Bigg Boss: বিগ বস খ্যাত আবদু রোজিককে মানি লন্ডারিং মামলায় জিজ্ঞাসাবাদ

Bigg Boss: বিগ বস খ্যাত আবদু রোজিকে, মানি লন্ডারিং মামলায় জিজ্ঞাসাবাদ

হাইলাইটস:

  • আবদুকে দেখা গিয়েছিল বিগ বসের এই সিজনে
  • আইনজীবী বলেছেন- আমার মক্কেল ইডিকে সমর্থন করেছেন
  • মাদক তহবিলের মাধ্যমে অর্থ উপার্জন করেছে

Bigg Boss: মানি লন্ডারিং মামলায় ছোট ভাইজান খ্যাত আবদু রোজিকের ঝামেলা বাড়তে চলেছে। আবদু রোজিকের কাছে ইডি সমন পাঠিয়েছে। শুধু তাই নয়, এ বিষয়ে আবদু তার বক্তব্যও রেকর্ড করেছেন। যেখানে ইতিমধ্যেই এই মামলায় অভিনেতা শিব ঠাকরেকে জেরা করেছে ইডি। আসুন জেনে নিই পুরো বিষয়টি কি।

ইডি আবদু রোজিককে তার চুক্তি এবং সহায়তার জন্য পাওয়া অর্থের পাশাপাশি শিরাজির সাথে তার সংযোগ সম্পর্কে জিজ্ঞাসাবাদ করতে চায়। শিরাজি এবং নারকো-ফান্ডিং সম্পর্কে জানার পর রোজিক সম্প্রতি হাস্টলারদের সাথে তার চুক্তি বাতিল করেছেন। সম্প্রতি, ইডি ‘বুর্গির’ রেস্তোরাঁয় তল্লাশি চালিয়ে লেনদেন সম্পর্কিত বেশ কয়েকটি নথি এবং একটি ডায়েরি বাজেয়াপ্ত করেছে।

মাদক তহবিলের মাধ্যমে অর্থ উপার্জন করেছে

হাস্টলার হসপিটালিটি প্রাইভেট লিমিটেডের স্পষ্টতই প্রোনারকো-ফান্ডিং এর মাধ্যমে অর্থ উপার্জনের জন্য বেশ কয়েকটি স্টার্টআপ প্রকল্প রয়েছে। এর মধ্যে শিব ঠাকরের ‘চা ও স্ন্যাকস’ রেস্তোরাঁও রয়েছে। তিন দিন আগে, ইডি শিব ঠাকরে এবং আবদু রোজিককে জেলে থাকা ড্রাগ মাফিয়া আলি আসগর শিরাজি সম্পর্কিত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছিল। এ মামলায় সাক্ষী হিসেবে শিব ঠাকরে ও আবদু রোজিকের জবানবন্দি নেওয়া হয়েছে।

আবদুর ভক্তরা বড় ধাক্কা খেয়েছে

সূত্রের মতে, ইডির কাছে তার বিবৃতিতে, শিব ঠাকরে প্রকাশ করেছেন যে তিনি ২০২২-২৩ সালে একজনের মাধ্যমে হাস্টলার হসপিটালিটির পরিচালক ক্রুনাল ওঝার সাথে দেখা করেছিলেন। ক্রুনাল তাকে ‘চা এবং স্ন্যাকস’-এর জন্য একটি অংশীদারিত্বের চুক্তির প্রস্তাব দিয়েছিলেন। চুক্তি অনুযায়ী, হাস্টলার হসপিটালিটি ‘থাকারে টি অ্যান্ড স্ন্যাকস’-এ যথেষ্ট পরিমাণ বিনিয়োগ করেছে। এই খবর বেরিয়ে আসার পর আবদুর ভক্তরা নিশ্চয়ই একটা বড় ধাক্কা খেয়েছে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইনজীবী ও আবদু

