Bizarre Statements by Kangana Ranaut:কঙ্গনা রানাউতের কিছু উদ্ভট বক্তব্য!

Bizarre Statements by Kangana Ranaut:কঙ্গনা রানাউতের কিছু উদ্ভট বক্তব্য!

হাইলাইটস:

  • বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত
  • উদ্ভট রকমের কিছু বক্তব্য
  • বিস্তারিত আলোচনা

Bizarre Statements by Kangana Ranaut:কঙ্গনা রানাউতের কিছু উদ্ভট বক্তব্য!

কঙ্গনা রানাউত তার উদ্যমীতার জন্য বলিউড জুড়ে বিখ্যাত। কঙ্গনা রানাউত এই সময়ে নিয়মিত আলোচনায় রয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তিনি সোচ্চার হয়ে বক্তব্য দিচ্ছেন। বিশেষ বিষয় হল যে তিনি স্বজনপ্রীতি থেকে শুরু করে শিবসেনা নেতা সঞ্জয় রাউত পর্যন্ত সমস্ত কিছুতে একটি সোচ্চার প্রতিক্রিয়া দিয়েছেন। কঙ্গনা রানাউত তার অনবদ্য শৈলীর কারণে সবসময় আলোচনায় থাকেন। তিনি যে কোনো বিষয়ে কথা বলতে দ্বিধা করেন না,এ কারণেই প্রতিদিনই বিতর্কে জড়িয়ে পড়ছেন তিনি।কঙ্গনার এই বিতর্কিত বক্তব্য সবসময়ই শিরোনামে থাকেন,আমরা আপনার জন্য এমনই কিছু বক্তব্য নিয়ে এসেছি যা নিয়ে অনেক তোলপাড় হয়েছে।

১. তিনি সেলিব্রিটিদের ড্রাগ পরীক্ষার পরামর্শ দিয়েছেন- 

যেহেতু সুশান্ত সিং রাজপুত কেসে ড্রাগস অ্যাঙ্গেল এসেছে, বলিউডে ড্রাগ এবং অন্যান্য বিষয় নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। এ নিয়ে কঙ্গনা কয়েকজন সেলেবকে ড্রাগ টেস্টের পরামর্শ দেন। তিনি টুইট করেছেন এবং লিখেছেন, ‘আমি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জি এবং ভিকি কৌশলকে তাদের রক্তের নমুনা সংগ্রহ করে ড্রাগ পরীক্ষার জন্য দেওয়ার জন্য অনুরোধ করছি কারণ গুজব রয়েছে যে তারা কোকেনে আসক্ত, আমি চাই না সকলেএই গুজবগুলিকে উড়িয়ে দিক।এতে করে তারা লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করতে পারে।

২. তিনি করণ জোহরকে পদ্মশ্রী ফেরত দেওয়ার পরামর্শ দিয়েছিলেন-

কঙ্গনা রানাউত এবং করণ জোহরের দীর্ঘস্থায়ী ঝগড়া।করণ জোহরের ছবি গুঞ্জন সাক্সেনা নিয়ে কিছু বিতর্ক দেখা দিয়েছে। এতে কঙ্গনা বলেন- ‘আমি ভারত সরকারের কাছে করণ জোহরের পদ্মশ্রী ফিরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করছি। তিনি আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছিলেন এবং আন্তর্জাতিক প্ল্যাটফর্মে ইন্ডাস্ট্রি ছেড়ে দিতে বলেছিলেন। তারা সুশান্তের ক্যারিয়ার শেষ করার ষড়যন্ত্র করেছিল। উরি যুদ্ধের সময় পাকিস্তানকে সমর্থন করেছিল এবং এখন আমাদের সেনাবাহিনীর বিরুদ্ধে একটি দেশবিরোধী চলচ্চিত্র তৈরি করেছে।”

৩. মুম্বাইতে PoK-এর মতো অনুভূতি- 

কঙ্গন সম্প্রতি মুম্বাই সম্পর্কেও একটি বিবৃতি দিয়েছেন।এরপর বিষয়টি অনেকটা রাজনৈতিক হয়ে ওঠে। কঙ্গনা তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন – শিবসেনা নেতা সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন এবং বলেছেন যে আমার এখন মুম্বাই ফিরে আসা উচিত নয়। মুম্বাইয়ের রাস্তায় প্রথমেই স্বাধীনতার স্লোগান দেওয়া হয়েছিল, এখন সেখানেই প্রকাশ্য হুমকি দেওয়া হচ্ছে। কেন মুম্বাই থেকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের (পিওকে) মতো অনুভূতি হচ্ছে।

৪. সঞ্জয় রাউতের সঙ্গে কথার যুদ্ধ: 

গত কয়েকদিন ধরেই কঙ্গনা ও সঞ্জয়ের মধ্যে কথার যুদ্ধ চলছে।একটি টিভি চ্যানেলে কথোপকথনের সময় সঞ্জয় রাউতকে কঙ্গনার জন্য কিছু অশালীন শব্দ ব্যবহার করতে দেখা গেছে। এ প্রসঙ্গে কঙ্গনা বলেন- ২০০৮ সালে সিনেমা মাফিয়া আমাকে সাইকো ঘোষণা করেছিল। শুধু তাই নয় ২০১৬ সালে সে আমাকে স্টকার বলে এবং ২০২০ সালে মহারাষ্ট্রের মন্ত্রী আমাকে হারামখোর মেয়ে উপাধি দেন। গোয়েন্দা বিতর্কের যোদ্ধারা এখন কোথায়?

৫. সঞ্জয় ও কঙ্গনার ঝগড়ার মধ্যে অভিনেত্রীর আরেকটি বক্তব্য খুবই আলোচিত- 

কঙ্গনা মুম্বাই আসছেন না বলে সঞ্জয় রাউতের বক্তব্যের জবাবে অভিনেত্রী বলেন- আমি দেখেছি অনেক লোক আমাকে মুম্বাইতে না ফেরার জন্য হুমকি দিচ্ছে। তাই এখন আগামী সপ্তাহে ৯ সেপ্টেম্বর মুম্বাই যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি মুম্বাই বিমানবন্দরে অবতরণের সময় পোস্ট করব।কারো বাবার সাহস থাকলে আমাকে থামান।

৬. কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনকে ‘মারধর’ করার অভিযোগ আনা হয়েছিল- 

অভিনেত্রীর অভিযোগের তীব্র প্রতিক্রিয়া ছিল। “সে ছিল ৯৫ কেজি এবং আমার ৪৯ কেজি। আমি কিভাবে তাকে আঘাত করতে পারতাম আমি তো পারব না এটাই স্বাভাবিক। এখন যখন আমি এটি দেখছি তখন মনে হচ্ছে,আমার তাকে আঘাত করা উচিত ছিল।”

৭. খানদের সাথে কাজ করা উচিত কিনা জানতে চাইলে- 

“আমি কেন খানদের সাথে কাজ করব, শুরুতেই আমি একটি প্রচলিত ও খুব সহজ পথ চেয়েছিলাম যেখানে আমি বড় নায়কদের সাথে কাজ করতে পারি এবং একজন বড় নায়িকা হতে পারি। এখন খানদের সঙ্গে কাজ করার অনেক প্রস্তাব পাচ্ছি। আমি যখন কাজ করতে চাইতাম তখন কেউ আমার সঙ্গে কাজ করতে প্রস্তুত ছিল না। এখন যেহেতু সেটে আমি নিজের নায়ক,আমি কেন অন্য নায়কদের সঙ্গে কাজ করব”।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.