Bastar Movie: ‘দ্য কেরালা স্টোরি’র পর আবার বড়পর্দায় সুদীপ্ত সেন ও অদা শর্মার যুগলবন্দি! প্রকাশ্যে সুদীপ্ত সেনের আগামী ছবির পোস্টার

Bastar Movie: মাওবাদী আন্দোলনের প্রেক্ষাপটে বানানো হয়েছে ছবিটি

 

হাইলাইটস:

  • ফের সত্য ঘটনাকে বড়পর্দায় তুলে ধরতে চলেছেন বাঙালি পরিচালক সুদীপ্ত সেন
  • এবারেও তাঁর সঙ্গী ‘দ্য কেরালা স্টোরি’র মুখ্য চরিত্র আদা শর্মা
  • সোমবার মুক্তি পেল ছবিটির পোস্টার

Bastar Movie: ২০২৩ সালে বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি দেশজুড়ে ঝড় তুলেছিল। মুক্তির পর থেকে ছবিটি ছিল টক অফ দ্য টাউন। নানা বিতর্ক থাকা সত্ত্বেও তাবড় তাবড় বলিউড সিনেমার বক্স অফিসের ব্যবসাকেও কার্যত চ্যালেঞ্জ ছুঁড়েছিল এই ছবিটি। মুক্তির কয়েকদিনের মধ্যেই ছবিটির প্রদর্শন নিষিদ্ধ হয় গোটা বাংলায়। আর ঠিক তারপরেই বিতর্কের ঝড় যেন আরও তীব্র হয়।

We’re now on WhatsApp – Click to join

তবে সারা দেশে বিপুল অর্থের ব্যবসা করেছিল এই ছবিটি। ‘দ্য কেরালা স্টোরি’র দেশ জুড়ে সাফল্যকে সঙ্গে নিয়ে এবার সুদীপ্ত সেন আবারও আসতে চলেছেন নতুন ছবি নিয়ে। এই ছবিতেও রয়েছেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা শর্মা। সুতরাং বলা যায় ‘দ্য কেরালা স্টোরি’র দুর্দান্ত সাফল্যের পর ফের বড়পর্দায় সুদীপ্ত সেন এবং অদা শর্মার যুগলবন্দি। সৌজন্যে ‘বাস্টার: দ্য নকশাল স্টোরি’।

বছর শুরুতেই ফের একবার এক সত্যি ঘটনাকে বড়পর্দায় আনতে চলেছেন পরিচালক সুদীপ্ত সেন। ছত্তিশগড়ের নকশালদের জীবনীকেই তুলে ধরা হবে এই ছবিতে। মকর সংক্রান্তির দিনেই মুক্তি পেয়েছে সুদীপ্ত সেনের পরবর্তী ছবি ‘বাস্টার: দ্য নকশাল স্টোরি’র ফার্স্ট লুক পোস্টার।‘দ্য কেরালা স্টোরি’ যেমন সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর বার্তা দিয়েছিল তেমন আগামী ছবিও দর্শকের জন্য বিশেষ কোনও বার্তা বহন করছে বলেই মনে করছেন সিনেপ্রেমী মানুষ। সুদীপ্ত-আদার যুগলবন্দিতে বড়পর্দায় ফের বিরাট ধামাকা হতে চলেছে তা বলাই বাহুল্য!

গত বছর অক্টোবর মাস দিয়েই শুরু হয়ে গেছে ছবির শুটিং। সূত্রের খবর, আগামী দুমাসের মধ্যে শেষও হয়ে যাবে ছবিটির শুটিং। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ১৫ই মার্চ।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.