Avika Gor: আসুন জেনে নেওয়া যাক বালিকা বধূর আনন্দী অভিকা সম্পর্কে

Avika Gor: বালিকা বধূ আভিকা গোর সম্পর্কে বিস্তারিত

হাইলাইটস

  • বলিকা বধূ’ ধারাবাহিকের সেই ছোট্ট আনন্দীকে মনে আছে
  • আভিকা গোরের জনপ্রিয়তা
  • জেনে নিন বিস্তারিত

Avika Gor: এক সময়ের জনপ্রিয় সিরিয়াল‘বালিকা বধূ’র মূখ্য চরিত্র ছিলেন আভিকা গোর। তাঁর অসাধারণ অভিনয় দক্ষতার সকলের হৃদয় জয় করেছেন। রাতারাতি জনপ্রিয় হয়ে যান বালিকা বধূর আনন্দী। বছরের পর বছর ধরে, তিনি শুধু একজন অভিনেতা হিসেবেই নয়, একজন ব্যক্তি হিসেবেও বিকশিত হয়েছেন। বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে নিজের অসাধারণ গুন ফুটিয়ে তুলেছে। বালিকা বধূ ধারবাহিকের পর তাঁকে দেখা গিয়েছিল সাসুরাল সিমারকা ধারাবাহিকে সিমরের বোনের চরিত্রে। টেলিভিশনেক গণ্ডি পেরিয়ে বলিউড জগতে পর্দাপন করেছেন মহেশ ভাটের হাত ধরে। ‘হররস অফ দ্য হার্ট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন অভিকা। একাধিক তেলেগু ছবিতে অভিনয় করেছেন।

একটা সাক্ষাতকারে অভিকা জানিয়েছিলেন তার শৈশব ছিল মধুর। সে স্কুলে যেত, তার বন্ধুদের সাথে মজা করত। আভিকা বলেছিলেন যে বালিকা বধূর সময় তিনি অনেক বেশি যে মনোযোগী ছিলেন। তিনি বলেছেন তার শিক্ষকরা সেই সময় তাকে জিজ্ঞাসা করতেন- “কাল এপিসোড কেয়া হোন ওয়ালা?” এই বিষয়টি তার খুবই ভালো লাগতো।

অভিকা আরও বলেন যে তার প্রথম ক্রাশ ছিলেন শহিদ কাপুর। তার শুটিংয়ের প্রথম দিনে তাকে খুবই সুন্দর ছিল তাঁর জন্য তিনি সুপ্রিয়া পিলগাঁওকর এবং শচীন পিলগাঁওকরকে ধন্যবাদ জানিয়েছেন৷ তাঁর ভবিষ্যত পরিকল্পনা প্রকাশ করতে গিয়ে বলেছিলেন তিনি যে চারটি তেলেগু চলচ্চিত্রে কাজ করছেন। এর মধ্যে তিনটি তার নিজের প্রযোজনায় নির্মিত হচ্ছে।

সাক্ষাত্কারের শেষের দিকে, তিনি আইকনিক অভিনেতা সুরেখাজির সাথে তার সুন্দর দিনগুলির কথাও স্মরন করেছিলেন। তিনি প্রকাশ করেছেন যে তার সাথে কাজ করা একটি অসাধারণ অভিজ্ঞতা ছিল। উল্লেখযোগ্যভাবে, সুরেখা জি বালিকা বধূর দাদির ভূমিকায় অভিনয় করেছিলেন। আভিকা বলেন, “তিনি আমাদের অনুপ্রাণিত করতেন। আগর কাভি ধান্দতি ভি থি তো পরের দিন চকলেট আনতেন।” আভিকা আমাদের অনেকের কাছেই অনুপ্রেরণা।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.