Celebrate New Year 2024: এই বলিউড তারকারা নতুন বছর উদযাপন করতে বিদেশে গিয়েছিলেন, দেখুন এই তালিকায় কারা রয়েছে

Celebrate New Year 2024: সিদ্ধার্থ-কিয়ারা থেকে আলিয়া-রণবীর, মুম্বাই বিমানবন্দরে অনেক সেলিব্রিটি দেখা গেছে

হাইলাইটস:

  • অন্য সব জায়গার মতো বলিউডেও চলছে নববর্ষ উদযাপনের প্রস্তুতি।
  • অনেক দম্পতি নতুন বছর শুরু করতে মুম্বাইয়ের বাইরে চলে গেছে।
  • সোমবার রাতে বি টাউনের আরাধ্য দম্পতি কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা সহ অনেক সেলিব্রিটিদের মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে।

Celebrate New Year 2024: অন্য সব জায়গার মতো বলিউডেও চলছে নববর্ষ উদযাপনের প্রস্তুতি। অনেক দম্পতি নতুন বছর শুরু করতে মুম্বাইয়ের বাইরে চলে গেছে, তাই সোমবার রাতে বি টাউনের আরাধ্য দম্পতি কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা সহ অনেক সেলিব্রিটিদের মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে।

নববর্ষ ২০২৪ উদযাপন –

নতুন বছর শুরু হতে আর মাত্র পাঁচ দিন বাকি। এই পরিস্থিতিতে, মানুষ ২০২৩ কে বিদায় জানাতে চলেছে এবং ২০২৪ সালকে গ্র্যান্ড স্বাগত জানাতে চলেছে। এইমাত্র, সোমবার পূর্ণ উৎসাহের সাথে বড়দিনের উৎসব উদযাপিত হয়েছিল, যেখানে পুরো দেশ এখন নতুন বছরকে জমকালো স্বাগত জানানোর প্রস্তুতিতে ব্যস্ত। সবাই নিজ নিজ উপায়ে উদযাপন করতে যাচ্ছে। বলিউডেও নববর্ষ উদযাপনের কোনো সাড়া নেই। বলিউডের অনেক দম্পতি ইতিমধ্যেই বাইরে গিয়েছেন এবং অনেকেই যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

সিদ্ধার্থ ও কিয়ারা-

সোমবার রাতে মুম্বাই বিমানবন্দরে বি-টাউনের বিখ্যাত দম্পতি সিদ্ধার্থ এবং কিয়ারা আদভানিকে দেখা গেছে। এই নব বিবাহিত দম্পতি বিয়ের পর তাদের প্রথম নতুন বছর উদযাপন করতে চলেছেন, যার জন্য দুজনেই খুব খুশি। বলা হচ্ছে যে এই দম্পতি তাদের নতুন বছর বিদেশে উদযাপন করতে যাচ্ছেন, তবে তাদের ছুটির গন্তব্য এখনও জানা যায়নি। এ সময় মুম্বাই বিমানবন্দরে দুজনকেই ক্যাজুয়াল লুকে দেখা যায়।

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা বি-টাউনের অন্যতম প্রিয় দম্পতি। প্রায় দুই বছর গোপনে ডেট করার পর চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেন এই জুটি। ‘শেরশাহ’-এর সেটে প্রথম দেখা হয় সিড ও কিয়ারার। শুটিংয়ের সময়ই প্রেমে পড়েন তারা। দীর্ঘদিন ধরে তাদের সম্পর্ক গোপন রেখেছিলেন এই দম্পতি। তারপর তারা ২০২৩ সালের ৭ই ফেব্রুয়ারি বিয়ে করে তাদের সম্পর্কের সিলমোহর দেয় এবং তারপর থেকে তারা দুজনেই বিনা দ্বিধায় তাদের ভালোবাসা প্রকাশ করে চলেছে।

We’re now on Whatsapp – Click to join

আলিয়া ভাট ও রণবীর কাপুর-

আলিয়া ভাট এবং রণবীর কাপুর তাদের পরিবারের সাথে বড়দিনের উৎসব উদযাপন করেছেন, এর সাথে মঙ্গলবার সকালে এই দম্পতিকে মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে মেয়ে রাহার সাথে দেখা গেছে। বলা হচ্ছে, নববর্ষ উদযাপন করতে এই দম্পতি বিদেশেও পাড়ি জমিয়েছেন। তবে আলিয়া ও রণবীর কোথায় ছুটি কাটাচ্ছেন সে বিষয়ে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।

শাহিদ কাপুর ও মীরা রাজপুত-

স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়েছেন শাহিদ কাপুর। নববর্ষ উদযাপনের স্থান এখনও প্রকাশ করা হয়নি। ঠিক আছে, যদি আমরা তাদের প্রেমের গল্পের কথা বলি, শহীদ কাপুর এবং মীরা রাজপুতের দেখা হয়েছিল যখন তার বয়স ছিল ২০ বছর এবং তখনও তিনি কলেজের ছাত্রী ছিলেন, এবং তিনি ছিলেন ৩৪ বছর বয়সী এবং চলচ্চিত্রের একজন সুপারস্টার। তারা একটি সাজানো বিবাহ সেটআপে দেখা করেন এবং দিল্লিতে গাঁটছড়া বাঁধেন। ২০১৫ সালে শাহিদ ও মীরা বিয়ে করেন। এবং এখন তাদের দুটি সন্তান রয়েছে – মেয়ে মিশা এবং ছেলে জেইন।

খুশি ও জাহ্নবী কাপুর-

বলিউডের কাপুর বোনরাও ছুটি কাটাতে চলে গেছেন। মঙ্গলবার সকালে মুম্বাই বিমানবন্দরে খুশি এবং জাহ্নবী কাপুরকে দেখা গেছে। বিখ্যাত প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যাদের কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তার বড় মেয়ে জাহ্নবী কাপুর যেমন অভিনয়ের পাশাপাশি শৈলীর দিক থেকে কারো থেকে কম নয়, তেমনি তার ছোট মেয়ে খুশি কাপুরও তার সাহসিকতায় মানুষকে ঘামিয়েছেন। খুশি তার সৌন্দর্য এবং ফিটনেসের খুব যত্ন নেয়। মানুষ তার প্রতিটি চেহারা খুব পছন্দ করে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.