Astro Tips: ঘরে রাখা একটি চপ্পল আপনার ভাগ্য নির্ধারণ করতে পারে!

Slipper Astro Tips: আপনি কি চপ্পলের এই লক্ষণগুলি জানেন? এই লক্ষণগুলি দিয়ে আপনার ভাগ্যকে জাগ্রত করুন!

হাইলাইট:

  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে ঘরে রাখা প্রতিটি জিনিসের ইতিবাচক ও নেতিবাচক প্রভাব রয়েছে
  • চপ্পল সম্পর্কিত এমন অনেক জিনিস রয়েছে, আপনি যদি সেগুলিতে মনোযোগ দেন তবে আপনার আর্থিক অবস্থার হঠাৎ উন্নতি হবে
  • একটি স্লিপারও আপনাকে ধনী করতে পারে

Slipper Astro Tips: জ্যোতিষ শাস্ত্র অনুসারে ঘরে রাখা প্রতিটি জিনিসের ইতিবাচক ও নেতিবাচক প্রভাব রয়েছে। সেই কারণেই আপনি নিশ্চয়ই লক্ষ্য করেছেন যে বাড়িতে এমন অনেক জিনিস রয়েছে যেগুলি সম্পর্কে জ্যোতিষীরাও খুব গুরুতর। এমন পরিস্থিতিতে সব জিনিস সঠিক জায়গায় রাখা খুবই জরুরি। একই সময়ে, পায়ে পরা চপ্পলগুলিও একজন ব্যক্তির ভাগ্য উজ্জ্বল করতে সহায়ক। চপ্পল সম্পর্কিত এমন অনেক জিনিস রয়েছে, আপনি যদি সেগুলিতে মনোযোগ দেন তবে আপনার আর্থিক অবস্থার হঠাৎ উন্নতি হবে। স্লিপার আপনাকে ধনীও করতে পারে। সেই সঙ্গে কিছু বিষয় উপেক্ষা করলে ঘরে দারিদ্র্য আসতে সময় লাগে না। বাস্তু অনুসারে, সর্বদা ব্যবহৃত জুতা এবং চপ্পলগুলি পশ্চিম দিকে সংগঠিতভাবে রাখা উচিত। আসুন জেনে নেই চপ্পল সংক্রান্ত কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার সম্পর্কে।

আপনি প্রায়ই দেখেছেন যে ভাঙা বা ক্ষতিগ্রস্থ চপ্পল মানুষের বাড়িতে রাখা হয়। মানুষ এটা মেরামত করে নিয়ে যাবে ভেবে বাড়িতে রাখে। কিন্তু ভাঙা স্লিপার ঘরে অশান্তি সৃষ্টি করে। ভাঙা চপ্পল ঘর থেকে দ্রুত সরানোর চেষ্টা করুন। অনেক সময় চপ্পল খুলে ফেলার সময় চপ্পলের ওপরে চপ্পল আটকে থাকে। এমন পরিস্থিতিতে বলা হয় এভাবে চপ্পল দেখা অশুভ। যদি কোনো ব্যক্তির চপ্পল আটকে থাকে বা চপ্পলটি উল্টে যায়, অবিলম্বে সেগুলো সরিয়ে ফেলুন। এটি করা না হলে চপ্পল পরা ব্যক্তির উপর রোগের ছায়া পড়তে থাকে। ঘরে, চপ্পল কখনই দোরগোড়ায় দাঁড়ানো উচিত নয়। কথিত আছে যে এটি করলে ঘরে পজিটিভ এনার্জি থাকে না।

ঘরের দরজায় চপ্পল খুলে রাখলে ঘরে কোনো আশীর্বাদ আসে না। এছাড়াও, কখনও কারও কাছ থেকে জুতা উপহার হিসাবে নেবেন না। এমতাবস্থায় তার দুর্ভাগ্য আপনার ভাগ্য নষ্ট করে দেবে। এছাড়াও, ভাঙা জুতা এবং চপ্পল পরা এড়িয়ে চলুন। এটি দুর্ভাগ্যকে আমন্ত্রণ জানায় এবং এটি দারিদ্র্যের সূচক। এটা বিশ্বাস করা হয় যে পরিষ্কার এবং সুন্দর জুতা এবং চপ্পল পরলে ভাগ্যের উন্নতি হয়। জুতা ও চপ্পল পরা খাবার খাবেন না। এতে দুর্ভাগ্য বাড়ে। খালি পায়ে রান্নাঘরে প্রবেশ করুন। একই সময়ে, জ্যোতিষীরা বলেছেন যে জুতা এবং চপ্পল হারানো একটি শুভ লক্ষণ দেয়।কথিত আছে যে এর কারণে অশুভ গ্রহগুলি শুভ ফল দিতে শুরু করে। শনিবার জুতা ও চপ্পল দান করা খুবই শুভ বলে মনে করা হয়। বিশেষ করে শনিবার সন্ধ্যায় চামড়ার জুতা ও চপ্পল দান করলে শনিদেবের আশীর্বাদ পাওয়া যায়।

নিজে কখনো অন্যের চপ্পল পরবেন না। এতে করে আপনি দারিদ্র্যের শিকার হতে পারেন। বলা হয়ে থাকে যে, আপনি যদি কারো চপ্পল পরেন, তাহলে আপনি কারো সংগ্রামের মুখোমুখি হন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সোম ও শুক্রবার নতুন জুতা এবং চপ্পল পরা শুভ বলে মনে করা হয়। এটি আপনার ভাগ্য জাগ্রত করতে সাহায্য করে।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.