Best Dressed Bengali Actresses: মিমি থেকে সোহিনী, বাংলা নববর্ষের সাজে বঙ্গতনয়ারা একদম বাঙালিয়ানা লুকে ধরা দিয়েছেন, দেখে নিন তাঁদের সেই স্পেশাল লুকগুলি

হাইলাইটস:

•নববর্ষ মানেই বাঙালিয়ানার ছোঁয়া

•টলিসুন্দরীরাও নববর্ষে একদম বাঙালিয়ানার অবতারে ধরা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে

•তাঁদের এই মোহময়ী লুকগুলিই দেখে নিন

Best Dressed Bengali Actresses: আমরা সবসময়ই আমাদের প্ৰিয় অভিনেতা অথবা অভিনেত্রীদের লাইফস্টাইল ফলো করি। তাঁদেরকে ফেসবুক, ইনস্টাগ্রাম প্রায় সব জায়গাতেই ফলো করে রাখি। যাতে তাঁরা যা শেয়ার করবে তৎক্ষণাৎ আমরা সেই আপডেট পেয়ে যাই। যার ফলে তাঁদের স্টাইলিং এবং ড্রেসিং সেন্সগুলি থেকে আমরা অনুপ্রাণিত হই। সম্প্রতি আমরা স্বাগত জানিয়ে বাংলা নববর্ষ ১৪৩০-কে। বাংলার নববর্ষকে কেন্দ্র করে টলিপাড়ার সুন্দরীরা একদম বাঙালিয়ানা সাজে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে (Best Dressed Bengali Actresses)। তাঁদের এই মোহময়ী লুকগুলি সম্বন্ধেই আজকে আমাদের আলোচ্য বিষয়। তাহলে আর কী, দেরি না করে দেখে নিন তাঁদের বাঙালিয়ানা সাজে সজ্জিত অবতারগুলি –

মিমি চক্রবর্তী:

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও তিনি অতি সক্রিয়। তিনি যাদবপুরের তৃণমূলের সাংসদ। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা তাঁর প্ৰতিটি ছবিই দর্শকমহলের দৃষ্টি আকর্ষণ করে। বাংলার নববর্ষের দিন তিনি এই সাদা চিকনকারী শাড়িটি পরে ধরা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। তিনি এই ছবিটি শেয়ার করে সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ছিলেন। এই শাড়িটির সাথে তিনি এলবো স্লিভ ডিভ নেক সাদা রঙের একটি অপূর্ব সুন্দর ব্লাউস পরেছিলেন। এই ব্লাউসটির নেকলাইনটি ছিল লাল রঙের। তাঁর লুকে এলিগেন্সের ছোঁয়া। ভীষণই মায়াবী এবং স্নিদ্ধ ছিল তাঁর নববর্ষের সাজটি।

সোহিনী সরকার:

সোহিনী সরকারও টলিপাড়ার অতি পরিচিত একটি মুখ। তিনি তাঁর অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্যও অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। নববর্ষ উপলক্ষ্যে তিনি একটি লাল কাটান বেনারসী পরে ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়াতে। অপূর্ব সুন্দর লাগছিল অভিনেত্রীকে। তাঁর এই বাঙালিয়ানা ছোঁয়ায় নববর্ষের লুককে করেছিল সম্পূর্ণ। এই লাল কাটান বেনারসীটির সাথে তিনি একটি সাদা রঙের এলবো স্লিভ ডিভ নেক ব্লাউস পরেছিলেন। শাড়িটি বেছে নিয়েছিলেন ‘@designsbymitanghosh’-এর সংগ্রহশালা থেকে। এটি একদম পারফেক্ট সাজ ছিল নববর্ষের।

শ্রাবন্তী চ্যাটার্জী:

শ্রাবন্তী চ্যাটার্জী হলেন টলিপাড়ার একজন সুন্দরী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার কৌতূহলী থাকেন তাঁর অনুরাগীরা। নববর্ষ উপলক্ষ্যে তিনিও একটি সুন্দর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সঙ্গে তাঁর অনুরাগীদের জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। যে ছবিটি তিনি শেয়ার করেছেন সেই ছবি থেকে যেন নজর সরানোই যাচ্ছে না। এতটাই অপূর্ব দেখছিল অভিনেত্রীকে। তিনি একটি লাল রঙের ডিসাইনিং শাড়ি পরেছিলেন। শাড়িটির পুরো বডিতেই ছিল অপূর্ব কাজ করা। শাড়িটির সাথে তিনি লাল রঙের ভেলভেটের ভি নেক ব্লাউস পরেছিলেন। একদম ট্রাডিশনাল সাজে তিনি ধরা দিয়েছিলেন বাংলা নববর্ষে।

ইশা সাহা:

প্রথমে মেগা সিরিয়াল দিয়ে অভিনয় শুরু করলেও এখন টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন ইশা সাহা। তাঁর মোহময়ী লুকের প্রশংসা করেন না এমন বাঙালির সংখ্যা কম। নববর্ষের দিন তিনিও বাঙালিয়ানা সাজেই ধরা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। ‘@threaded_madhab’- এর সংগ্রহ থেকে তিনি এই গাঢ় নীল রঙের সিল্ক শাড়িটি বেছে নিয়েছিলেন। একদম সিম্পল এবং ডিসেন্ট লুক ক্রিয়েট করেছিলেন তিনি। ঠিক যেন তাঁর নববর্ষের লুকটি হয়েছিল অত্যন্ত মায়াবী। এই শাড়িটির সাথে তিনি গাঢ় নীল রঙেরই এলবো স্লিভ ফুল নেক ব্লাউস পরেছিলেন। তাঁর সাথে কানে দুল এবং চুলে ফুল ‘আহা’ সব মিলিয়ে বলা যায়, তাঁর নববর্ষের লুকটি সম্পূর্ণ হয়েছিল।

এইরকম ফ্যাশন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.