Avika Gor: অভিকা গোর কীভাবে আমাদের অনুপ্রেরণা হয়ে উঠেছে

Avika Gor: তরুণ মহিলাদের অনুপ্রাণিত করছেন অভিকা গোর

হাইলাইটস

  • আভিকা গোর এবং তার অনুপ্রেরণামূলক যাত্রা
  • কিভাবে তিনি ইন্ডাস্ট্রিতে জায়গা করেছেন
  • জেনে নিন বিস্তারিত

Avika Gor: কার্লাসের জনপ্রিয় শো ‘বালিকা বধূ’ দিয়ে পরিচিত পায় অভিকা গোর। বালিকা বধূর আনন্দীর চরিত্র মন কেড়েছিল সকল দর্শকদের। এই শো টি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে দীর্ঘ আট বছর চলেছিল। বালিকা বধূ সিরিয়ালে বাল্যবিবাহের সামাজিক ঘটনা গুলো সুন্দরভাবে স্পর্শ করেছেন। বছরের পর বছর ধরে, তিনি একজন সুন্দর, শৃঙ্খলাবদ্ধ, হৃদয়গ্রাহী একজন নায়িকা হিসেবে সকলের মনে জায়গা করে নিয়েছে। ২৫ বছর বয়সী এই মেয়েটি লক্ষ লক্ষ মেয়ের অনুপ্রেরণা। এই বয়সে তিনি নিজের প্রোডাকশন হাউস খুলেছেন। আসুন আভিকা সকলের অনুপ্রেরণা হওয়ার কারন:-

সঠিক সিদ্ধান্ত

আভিকা গোর একটি ফেয়ারনেস ক্রিম প্রচারের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। তিনি বলেছিলেন নকল সৌন্দর্যের মানগুলিকে বাদ দিয়ে মহিলারা নিজের উপর বিশ্বাস রাখুন নিজের উপর ভরসা রাখুন। আভিকা বলেন, ফর্সা ত্বক সুন্দরের সমতুল্য নয়। তিনি প্রস্তাবটি প্রত্যাখ্যান করেন একটি বার্তা দেন যে আমাদের এই সমাজে নকল সৌন্দর্যের মান প্রচার করা বন্ধ করতে হবে। আভিকা বলেন, ফেয়ারনেস ক্রিম লাগালে আত্মবিশ্বাস আসে না। প্রকৃত বিশ্বাস আপনার জ্ঞান, কাজের নীতি এবং প্রতিশ্রুতি থেকে আসে।

সুস্থ স্বাভাবিক শরীর

গত বছর, তিনি ইনস্টাগ্রামে তার থাইরয়েড এবং PCOD স্বাস্থ্যের খারাপ অবস্থা নিয়ে বলেছিলেন। তিনি তার সামাজিক মাধ্যমে একটি সম্পর্কে পোস্ট করেছেন সেখানে সচেতনতা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন। তিনি বলেছিলেন আমাদের শরীরের দিক থেকে আমাদের নিয়ন্ত্রণে জিনিসগুলি করার দিকে মনোনিবেশ করেছিলেন। তিনি আরোও বলেন আমি মনে করি প্রত্যেকেই আভিকার, বিশেষ করে অল্পবয়সী মেয়েদের এই পরামর্শটি পড়া উচিত।

আমাদের সম্পর্কগুলিকে প্রাধান্য দেওয়া

আভিকা গোর রোডিজ খ্যাত মিলিন্দ চন্দওয়ানির সাথে প্রেম করছেন। ১১ নভেম্বর, ২০২০-এ, তিনি তার প্রেমিকের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন। একজন নিখুঁত অংশীদার সম্পর্কে একটি দীর্ঘ নোট শেয়ার করেছেন। তিনি তার সম্পর্ক প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে। সত্যিকারের প্রেমে পড়ার অনুভূতির কথা বলেন আভিকা। তিনি বলেন এমন একজনকে খুঁজে পেতে হবে যে আমাদের ভালোভাবে বোঝে এবং আমাদের মধ্যে সেরাটা খুঁজে বের করতে পারবে! আমরা সেই বিষয়ে একমত।

অভিকার তেলুগু সিনেমাতে পর্দাপন

আভিকার বয়স মাত্র 25, এবং তিনি AF কে অনুপ্রাণিত করছেন! নিজের প্রোডাকশন হাউস খুলেছেন তিনি। অভিকা প্রমাণ করেছেন যে জীবনের ফোকাস ঠিক রেখে এগিয়ে যান। আপনার লক্ষ্য অর্জনের জন্য পরিশ্রম করুন। শিশুর পদক্ষেপগুলি আপনাকে অনেক উচ্চতায় নিয়ে যায়।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.