Bollywoods GenZ Trio: বলিউডের জেন জেড ত্রয়ী – সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুরের স্টাইলের স্তব্ধতা!

Bollywoods GenZ Trio: সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর; BFFs ফ্যাশন রিডিফাইন করছে!

হাইলাইটস:

  • সুহানা খানের চটকদার সাদা মিনি ড্রেস
  • অনন্যা পান্ডের ক্লাসিক ডেনিম লুক
  • শানায়া কাপুরের কুল ব্লু মিনি ড্রেস

Bollywoods GenZ Trio: সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর এবং তাদের ফ্যাশনেবল বন্ধুত্ব বলিউডের বিশ্বে খুব জনপ্রিয়। এই তিন তরুণ তারকা সম্প্রতি মুম্বাইতে একটি নৈমিত্তিক মধ্যাহ্নভোজের তারিখের জন্য বেরিয়ে এসেছিলেন এবং তারা স্টাইল বিভাগে হতাশ হননি।

দিনের জন্য তাদের পোশাক ছিল আরাম এবং কমনীয়তার একটি নিখুঁত মিশ্রণ, নতুন BFF ফ্যাশন লক্ষ্য নির্ধারণ করে। এই ট্রেন্ডসেটিং বন্ধুরা কী পরতেন তা ঘনিষ্ঠভাবে দেখে নেওয়া যাক।

সুহানা খানের চটকদার সাদা মিনি ড্রেস:

সুহানা খান একটি অত্যাশ্চর্য সাদা প্রিন্টেড মিনি ড্রেস বেছে নিয়েছিলেন যা গ্রীষ্মের আবেশ প্রকাশ করে। পোষাকটিতে একটি নিমজ্জিত নেকলাইন, ফুলে যাওয়া অর্ধ-দৈর্ঘ্যের হাতা, একটি সিঞ্চড মিড্রিফ এবং একটি টায়ার্ড মিনি-লেংথ স্কার্ট ছিল যা তার সিলুয়েটকে উচ্চারিত করেছিল। তিনি কালো হিল, একটি সাদা মিনি টোট ব্যাগ, সানগ্লাস এবং সুন্দর গহনা দিয়ে চেহারাটি সম্পূর্ণ করেছেন। সুহানার সেন্টার-পার্টেড খোলা লক, ন্যূনতম মেকআপ, এবং চকচকে নগ্ন ঠোঁটের শেড তার অনায়াসে চটকদার সঙ্গমে ফিনিশিং টাচ যোগ করেছে।

অনন্যা পান্ডের ক্লাসিক ডেনিম লুক:

অনন্যা পান্ডে আধুনিক টুইস্টের সাথে ক্লাসিক শৈলী গ্রহণ করেছেন। তিনি একটি চওড়া ইউ-নেকলাইন সহ একটি কালো ট্যাঙ্ক টপ পরতেন, একটি গাঢ় নীল ডেনিম স্কার্টের সাথে যুক্ত যা সামনের বোতাম বন্ধ এবং একটি ছোট ছোট দৈর্ঘ্যের হেম সমন্বিত। অনন্যা একটি কালো চ্যানেলের কাঁধের ব্যাগ, সানগ্লাস এবং সাদা স্লিপ-অন স্যান্ডেলের সাথে আনুষাঙ্গিক। তার খোলা তালা, নো-মেকআপ লুক, এবং সাদা স্লিপ-অন স্যান্ডেল তার পোশাকের পরিপূরক, তার ফ্যাশন-ফরোয়ার্ড পছন্দগুলিকে প্রদর্শন করে।

শানায়া কাপুরের কুল ব্লু মিনি ড্রেস:

শানায়া কাপুর নুডল স্ট্র্যাপ, একটি প্লাঞ্জিং ভি নেকলাইন, একটি স্মোকড কোমর এবং একটি pleated মিনি-লেংথ স্কার্ট সহ একটি হালকা নীল মিনি ড্রেস বেছে নিয়েছেন৷ তার গ্রীষ্মের চেহারাটি সম্পূর্ণ করার জন্য, তিনি বেছে নিয়েছিলেন চঙ্কি স্যান্ডেল, একটি মিনি ডেনিম ব্যাগ, সানিজ এবং একটি মাঝখানের অগোছালো বান৷ তার ন্যূনতম মেকআপ তার প্রাকৃতিক সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে, তাকে অনায়াস শৈলীর দৃষ্টিতে পরিণত করেছে। এই তিন তরুণ তারকা তাদের নৈমিত্তিক কিন্তু আড়ম্বরপূর্ণ পোশাক পছন্দের মাধ্যমে ফ্যাশন উৎসাহীদের অনুপ্রাণিত করে চলেছেন। মুম্বাইতে তাদের সাম্প্রতিক আউটিং ছিল তাদের ফ্যাশন সেন্স এবং তাদের অটুট বন্ধুত্বের একটি প্রমাণ, যা বলিউডে BFF ফ্যাশন লক্ষ্যগুলির জন্য উচ্চ সীমা নির্ধারণ করেছে। অনুরাগীরা তাদের ভালোবাসা এবং প্রশংসার বর্ষণ করতে পারেনি, প্রমাণ করে যে সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর চূড়ান্ত জেনারেল-জেড ফ্যাশন ত্রয়ী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.