Best water parks in Delhi: দিল্লির সেরা ওয়াটার পার্কের তালিকা দেওয়া হল

Best water parks in Delhi:-আসুন জানা যাক দিল্লির সেরা ওয়াটার পার্ক সম্পর্কে

হাইলাইটস

  • দিল্লির তাপমাত্রা
  • এই গরম থেকে বাঁচতে মানুষ যাচ্ছে ওয়াটার পার্কে
  • সেরা ওয়াটার পার্কের ঠিকানা

Best water parks in Delhi: গ্রীষ্মের প্রচণ্ড দাবদহে মানুষের প্রান ওষ্ঠাগত। দিল্লির তাপমাত্রা ৪০ ছাড়িয়ে ৪২ ডিগ্রি সেলসিয়াসে। বাতাসে আর্দ্রতার পরিমাণ বেশি থাকার কারণে উষ্ণায়নের প্রভাবে আগের থেকে বেশি। এই গরম থেকে বাঁচতে অনেকেই তাদের পরিবার এবং বন্ধুদের সাথে ওয়াটার পার্কে যাচ্ছে। এই নিবন্ধে দিল্লির সেই সমস্ত পার্ক নিয়ে আলোচনা করব।

স্প্ল্যাশ ওয়াটার পার্ক:

এই পার্কটি জাহাঙ্গীরপুরি মেট্রো স্টেশনের কাছে উত্তর দিল্লিতে অবস্থিত। এই পার্কটির প্রাকৃতিক সৌন্দর্য মনোরম দৃশ্য ভ্রমনকারী দের দৃষ্টি আকর্ষণ করে। এই ফুলটি রাজধানীর সেরা। এখানে পরিবার, প্রিয়জনের সঙ্গে সপ্তাহের একদিন ছুটি কাটাতে যায়। এই পার্কে রয়েছে ফ্রি পার্কিং স্পেস, রুম প্যাকেজ, ফ্যামিলি জয় রাইড, লাইফ গার্ড এবং নিরাপদ রাইড। ওয়াটার পার্কের মালিক ভারতের দুটি প্রিমিয়ার অ্যামিউজমেন্ট পোলো গ্রুপ অফ কোম্পানির একটি ফ্ল্যাগশিপ এবং ফান অ্যান্ড ফুড ভিলেজ ব্র্যান্ড।সকাল ৯:৩০টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা। একজন ব্যক্তির প্রবেশ টিকেট ১১০০ টাকা।

অ্যাডভেঞ্চার দ্বীপ:

এই পার্কটি অবস্থিত রোহিণীতে রিঠালা মেট্রো স্টেশনের বিপরীতে। অ্যাডভেঞ্চার দ্বীপ পরিবারের সঙ্গে কাটানোর জন্য উপযুক্ত। এই পার্কে অসাধারণ সব রাইড রয়েছে স্প্ল্যাশ ডাউন’, ‘স্প্ল্যাশ ডাঙ্ক’ এবং ‘H2O অ্যাকোয়া প্লে’। এই পার্কের আর্কষন হল রেইন ড্যান্স।

ওয়ার্ল্ডস অফ ওয়ান্ডার:

এই পার্কটি হল নোইডার সবচেয়ে সুন্দর এবং চিত্তবিনোদন পার্কগুলির মধ্যে একটি। পার্কটি দুটি জোনে বিভক্ত- রোড শো জোন এবং লা ফিয়েস্তা জোন। সকাল সাড়ে ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে। ওয়াটার পার্কে প্রবেশে মূল্য ৮৫০ টাকা।

ছুটির দিন উপভোগ করতে এই ওয়াটার পার্কগুলিতে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে ঘুরে আসুন।

এইরকম ভ্রমন সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.