Bollywood Star Kid’s Debut: আহান শেঠি তার বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন,তারকা শিশুদের তালিকা যারা বলিউডে জায়গা করে নিয়েছেন

Bollywood Star Kid’s Debut: আহান শেঠি তার প্রথম সিনেমা টাডাপ দিয়ে সবাইকে প্রভাবিত করেছে

হাইলাইটস: 

  • আথিয়া শেঠি
  • আলিয়া ভাট
  • টাইগার শ্রফ
  • জাহ্নবী কাপুর

Bollywood Star Kid’s Debut: মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত টাডাপ ছবির ট্রেলার। সুনীল শেঠির ছেলে আহান শেঠির ডেবিউ সিনেমা ‘টাডাপ’। ট্রেলার থেকে এটা স্পষ্ট যে জুনিয়র শেট্টি মুভিতে তার পাওয়ার-প্যাকড পারফরম্যান্স দিয়ে বক্স অফিসে আগুন লাগানোর জন্য প্রস্তুত হয়ে ছিল।

ট্রেলারটি শক্তিশালী অ্যাকশন দৃশ্যের সাথে শুরু হয় যেখানে অহন শেঠিকে চারদিকে ঘুষি ছুঁড়তে দেখা যায়। এটি প্রদর্শন করে যে অহন কতটা ভালো অ্যাকশন দৃশ্যগুলি পরিচালনা করতে সক্ষম। এবং পরবর্তী দৃশ্যটি তারা সুতারিয়াকে পরিচয় করিয়ে দেয়, যিনি মুভিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন। দুজনের মধ্যে রসায়ন অসাধারণ। ট্রেলারে এই দুজনের মধ্যে আবেগ দেখানো হয়েছে। সব মিলিয়ে টাডাপের ট্রেলার আশাব্যঞ্জক মনে হয়েছে। সিনেমাটি ৩রা ডিসেম্বর, ২০২১ এ মুক্তি পেয়েছে।

আহান শেঠির প্রথম সিনেমার কথা বলার সময়, আমাদের অবশ্যই আথিয়া শেঠির কথা উল্লেখ করতে হবে, যিনি একজন আশ্চর্যজনক অভিনেত্রীও।

আথিয়া শেঠি:

আথিয়া শেঠির প্রথম সিনেমা ছিল হিরো।যেটি ২০১৫ সালে মুক্তি পায়। সিনেমাটি একটি অ্যাকশন রোম্যান্স। মুভিতে আথিয়ার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল এবং তিনি এর জন্য দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ডও জিতেছিলেন। মুভিটিতে আরও অভিনয় করেছেন সুরাজ পাঞ্চোলি, যিনি কাকতালীয়ভাবে এই মুভি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন।

আথিয়া মতিচুর চকনাচুর এবং মুবারকানের মতো আরও বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেন।

আলিয়া ভাট:

আলিয়া ভাট এখন সবার কাছে পরিচিত। তিনি একজন তারকা যিনি পর পর পাওয়ার প্যাকড পারফরম্যান্স দিচ্ছেন। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে তিনি তার আত্মপ্রকাশ করেছিলেন। সিনেমাটি করণ জোহর দ্বারা পরিচালিত হয়েছিল এবং কাকতালীয়ভাবে ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ানের আত্মপ্রকাশ হয়েছিল।

তবে স্টুডেন্ট অফ দ্য ইয়ার প্রথমবার বড় পর্দার সামনে দেখা যায়নি। তিনি ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তার বাবার পরিচালিত সারানশ সিনেমাতেও অভিনয় করেছিলেন। আলিয়া, যখন তিনি বলিউডের অংশ ছিলেন, তখন তিনি নিজের জন্য একটি নাম এবং পরিচয় তৈরি করেছিলেন।

টাইগার শ্রফ:

ভারতের কনিষ্ঠতম অ্যাকশন হিরো, ওরফে, টাইগার শ্রফ সবার কাছে পরিচিত একটি নাম। তার আশ্চর্যজনক শরীর এবং নাচের দক্ষতার জন্য পরিচিত, টাইগার শ্রফ ২০১৪ সালে অ্যাকশন রোম্যান্স ‘হিরোপান্তি’ দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। প্রাথমিকভাবে মিশ্র প্রতিক্রিয়ার সম্মুখীন হন, টাইগার শ্রফ কাজ করেছেন এবং সবার কাছ থেকে প্রশংসা অর্জন করেছেন। টাইগার শ্রফ জ্যাকি শ্রফ ও আয়েশা দত্তের ছেলে।

বাঘি সিরিজে টাইগার শ্রফ আশ্চর্যজনকভাবে ভালো অভিনয় করেছেন। হৃতিক রোশনের সাথে তার সিনেমা যুদ্ধ ভক্তদের প্রিয়। তার অসাধারণ স্টান্ট সকলকে মুগ্ধ করেছে।

জাহ্নবী কাপুর:

সবচেয়ে সুন্দরী অভিনেত্রী শ্রীদেবীর সুন্দরী কন্যা ২০১৮ সালে রোমান্টিক নাটক ধড়ক দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। সিনেমাটি মারাঠি ছবি সাইরাতের হিন্দি রিমেক ছিল। মুভিতে ইশান খট্টরও অভিনয় করেছেন, যিনি জাহ্নবীর বিপরীতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। যে অল্প সময়ের মধ্যে তিনি বলিউডে এসেছেন, জাহ্নবী তার প্রতিভা দিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন। গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল-এ তার অভিনয়, যার জন্য তিনি সেরা অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছিলেন, সকলের কাছে খুব প্রশংসা করেছিল।

নেটফ্লিক্সে মুক্তি পাওয়া জোয়া আখতার পরিচালিত হরর অ্যান্থোলজি ঘোস্ট স্টোরিজ-এও জাহ্নবী অভিনয় করেছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.