Bollywood Celebrities Proposal: সেলিব্রেটি অনুমোদিত প্রস্তাব স্থান

Bollywood Celebrities Proposal: সেলিব্রেটি অনুমোদিত প্রস্তাব স্থান

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস
  • কারিনা কাপুর-সাইফ আলি খান
  • বিস্তারিত জানতে স্ক্রল করুন

Bollywood Celebrities Proposal: কিছু কিছু দিন আছে যেগুলো সব সময় আমরা সকলেই নিজের মনের মধ্যে স্মরণীয় করে রাখতে চাই। দিনগুলিতে শুধুমাত্র বিবাহ বা মধুচন্দ্রিমা হবে তাই নয়, আজকালকার যুগে ‘প্রস্তাব’ একটি অভিনব এবং রোমান্টিক পর্ব ভালোবাসার মুহূর্তে।

নিক জোনাস থেকে রণবীর কাপুর পর্যন্ত সকলেই প্রস্তাব পর্বের জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করেন। এবং এটি যেন একটি প্রতিযোগিতা হয়ে দাঁড়িয়েছে, কোন তারকা কোন তারকাদের থেকে বেশি ভালো প্রস্তাব দিয়ে দর্শকের হাতে একটি সুন্দর ছবি তুলে ধরবে। কিছু বলিউড দম্পতি এই বড় দিনের জন্য চমৎকার এবং বহিরাগত অবস্থানগুলি বেছে নিয়েছিলেন। এবং আমরা বাজি ধরে বলতে পারি, এই ধরনের প্রস্তাবে কেউ কখনো না বলতে পারবে না।

১. প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস- গ্রীস:

পৃথিবীর সব থেকে সুন্দর শহরগুলির মধ্যে একটি শহর হল গ্রীস। নিক সুন্দর শহরের মাধুর্যকে তার ভালোবাসার সঙ্গে মিশিয়ে খুব সুন্দর ভাবেই তার সুন্দরী ভারতীয় প্রেমিকাকে তার ভালোবাসার প্রস্তাব দিয়েছিল।সেই মুহূর্ত বন্দি চিত্র গোটা বিশ্বকে ভালোবাসার একটি উদাহরণ উপহার হিসেবে দিয়েছে।

২. কারিনা কাপুর খান এবং সাইফ আলী খান – প্যারিস:

যখন আপনি মনে করেন ছোট নবাব সবচেয়ে সুন্দরী কাপুরের মেয়েকে প্রস্তাব দিচ্ছেন, অবশ্যই ক্লাসি হবে। কারিনা কাপুরের কাছে সাইফ আলি খানের প্রস্তাব ছিল সব ধরনের রোমান্টিকতা ও ভালোবাসায় মোড়ানো এক চিঠির মতো। সাইফ বিশ্বের সবচেয়ে রোমান্টিক স্থানগুলির মধ্যে একটি অর্থাৎ প্যারিস বেছে নিয়েছিলেন তার বিশেষ দিনের জন্য। এর পিছনে কারণ ছিল প্যারিস সেই গন্তব্য যেখানে তার বাবা মনসুর আলী খান পতৌদি তার মা শর্মিলা ঠাকুরকে প্রস্তাব দিয়েছিলেন।

নবাবি প্রস্তাবকে পুনরুজ্জীবিত করার জন্য একটি নিখুঁত জায়গা হল প্যারিস। নটরডেম চার্চের সামনেই প্রশ্ন তুলেছেন সাইফ। কারিনা পরে প্রকাশ করেছিলেন যে, তিনি কীভাবে প্রেমে অভিভূত হয়েছিলেন এবং হ্যাঁ বলতে তাঁর ২ দিন সময় লেগেছিল খান সাহেবকে।

৩. আলিয়া ভাট এবং রণবীর কাপুর – কেনিয়া মাসাইমারা: 

ডিজনি হটস্টারে কফি উইথ করণের সর্বশেষ সিজনে, আলিয়া ভাট রণবীরের নিখুঁত প্রস্তাবের কথা জানিয়েছেন মটরশুটি ছাড়াতে ছাড়াতে। আলিয়া ভাট খুশিতে কেঁদে ফেললেন কারণ তিনি বিশ্বকে জানিয়েছিলেন যে কীভাবে প্রস্তাবের জন্য জায়গার পছন্দ তার মনকে জয় করেছে। কেনিয়ার মাসাই মারা-তে রণবীর তাকে প্রস্তাব দিয়েছিলেন। আলিয়া ও রণবীর দুজনেই প্রান্তর ভালোবাসেন একে অপরকে। ‘লায়ন কিং’ রেফারেন্স মনে করায়, তাদের গর্ভাবস্থার খবর ঘোষণা করার সময়, রণবীর তার নিখুঁত প্রস্তাবের পরিকল্পনা করার জন্য মাসাই মারাকে বেছে নিয়েছিলেন এতে অবাক হওয়ার কিছু নেই। “তিনি কাউকে বলেনি। তিনি শুধু আংটিটি বহন করেছিলেন এবং তিনি এটি সবচেয়ে আশ্চর্যজনক জায়গায় প্রস্তাব দিয়েছিলেন-মাসাই মারা,” কফি উইথ করণ-একথাই বলেছিলেন আলিয়া।

৪. বিপাশা বসু এবং করণ সিং গ্ৰোভার- থাইল্যান্ড:

বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার সবসময়ই বলিউডে এক নামি ও প্রেমময় দম্পতি। আপনারা অনেকেই হয়তো জানেন না, কিন্তু এই বাঙালি সুন্দরীর জন্য করণের নিখুঁত প্রস্তাবটি স্বপ্নের চেয়ে কম কিছু ছিল না। ৩১শে ডিসেম্বর করণ তার ভালোবাসার কাছে প্রেম প্রস্তাব উপস্থাপন করতে বেছে নিয়েছিলেন বিশ্বের অন্যতম রোমান্টিক গন্তব্য কোহ সামুই, থাইল্যান্ডের একটি সুন্দর দ্বীপ। আর বিপাশা করণকে হ্যাঁ বলতে সময় নেননি। নববর্ষের আগের দিন এবং আতশবাজির কারনে এটি আরও নিখুঁত প্রস্তাবের রূপ নিয়েছিল। এর সুন্দর তা আরো বাড়িয়ে তুলেছিল পাম গাছ এবং সাদা বালুকাময় সৈকত।

৫. শাহরুখ খান এবং গৌরী খান – জুহু বিচ, মুম্বাই:

সবসময় হাঁটুতে মেনে বিয়ে করতে বলার জন্য একটি আন্তর্জাতিক সেটআপ থাকা সবসময় গুরুত্বপূর্ণ নয়। ভালবাসা পূর্ণ হৃদয় এবং একটি সূর্যাস্তও আপনার প্রস্তাবকে বিশেষ করে তুলতে পারে। আপনি যদি আমাদের বিশ্বাস না করেন তাহলে কিং অফ রোমান্স শাহরুখ খানের কাছ থেকে কিছু নোট নিন। দুজনে কলেজে ডেটিং শুরু করেন, গৌরী যখন মুম্বাই চলে আসে তখন শাহরুখ ও তার পিছনে মুম্বাই চলে আসেন। অবশেষে যখন তিনি গৌরীকে জুহু সৈকতে খুঁজে পেলেন, যেখানে তিনি তাকে বিয়ে করতে বলেছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.