Bhumi Pednekar Saree Look: ভূমি পেডনেকার শাড়ি লুক, ঐতিহ্য এবং আধুনিক কমনীয়তার মিশ্রণ

Bhumi Pednekar Saree Look: ভূমি পেডনেকার শাড়ি লুক, আধুনিক গ্ল্যামার ঐতিহ্যগত আকর্ষণ পূরণ করে, ডিটগুলি জানুন!

হাইলাইটস:

  • ভূমি পেডনেকার সম্প্রতি তার ইনস্টাগ্রাম ফলোয়ারদের সাথে বেশ কয়েকটি চমকপ্রদ ছবির সাথে আচরণ করেছেন।
  • ভূমি পেডনেকার শাড়ি একটি শিল্পের কাজ এবং তার আকর্ষণীয় মেকআপ এমন একটি সংমিশ্রণ যা মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে মাথা ঘুরিয়েছে।
  • ডিজাইনার শাড়ি পরা হয়েছিল ঐতিহ্যবাহী গুজরাটি শৈলীতে।

Bhumi Pednekar Saree Look: ‘দম লাগা কে হাইশা’ তারকা ভূমি পেডনেকার সম্প্রতি তার ইনস্টাগ্রাম ফলোয়ারদের সাথে বেশ কয়েকটি চমকপ্রদ ছবির সাথে আচরণ করেছেন। এই ছবিগুলিতে, তাকে একটি অত্যাশ্চর্য আইভরি শাড়ি পরা দেখা গেছে যা একটি অনন্য কাঁচুলি ব্লাউজের সাথে যুক্ত। ভূমি পেডনেকার শাড়ি একটি শিল্পের কাজ এবং তার আকর্ষণীয় মেকআপ এমন একটি সংমিশ্রণ যা মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে মাথা ঘুরিয়েছে।

ডিজাইনার শাড়ি পরা হয়েছিল ঐতিহ্যবাহী গুজরাটি শৈলীতে: 

বিখ্যাত ভারতীয় ফ্যাশন গুরু রোহিত বাল দ্বারা ডিজাইন করা শাড়িটি একটি সত্যিকারের মাস্টারপিস। সূক্ষ্ম ফ্লোরাল প্যাটার্নে জটিল সোনার সুতো এবং সিকুইন কাজ দিয়ে সজ্জিত, এটি একটি নিরবধি কবজ। শাড়ির সীমানা, পল্লু (শাড়ির ঝুলন্ত প্রান্ত), এবং রূপালী-সাদা ব্রোকেড সূচিকর্ম সবই এর কমনীয়তায় অবদান রাখে।

ভূমির শাড়ি পরার পছন্দটি ঐতিহ্যবাহী গুজরাটি শৈলী দ্বারা প্রভাবিত যা সুন্দরভাবে স্টাইলিশ কাঁচুলি ব্লাউজ এবং সামনের অংশে সুন্দরভাবে সাজানো প্লিটগুলিকে দেখায়। কাঁচুলি ব্লাউজ, সাদা রঙের একটি স্লিভলেস ডিজাইন, একটি সাহসী নিমজ্জিত নেকলাইনের বৈশিষ্ট্য যা সামগ্রিক ঐতিহ্যগত চেহারাতে একটি আধুনিক মোড় যোগ করে। এর সুগঠিত আকৃতি, নিছক উপাদান এবং অপ্রতিসম হেম সহ, ব্লাউজটি সমসাময়িক ফ্যাশনের সাথে ঐতিহ্যকে একত্রিত করে।

অভিনেত্রীর আনুষাঙ্গিক তার বিস্ময়করভাবে পরিপূরক। একটি চিত্তাকর্ষক সোনার চোকার নেকলেস, রিং এবং আড়ম্বরপূর্ণ হাই হিল চেহারাটি সম্পূর্ণ করে, সামগ্রিক আকর্ষণকে বাড়িয়ে তোলে।

তার মেকআপ ব্যতিক্রমী কিছু কম নয়। সূক্ষ্ম স্মোকি আইশ্যাডো, চকচকে বেরি-টোনড ঠোঁট, ভালভাবে সংজ্ঞায়িত ভ্রু, এবং গালে ব্লাশের স্পর্শ একটি উজ্জ্বল এবং পালিশ চেহারা তৈরি করে। বোল্ড উইংড আইলাইনার, মাস্কারা, এবং গ্লোয়িং হাইলাইটার এনসেম্বলে গ্ল্যামারের ছোঁয়া যোগ করে।

তার মুখমন্ডলকে কেন্দ্র করে ঢেউ খেলানো তালা দিয়ে, ভূমির চেহারা ক্লাসিক এবং আধুনিক উভয়ই। এতে অবাক হওয়ার কিছু নেই যে তার চেহারা মাথা ঘুরে পড়ে এবং প্রশংসা অর্জন করেছিল।

আসুন ভূমি পেডনেকারের আসন্ন প্রকল্পের জন্যও অপেক্ষা করি, “আসার জন্য আপনাকে ধন্যবাদ”, যেখানে তিনি শেহনাজ গিল, ডলি সিং, কুশা কপিলা এবং শিবানী বেদি সহ অন্যান্য প্রতিভাবান ব্যক্তিদের সাথে পর্দা ভাগ করবেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.