Bachchan Family News: বচ্চন পরিবারে ভাগাভাগি শুরু! ২৮০০ কোটি টাকার সম্পত্তির অভিষেক-শ্বেতার মধ্যে কার ভাগে কতটা এল?

Bachchan Family News: সদ্য দীপাবলির উপহার হিসাবে অমিতাভ তাঁর মেয়ে শ্বেতার নামে ‘প্রতীক্ষা’ বাংলোটি লিখে দেন

হাইলাইটস:

  • বচ্চন পরিবারে ভাগ বাটোযারা শুরু
  • ২৮০০ কোটি টাকার সম্পত্তি দুই সন্তানের মধ্যে ভাগ করে দিয়েছেন বিগ বি
  • দীপাবলিতেই শ্বেতার নামে ‘প্রতীক্ষা’ বাংলোটি লিখে দেন অমিতাভ

Bachchan Family News: বিগত কয়েক মাস ধরেই বি-টাউনের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বচ্চন পরিবার। তাঁদের অন্দরমহলের সমীকরণ নিয়েও নানা চর্চা শুরু হয়েছে। বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গেও নাকি চিঁড় ধরেছে বচ্চন পরিবারের। গত কয়েক মাস ধরে মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ির থেকে মায়ের সঙ্গে থাকছেন ঐশ্বর্য। নিজের জন্মদিনের প্রেস কনফারেন্সেও মেয়ে আরাধ্যা ছাড়া শ্বশুর বাড়ির আর কোনও সদস্য উপস্থিত ছিলেন না। ছিলেন না স্বামী অভিষেক বচ্চনও।

We’re now on WhatsApp – Click to join

এইসব জল্পনার মাঝেই মেয়ে শ্বেতা বচ্চনের নামে নিজের প্রথম বাংলো ‘প্রতীক্ষা’ লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। এবার তাঁর বিপুল সম্পত্তির ভাগাভাগি নিয়ে মুখ খুললেন বিগ বি। তাঁর প্রায় ২৮০০ কোটি টাকার বিপুল সম্পত্তির ভাগ কীভাবে হবে তা নিজেই জানালেন অমিতাভ বচ্চন।

সম্প্রতি এক অনুষ্ঠানে বিগ বি জানান, তাঁর সম্পত্তি ইতিমধ্যে তিনি তাঁর দুই সন্তানের মধ্যে সমান ভাগ করে দিয়েছেন। প্রথম থেকে ছেলে-মেয়ের মধ্যে কোনও রকম তফাৎ করেননি অমিতাভ। তাই সম্পত্তির ক্ষেত্রেও তাঁর দুই সন্তান সমান ভাগই পেয়েছেন। সদ্য দীপাবলির উপহার হিসাবে তিনি তাঁর মেয়ের নামে ‘প্রতীক্ষা’ বাংলোটি লিখে দেন। বর্তমানে যার বাজার মূল্য আনুমানিক ৫০ কোটি টাকা। সূত্রের খবর, এই বাংলোটি নাকি বেশ পছন্দের ছিল বচ্চন পুত্রবধূ ঐশ্বর্যর। তবে বউমা বা ছেলে নয়, বরং মেয়ে শ্বেতার হাতেই তুলে দিলেন ‘প্রতীক্ষা’। এটিই নাকি বিগ বি-র প্রথম সম্পত্তি। তাঁর বাবা-মায়ের সঙ্গে এইখানেই বেড়ে উঠেছেন অভিনেতা। তবে এই বাংলোটি ছাড়া জুহুতেও তিনটি বাংলো রয়েছে অমিতাভ বচ্চনের। তবে ছেলে অভিষেকের ভাগ্যে পড়েছে কোন কোন সম্পত্তি, তা গোপনেই রাখতে চাইছেন বচ্চন পরিবার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.