Apocalyptic Movies:এপোক্যালিপটিক মুভি দেখতে বর্তমান দৃশ্যকল্প পোস্ট-অ্যাপোক্যালিপসের মতোই!

Apocalyptic Movies:আপনি যদি এখনও বাড়ি থেকে কাজ করেন তবে আপনার সম্ভবত কিছু সিনেমা এবং শো পরামর্শের প্রয়োজন!

হাইলাইটস:

  • এপোক্যালিপটিক মুভি কি
  • অতিত ও বর্তমানের মধ্যে দৃশ্যের পার্থক্য
  • বিনোদন জগতের তথ্য

Apocalyptic Movies: 2020 সালের বিশ্বে আসার ঠিক আগে, আমাদের ধারণা ছিল না যে এই বছরটি কতটা কঠিন হতে চলেছে। CAA-বিরোধী বিক্ষোভ, অস্ট্রেলিয়ার বুশফায়ার, দিল্লি-দাঙ্গা, পঙ্গপালের আক্রমণ এবং বিশ্বব্যাপী মহামারী COVID-19, আমরা এমন অনেক কিছু দেখেছি যে মনে হচ্ছে পৃথিবীর শেষ প্রায় কাছাকাছি। হলিউডের সিনেমা এবং শোগুলি প্রায়শই আমাদের দেখিয়েছে যে একটি সর্বনাশের পরে পৃথিবী কেমন হবে। কিছু মুভিতে মহামারী, কিছু গ্লোবাল ওয়ার্মিং, অন্যরা পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বের জন্য পারমাণবিক যুদ্ধের উল্লেখ করেছে। তাই, আমরা দেখার জন্য সেরা 5টি অ্যাপোক্যালিপটিক সিনেমার তালিকা নিয়ে এসেছি কারণ বর্তমান দৃশ্যগুলি পোস্ট-অ্যাপোক্যালিপ্সের মতো।

১. স্নোপিয়ার্সার:

স্নোপিয়ার্সার হল পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বের উপর নির্মিত সেরা সিনেমাগুলির মধ্যে একটি যেখানে উবার-ধনীরা 1001-গাড়ির ট্রেনে বাস করে যা পৃথিবীকে অবিরামভাবে প্রদক্ষিণ করে যা মানবতার ব্যর্থতার কারণে পৃথিবীকে হিমায়িত করে দেয়। প্যারাসাইট খ্যাত বং জুন হো-এর মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ক্রিস ইভান্স যিনি একটি জেনার-ডিফাইং এবং ধ্বংসাত্মক চলচ্চিত্রে ধনীদের সেনাবাহিনীকে নিয়ে যান।

২. ম্যাড ম্যাক্স ফিউরি রোড:

ম্যাড ম্যাক্স ফিউরি রোড সর্বকালের সেরা অ্যাকশন সিনেমাগুলির মধ্যে একটি, সিনেমাটি একটি পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বের ক্ষমাহীন বর্জ্যভূমির মধ্য দিয়ে একটি যাত্রার নরক। এই নতুন বিশ্ব জল থেকে জ্বালানি পর্যন্ত প্রতিটি সম্পদের জন্য লোকেদের লড়াই করতে দেখে। চলচ্চিত্র তারকা, টম হার্ডি এবং প্রধান ভূমিকায় চার্লিজ থেরন।

৩. দ্য ওয়াকিং ডেড: 

দ্য ওয়াকিং ডেড’স অ্যাপোক্যালিপস জম্বিদের কাছ থেকে এসেছে যা মার্কিন যুক্তরাষ্ট্রে মানব স্ট্র্যাগলারদের বাঁচিয়ে রেখেছে কভারের জন্য দৌড়াচ্ছে। 10-সিজন দীর্ঘ শো শুধুমাত্র জম্বি সম্পর্কে নয় কিন্তু মানুষের দ্বন্দ্ব সম্পর্কেও।

৪. 10 ক্লোভারফিল্ড লেন:

আমি গ্যারান্টি দিতে পারি যে আপনারা অনেকেই এই উজ্জ্বল আন্ডাররেটেড মাস্টারপিসটি দেখতে পাবেন না। মুভিটিতে একটি আশ্চর্যজনক স্তরযুক্ত কাহিনী রয়েছে এবং কাহিনীকে সমর্থন করার জন্য উজ্জ্বল অভিনয় রয়েছে। একজন মহিলা একটি গাড়ি দুর্ঘটনার শিকার হন এবং যখন তিনি জেগে ওঠেন, তখন তিনি নিজেকে একটি ভূগর্ভস্থ বাঙ্কারে দেখতে পান যেখানে একজন পুরুষ তাকে ঘর থেকে বের না হতে বলে কারণ বাইরে একটি এলিয়েন আক্রমণ রয়েছে৷

৫. দা রেন:

স্ক্যান্ডিনেভিয়ায়, বৃষ্টি দ্বারা বাহিত ভাইরাস প্রায় সবাইকে নিশ্চিহ্ন করে দিয়েছে। 2 ভাইবোন যারা একটি আন্ডারগ্রাউন্ড বাঙ্কারে ছিল যখন বৃষ্টি হয়েছিল তখন পৃথিবী বদলে গেছে তা খুঁজে বের করে। তারা তখন বেঁচে থাকা অন্যদের একটি দলে যোগ দিয়ে বেঁচে থাকার চেষ্টা করে। এটি একটি ডেনিশ শো যার 3টি সিজন রয়েছে এবং এটি Netflix এ উপলব্ধ৷

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.