/

Beautiful Looks of Aneri Vajani: আমরা আনেরি ভাজানির এই ৫ টি ‘বেহাদ’ সুন্দর চেহারায় আবদ্ধ হয়েছি

Beautiful Looks of Aneri Vajani: আমরা আনেরি ভাজানির এই ৫ টি ‘বেহাদ’ সুন্দর চেহারায় আবদ্ধ হয়েছি এবং আপনিও সেগুলি আবার তৈরি করতে পারেন!

হাইলাইটস:

  • আসুন এখন দেখি আনেরির ৫ টি সুন্দর চেহারা
  • যা একটি থাম্বস আপ এবং অনেক হৃদয়ের যোগ্য!!!
  • কেউ কি লাঞ্চ ডেট বলেছে?

Beautiful Looks of Aneri Vajani: আনেরি ভাজানি, অভিনেত্রী যিনি বেহাদ এবং সিলসিলা বাদালতে রিশতান কা ২ এর মতো শো দিয়ে তার ভক্তদের মধ্যে একটি চিহ্ন রেখে গেছেন। ২৫-বছর-বয়সী কেবল একজন দুর্দান্ত অভিনেত্রীই নন, তিনি একজন সত্যিকারের ফ্যাশনিস্তাও। তার ইনস্টাগ্রাম ফিড কিছু ওহ-সো-হট ইমেজে পূর্ণ। সম্প্রতি, আমরা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হোঁচট খেয়েছি, এবং আমরা এখন আনেরি ভাজানির এই ৫ টি বেহাদ সুন্দর চেহারায় আবদ্ধ হয়েছি। আমরা অবশ্যই বলব যে টকটকে অভিনেত্রী তার উবার-কুল চেহারা দিয়ে এটিকে হত্যা করছেন। তাকে শেষ দেখা গিয়েছিল সিলসিলা বদলাতে রিশতান কা ছবিতে, কিন্তু তিনি এখনও আমাদের ‘সাঞ্জ’। বেহাদের প্রথম সিজনে তিনি এতটাই বিশ্বাসযোগ্য এবং সম্পর্কযুক্ত ছিলেন যে তিনি একটি পরিবারের নাম হয়েছিলেন।

আচ্ছা, আসুন এখন দেখি আনেরির ৫ টি সুন্দর চেহারা যা একটি থাম্বস আপ এবং অনেক হৃদয়ের যোগ্য!!!

দেখুন ১

উবার-কুল ফিউশন

আমরা শুধু এটা পছন্দ! এটি একটি ৫/৫। তিনি এত সুন্দরভাবে এই চেহারা বন্ধ টানা হয়েছে এবং তিনি বেহাধ সুন্দর দেখাচ্ছে। এটি এত চটকদার শৈলী এবং সহজেই পুনরায় তৈরি করা যেতে পারে। তিনি বুট সঙ্গে চেহারা সম্পূর্ণ করেছেন।

দেখুন ২

কেউ কি লাঞ্চ ডেট বলেছে?

এটি একটি সাধারণ চেহারা, তবুও তাকে ড্রপ-ডেড টকটকে দেখাচ্ছে। আপনি একটি কালো রঙের জাম্পস্যুট বাছাই করতে পারেন এবং চেহারাটি সম্পূর্ণ করতে ডান জোড়া হিলের সাথে এটি জুড়তে পারেন।

দেখুন ৩

সন্দেহ হলে লাল লিপস্টিক পরুন এবং একজন বস মহিলা হন। এই চেহারা ৫/৫। চুল হোক, চোখের মেকআপ হোক বা জুতা হোক, সবকিছুই পারফেক্ট!

দেখুন ৪

এটি সর্বশেষ। সুতরাং আপনি যখন ভিতরে কিছু চকচকে উদ্ভাসিত করতে চান, হলুদের জন্য যান। হলুদ চয়ন করুন এবং আপনার নিজের সূর্যালোক হতে।

দেখুন ৫

হিল যা হৃদয় নিরাময় করতে পারে! ঈশ্বর

কোই হাক নাহি হ্যায় উসে ইতনা খুবসুরাত দিখনে কা! তিনি একটি সম্পূর্ণ স্ট্যানার এর মত দেখাচ্ছেন। লাল এবং কালো কম্বো কখনই ভুল হতে পারে না, এবং আনেরি এটিকে এই চেহারায় পেরেক দিয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.