তবে ইডি-র জিজ্ঞাসাবাদের পর আবদু ও তাঁর আইনজীবী প্রশান্ত পাটিলও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন। মামলার বিষয়ে প্রশান্ত পাতিল বলেন, ‘আলি আসগর শিরাজির সঙ্গে সম্পর্কিত একটি মামলার বিষয়ে আমার মক্কেল আবদু রোজিককে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ডেকেছিল। এই বিষয়ে আমার মক্কেলের কোনো সম্পর্ক নেই। এমনকি তদন্তের সময় এটা পরিষ্কার করা হয়েছে যে, এই বিষয়ে আমার মক্কেলের কোনো সম্পর্ক নেই।

আইনজীবী বলেছেন- আমার মক্কেল ইডিকে সমর্থন করেছেন

এ ছাড়া আইনজীবী প্রশান্ত পাতিল বলেন, আমার মক্কেলকে সরকারি প্রত্যক্ষদর্শী হিসেবে আসার জন্য অনুরোধ করা হয়েছিল। দেশের প্রতি দায়িত্ব পালন করে আমার মক্কেল তার বক্তব্য রেকর্ড করতে দুবাই থেকে এখানে এসেছেন। আমার মক্কেল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে সমর্থন করেছে। এ মামলায় তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

আর জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়নি

প্রশান্ত পাতিল আরও বলেন, এখন পর্যন্ত আবদুকে আর জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়নি। তবে এমনটা হলে তারা তদন্তে সহযোগিতা করবে। যেখানে আবদু রোজিক বলেন, তিনি ভারতকে খুব ভালোবাসেন। তিনি তার ভক্ত এবং ভারতের জনগণকে ভালোবাসেন। এমতাবস্থায় যারা সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ভুল খবর ছড়াচ্ছেন তাদের উচিত সেসব খবর মুছে ফেলা। আবদু বললেন, আপনারা আমাকে চেনেন। আমার সমর্থনের জন্য ধন্যবাদ।

রেস্তোরাঁর উদ্বোধনের আমন্ত্রণ পেয়েছেন

আব্দুর আইনজীবী প্রশান্ত পাতিল আরও বলেন, মামলার সঙ্গে জড়িত রেস্তোরাঁর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। এমনকি মালিকের কাছ থেকে কোনো টাকাও নেয়নি তারা। একজন সেলিব্রেটি হওয়ায় আবদু রোজিককে রেস্তোরাঁটি উদ্বোধনে আমন্ত্রণ জানানো হয়েছিল। এমনকি তাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও সই করা হয়নি। আবদুর সাথে কথাবার্তা হয়েছিল শুধু মুখে মুখে। তাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার কথা ছিল, কিন্তু তা হয়নি এবং আবদুকে কোনো টাকাও দেওয়া হয়নি। এ বিষয়ে কোনো আইনি দলিল নেই। ওই রেস্তোরাঁর লাভের কিছু অংশ আবদু রোজিকের পাওয়ার কথা ছিল, যা তিনি পাননি। তাই তিনি এই রেস্টুরেন্ট থেকে কোনো টাকা পাননি। এটি সম্ভবত মে ২০২৩ এর কথা।

We’re now on WhatsApp- Click to join

আবদুকে দেখা গিয়েছিল বিগ বসের এই সিজনে

আবদু রোজিককে সালমান খানের বিখ্যাত রিয়েলিটি টিভি শো বিগ বসের সিজন ১৬-এ প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল। এই শো চলাকালীন আবদু ভক্তদের অনেক বিনোদন দিয়েছেন। শুধু তাই নয়, আবদু বিগ বস ১৬ বিজয়ী এমসি স্ট্যান এবং রানার আপ শিব ঠাকরের সাথে বন্ধুত্বের জন্যও খবরে ছিলেন।

যিনি আবদু রোজিক

তাজিকিস্তানের বিখ্যাত গায়ক ও অভিনেতা আবদু রোজিক সারা বিশ্বে একটি বড় নাম। আবদু, যিনি বিগ বস ১৬-এর সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী ছিলেন, ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। আবদু গান, অভিনয়, মিউজিক ভিডিও এবং সোশ্যাল মিডিয়া থেকে প্রচুর আয় করেন। ভারতীয় অনুষ্ঠানের পাশাপাশি তিনি আন্তর্জাতিক শোও করেছেন। তিনি বিশ্বব্যাপী আইকনে পরিণত হয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.