, এলজিবিটি সম্প্রদায় এখনও হেটেরো-সম্প্রদায়ের মতো একই মর্যাদা উপভোগ করে না। বিনোদন শিল্পের লোকেরা সমকামী সম্পর্কের আশেপাশে কথোপকথনকে স্বাভাবিক করার জন্য শিশুর পদক্ষেপ নিচ্ছে এবং ব্যাপক প্রভাব ফেলতে চেষ্টা করছে। আপনি যদি সমকামী সম্পর্কের উপর ভিত্তি করে কিছু সেরা হিন্দি ওয়েব সিরিজ দেখতে চান, তাহলে আমরা একটি তালিকা তৈরি করেছি। এই গল্পগুলো প্রমাণ করে প্রেম ভালোবাসা। আজ, বেশ কয়েকটি ওয়েব সিরিজ সমকামী প্রেমকে একটি সংক্ষিপ্ত এবং চিন্তাশীল পদ্ধতিতে চিত্রিত করেছে।

১. দ্য ম্যারেড হিউম্যান:

মঞ্জু কাপুরের বইয়ের উপর ভিত্তি করে এই সিরিজটি ছিল ২০২০ সালের অন্যতম প্রশংসিত ওয়েব সিরিজ। রিধি ডোগরা এবং মনিকা ডোগরা অভিনীত, একতা কাপুর সিরিজটিকে সম্পর্কিত এবং আকর্ষণীয় করে তুলেছে। এটি আন্তর্জাতিক নারী দিবস ২০২১-এ প্রকাশিত হয়েছিল। সিরিজটি সেই ধারণা সম্পর্কে কথা বলে যে প্রেম যখন আপনি অন্তত এটি আশা করেন তখন আপনাকে আঘাত করে। বিয়েতে আটকে থাকা আস্থা (রিধি ডোগরা) এবং সদ্য-বিধবা হওয়া পিপলিকা (মনিকা ডোগরা) এর মধ্যে অনায়াসে সংযোগটি পর্দায় দেখতে একটি নিখুঁত আনন্দ ছিল। এখানে পর্যালোচনা পড়ুন এবং এটি Alt বালাজি অ্যাপে স্ট্রিমিং হচ্ছে।

২. ফোর মোর শট:

অনুগ্রহ করে – আপনি কি অ্যামাজন প্রাইমে এই আশ্চর্যজনক সিরিজটি দেখেছেন এটি অ্যামাজন প্রাইমের একটি আসল সিরিজ যা বন্ধুত্ব এবং ভ্রাতৃত্বের প্রতিশ্রুতি। আমাদের প্রিয় প্রেমের গল্পটি উমাং সিং (বানি জে অভিনীত) এবং লিসা রে অভিনীত চমত্কার সামারা কাপুরের অবশেষ। একটি জিমে তাদের একটি আরাধ্য সাক্ষাৎ হয়, যেখানে উমাং একজন জিম প্রশিক্ষক। উমং যখন তার আসন্ন ফ্লিকের জন্য সামারা কাপুরকে প্রশিক্ষণ দেওয়া শুরু করে তখন তাদের মধ্যে বিষয়গুলি গুরুতর হয়ে ওঠে। গত মরসুমে, উমাং সামারাকে বেদীতে রেখেছিলেন, তবে, সিজন 3 এর পথে, এবং আমরা আশা করি তাদের সম্পর্ক আবার ফিরে আসবে।

৩. মেড ইন হেভেন:

বলবেন না যে আপনি এই সিরিজটি দেখেননি দ্য অ্যামাজন অরিজিনাল মেড ইন হেভেন সমালোচকদের পাশাপাশি দর্শকদের কাছ থেকে প্রচুর প্রশংসা অর্জন করেছে। অর্জুন মাথুর, শোভিতা ধুলিপালিয়া, জিম সার্ভ এবং কল্কি কোয়েচলিন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, শোটি একটি সিরিজে অনেকগুলি সমস্যা সমাধানের চেষ্টা করেছিল। সিরিজে অর্জুন এবং শোভিতা বিবাহের পরিকল্পনাকারীর ভূমিকায় অভিনয় করেছিলেন এবং গল্পটি সম্ভাব্য সেরা বিবাহের পরিকল্পনা নিয়ে তাদের সংগ্রামের যাত্রার সন্ধান করে। সিরিজে অর্জুন মাথুর একজন সমকামী পুরুষের ভূমিকায় অভিনয় করেছেন এবং তার চরিত্রটি অনেক সমস্যার সম্মুখীন হয়েছে।

৪. দ্য আদার লাভ স্টোরি:

এটি হল দুটি অল্পবয়সী মেয়ের যাত্রা যারা প্রেমে পড়ে এবং তারা দুবার চিন্তা না করে তাদের প্রেমের যাত্রা শুরু করার সিদ্ধান্ত নেয়। এটি প্রথম প্রেম, প্রথম প্রেমের নির্দোষতা এবং আশার গল্প। আপনি যদি কিছু ভালো বিষয়বস্তু খুঁজছেন তবে সিরিজের প্রধানদের অবিশ্বাস্য পারফরম্যান্স এটিকে অবশ্যই দেখতে হবে। এটি ইউটিউবে স্ট্রিমিং হচ্ছে।

৫. দেব ডি ডি ২:

একটি আকর্ষণীয় প্লট সহ আরেকটি আকর্ষণীয় গল্প, DEV DD ওয়েব সিরিজ ALT বালাজিতে স্ট্রিম হচ্ছে। আপনি অবশ্যই প্রাইড মাসে দেখার কথা বিবেচনা করতে পারেন। সিরিজটিতে দুটি ঋতু রয়েছে এবং এটি একটি সুন্দর পদ্ধতিতে সমকামী সম্পর্কগুলিকে অন্বেষণ করে৷

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.