Bollywood content:নতুন যুগের কাল্ট-পরিচালক যারা বলিউড কন্টেন্টে আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করছেন!

Bollywood content:সেরা বর্তমান চলচ্চিত্র নির্মাতাদের একটি তালিকা যারা পর্দায় নতুন কিছু নিয়ে আসছে!

হাইলাইটস:

  • বলিউড কনটেন্ট কে পুনরুদ্ধ
  • বলিউডের স্টোরি টাইপকে আরো আকর্ষণীয় করে তোলা
  • দর্শকদের হৃদয়গ্রাহী গঠনের সৃষ্টিশীলতা

Bollywood content:পশ্চিমা সিনেমা ভারতের তরুণদের দখলে নিয়ে, বলিউড তার ইমেজ সংশোধন করার জন্য কঠোর চেষ্টা করছে। গত কয়েক বছর ধরে, আমরা দেখতে পাচ্ছি শ্রোতারা পরিপক্ক হয়ে উঠেছে এবং আরও ভালো কন্টেন্টের জন্য আগ্রহী। ইন্ডাস্ট্রির সবাই এই অত্যন্ত চাহিদাপূর্ণ প্রজন্মের প্রত্যাশা অনুযায়ী জীবন যাপন করছে না, তবে কয়েকজন আছেন যারা আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করছেন। অনুভব সিনহা এবং অনুরাগ কাশ্যপের মতো চলচ্চিত্র নির্মাতারা এমন বিষয়বস্তু বের করতে প্রতিশ্রুতিবদ্ধ যা বাস্তব এবং প্রায়শই লীগের বাইরে। সত্যি বলতে, এটা আজকাল কাজ করে। চলুন দেখে নেওয়া যাক সাধুবাদ পাওয়ার যোগ্য পরিচালকদের তালিকা।

১. অনুরাগ কশ্যপ:

এটা এই লোকই হতে হবে! আর কে হতে পারে বলিউডের চরম বিদ্রোহী। অনুরাগ কাশ্যপ অনুঘটকের ভূমিকায় অভিনয় করেছিলেন যা সাহসী এবং অবিচ্ছিন্নভাবে সৎ পরিচালকদের একটি নতুন প্রজন্মের সূচনা করতে মুখ্য ভূমিকা পালন করেছিল। তার প্রথম ফিচার ব্ল্যাক ফ্রাইডে থেকে, পরিচালক ভারতীয় সিনেমায় এক অদ্ভুত তাজাতা এনেছেন। আমরা যে সমাজে বাস করি সেই সমাজের অন্ধকারের জন্য তার নিখুঁত চোখ রয়েছে, যা তিনি প্রায়শই তার সিনেমায় সফলভাবে চালিয়েছিলেন। তার সিনেমায় প্রায়ই অদ্ভুত চরিত্রগুলো বাস্তবে গভীরভাবে জড়িয়ে থাকে। কাশ্যপের প্রায় প্রতিটি চলচ্চিত্রই জটিল ধারণা নিয়ে কাজ করে, কিন্তু সমসাময়িক বিশ্বের কোনো মন্তব্য রেখে যায় না। এটি ছিল গ্যাংস অফ ওয়াসেপুর যা শেষ পর্যন্ত কাশ্যপকে ভারতের সবচেয়ে প্রভাবশালী সমসাময়িক পরিচালকদের একজন হয়ে উঠল।

২. অনুভব সিনহা:

আপনি হয়তো রা ওয়ানের আগে থেকে তাকে মনে রাখতে চাইবেন না, তবে একটি জিনিস নিশ্চিত যে তার সিনেমাগুলি হার্ড হিট যা আমাদের আত্মাকে প্রবেশ করে। গত কয়েক বছরে আর্টিকেল 15, মুল্ক এবং থাপ্পাদের মতো সিনেমা দিয়ে, তিনি নিজেকে একজন পরিচালক হিসাবে প্রতিষ্ঠিত করেছেন যার নাম একটি সিনেমা দেখার জন্য যথেষ্ট।

৩. গৌরী সিন্দে:

তালিকায় তার নাম নিয়ে কেউ কেউ দ্বিমত পোষণ করতে পারেন। কিন্তু পুরুষ-প্রধান পরিচালকদের তালিকায়, তিনি চলচ্চিত্রে তার সরলতার জন্য দাঁড়িয়ে আছেন। তার দুটি সিনেমা ইংলিশ ভিংলিশ এবং ডিয়ার জিন্দেগি একটি উৎসাহী সিনেমা যা আপনাকে জটিলতার শৃঙ্খল ভেঙ্গে নিজেকে একটি সুখী এবং উন্নত জীবন অর্জন করতে অনুপ্রাণিত করবে।

৪. নিতেশ তিওয়ারি:

অমিতাভ বচ্চন এবং আমির খানের মতো বড় তারকাদের সাথে কাজ করা সত্ত্বেও নীতেশ তিওয়ারি ভারতের সবচেয়ে আন্ডাররেটেড পরিচালকদের একজন। তাঁর নির্দেশনামূলক আত্মপ্রকাশ ছিল চিল্লার পার্টি এবং তারপরে, তিনি ভূতনাথ রিটার্নস-এ মেগাস্টার অমিতাভ বচ্চনের সাথে কাজ করেছিলেন। আমির খানের সাথে বলিউডে সবচেয়ে বেশি আয় করা সিনেমা – দঙ্গল পরিচালনা করার পর তিনি লাইমলাইটে আসেন।

৫. নীরজ পান্ডে:

নীরজ পান্ডে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন এবং তার প্রথম সিনেমায় উজ্জ্বল হয়ে ওঠেন কারণ A Wednesday সাম্প্রতিক বছরগুলিতে ভারতীয় সিনেমা থেকে বেরিয়ে আসা সেরা থ্রিলার চলচ্চিত্রগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি তর্কাতীতভাবে বলিউডে নির্মিত সেরা বায়োপিক মুভি। স্পেশাল 26 এবং অক্ষয় কুমার অভিনীত বেবি মানুষের হৃদয়ে তার জায়গা শক্ত করতে সমানভাবে ভাল ছিল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.