Cassandra Mae: অযোধ্যা রামমন্দির উদ্বোধনের আগে রাম আয়েঙ্গে গেয়েছেন ক্যাসান্দ্রা মে

Cassandra Mae: ক্যাসান্দ্রা মে একজন জার্মান গায়িকা যিনি ইনস্টাগ্রামে তার মিউজিক ভিডিওগুলির জন্য জনপ্রিয় যেখানে তিনি সুন্দর ভারতীয় গান গেয়েছেন

হাইলাইটস:

  • ক্যাসান্দ্রা মে একজন জার্মান গায়িকা।
  • ইনস্টাগ্রামে তার মিউজিক ভিডিওগুলির জন্য জনপ্রিয় যেখানে তিনি সুন্দর ভারতীয় গান গেয়েছেন।
  • অযোধ্যা রামমন্দির উদ্বোধনের আগে রাম আয়েঙ্গে গেয়েছেন ক্যাসান্দ্রা মে।

Cassandra Mae: অযোধ্যা রাম মন্দির উদ্বোধনের আগে তার রাম আয়েঙ্গের সর্বশেষ সংস্করণটি ২২শে জানুয়ারি ২০২৪-এর জন্য উত্তেজনা তৈরি হওয়ার কারণে প্রচুর মতামত পেয়েছে।

We’re now on Whatsapp – Click to join

https://x.com/ANI/status/1748038113790984570?s=20

ভিডিওতে, একজন ব্যক্তিকে ক্যাসান্দ্রাকে ভক্তিমূলক গান গাওয়ার জন্য অনুরোধ করতে দেখা যায় এবং তিনি আনন্দের সাথে বাধ্য হন এবং গানটির সবচেয়ে সুন্দর উপস্থাপনাটি গাইতে শুরু করেন। ক্যাসান্দ্রার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ভক্তিমূলক গান এবং ভারতীয় সঙ্গীতে পূর্ণ যা তিনি বিভিন্ন ভাষায় গেয়েছেন। হিন্দি, তামিল, তেলেগু এবং সংস্কৃতের উপর তার নিয়ন্ত্রণ এতটাই শক্তিশালী যে কেউ অনুমান করতে পারে না যে তিনি একজন জার্মান এবং এই ভাষাগুলি তার প্রথম ভাষা নয়। একজন প্রতিভাধর গায়িকা হওয়ার পাশাপাশি, তিনি অনেক যন্ত্র বাজান, যা তাকে বহুমুখী অভিনয়শিল্পী করে তোলে।

ক্যাসান্দ্রা মে প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন: 

ক্যাসান্দ্রা মেও তার মন কি বাত পর্বের একটিতে প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করেছিলেন। প্রধানমন্ত্রী মোদি বলেছিলেন, “ভারতীয় সংস্কৃতি এবং সঙ্গীতের প্রতি ক্যাসান্দ্রা মে-এর আবেগকে আমি আন্তরিকভাবে প্রশংসা করি।”

অযোধ্যা রাম মন্দির উদ্বোধন:

অযোধ্যা রাম মন্দির উদ্বোধনের জন্য ২২ শে জানুয়ারির কাউন্টডাউন শুরু হওয়ার সাথে সাথে দেশটি শক্তি এবং গর্বের সাথে আলোড়িত হচ্ছে। সোশ্যাল মিডিয়ার প্রতিটি পোস্টে দেখা যায় উত্তেজনা এবং দেশের সাধারণ মেজাজ। সরকার ২২শে জানুয়ারি দুপুর ২.৩০ টা পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে যাতে লোকেরা এই ঐতিহাসিক দিনটি উদযাপনে অংশ নিতে পারে।

 

আমরা যখন অযোধ্যা মন্দিরের উদ্বোধন উদযাপন করছি, তখন ক্যাসান্দ্রার এই সুন্দর গানগুলির কিছু শুনতে একটু সময় নিন।

১. গায়ত্রী মন্ত্র:

২. রাধে রাধে + হর হর মহাদেব:

৩. দুর্গা মন্ত্র:

৪. মহাভারতের শিরোনাম গান:

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.