Anushka Sharma: এনএইচ-১০ থেকে ফিল্লাউরি থেকে বুলবুল, আনুশকা শর্মা একটি সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে গঠিত একজন মহিলা!

Anushka Sharma: প্রযোজক আনুশকা শর্মা একটি মানদণ্ড স্থাপন করছেন। তার পছন্দ তাকে আলাদা করে তোলে

হাইলাইটস:

  • ২০০৮ সালে, একটি সংক্রামক হাসির সাথে তিনি তার স্বপ্নের যাত্রা শুরু করেছিল।
  • মাত্র ২৫ – বছর বয়সী সিজলিং অভিনেত্রী প্রযোজক হয়েছিলেন।
  • কিভাবে তার নৈপুণ্য সেখানে লক্ষ লক্ষ সহস্রাব্দকে অনুপ্রাণিত করতে পারে তা জেনে নিন।

Anushka Sharma: ২০০৮ সালে, একটি সংক্রামক হাসির সাথে একটি মেয়ে তার স্বপ্নের যাত্রা শুরু করেছিল। তার প্রথম চলচ্চিত্রে, তিনি একটি চিহ্ন রেখে গেছেন এবং তার প্রতিটি চলচ্চিত্রের সাথে তা অব্যাহত রেখেছেন। হ্যাঁ, আমরা প্রতিভাবান এবং টকটকে ডিভা আনুশকা শর্মার কথা বলছি। ১২ বছরের ব্যবধানে, তিনি তার নিজের পথ তৈরি করেছেন। নিঃসন্দেহে, তিনি একজন অসাধারণ শিল্পী, এবং এটি তার অপ্রচলিত পছন্দ যা তাকে আলাদা করেছে। আজ, তিনি একজন সফল অভিনেতা, প্রযোজক এবং উদ্যোক্তা। এই সৌন্দর্য থেকে অনেক কিছু শেখার আছে। এখানে কেন এটি তার বিস্ময়কর ক্যারিয়ার গ্রাফের দিকে নজর দেওয়া মূল্যবান। কিভাবে তার নৈপুণ্য সেখানে লক্ষ লক্ষ সহস্রাব্দকে অনুপ্রাণিত করতে পারে?

২৫ – বছর বয়সী সিজলিং অভিনেত্রী প্রযোজক হয়েছিলেন:

তিনি ২০২৫ সালে এনএইচ১০-এর মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন, একটি উপদেশ যা তিনি ক্রমাগত পেয়েছিলেন তা হল এই ধরনের চলচ্চিত্র এড়িয়ে চলা। এনএইচ১০ নির্মাণের আগে, তিনি জাব তক হ্যায় জান এবং পিকে-এর মতো বাণিজ্যিক ব্লকবাস্টারগুলি সরবরাহ করেছিলেন। ২৫ -বছর বয়সী এই অভিনেত্রী তার খেলার শীর্ষে তার ইমেজকে ঝুঁকিতে ফেলছেন, এটি বি-টাউনে দেখা সাধারণ বিষয় নয়। কিন্তু তিনি সেই ঝুঁকি নেওয়ার সিদ্ধান্ত নেন এবং অনার কিলিং এর মতো বিষয় নিয়ে কাজ করে এমন একটি ছবিতে তার ওজন ছুঁড়ে দেন।

তার পছন্দগুলি কেবল সাহসী হয়ে উঠছে: 

তিনি এটিতে পা দিলেন, এবং তারপরে আর ফিরে তাকাননি। ছবিটি মুক্তি পাওয়ার পর পাঁচ বছর কেটে গেছে এবং আনুশকার ক্লিন স্লেট চলচ্চিত্র কেবল সাহসী হচ্ছে। তিনি চলচ্চিত্র নির্মাণ করতে গিয়েছিলেন যা আমাদের সমাজকে প্রতিফলিত করে। তিনি এমন বিষয়গুলি স্পর্শ করেছিলেন যা আমাদের হৃদয়কে স্পর্শ করেছিল। আনুশকা ফিল্লাউরি (২০১৭) প্রযোজনা করতে গিয়েছিলেন, চলচ্চিত্রটি কোনও রাজনৈতিক বিষয়বস্তু নিয়ে কাজ করেনি তবে এটি আমাদের দেশে মাঙ্গলিক আচারের উপর একটি খনন করেছে। মাঙ্গলিক ধারণা ভারতে এখনও প্রচলিত। এটি একটি রসাত্মক গ্রহণ ছিল আচারটি যেটিকে অনেক লোক হাস্যকর বলবে তবে এখনও এটি অনুশীলন করে। যেখানে আপনি আমাদের চারপাশের বিশ্বের গভীরভাবে আবদ্ধ ধারণাকে চ্যালেঞ্জ করছেন সেখানে কি ভালো চলচ্চিত্র নির্মাণ নয়?

তারপরে ২০১৮ সালে এসেছিল পরী, একটি চলচ্চিত্র যা তাকে প্রযোজক এবং অভিনেতা উভয়ই হিসাবে পুনরায় সংজ্ঞায়িত করেছিল। সমস্ত গ্ল্যামার পিছনে ফেলে, তিনি এমন কিছু করেছিলেন যা তার সমসাময়িকরা কখনই গ্রহণ করবে না। তার সাম্প্রতিক মুক্তি পাটাল লোকের মাধ্যমে তার সাফল্য এসেছে। মুক্তির পর থেকেই সাফল্যের তুঙ্গে রয়েছেন আনুশকা। অনেক লোক এটিকে ভারতে সর্বকালের সেরা শো বলে প্রশংসা করেছে। আমরা যে সমাজে বাস করি সেই সমাজ সম্পর্কে এটি অপ্রয়োজনীয়ভাবে কথা বলেছে৷ শূন্য ফিল্টার সহ, শোটি বৈষম্যের সংবেদনশীল বিষয়কে স্পর্শ করেছে৷ আমরা কীভাবে এটি নিয়মিতভাবে করি যারা সংখ্যাগরিষ্ঠদের দ্বারা আলাদা হিসাবে দেখা হয় – মুসলিম, এলজিবিটিকিউ, উত্তর পূর্বাঞ্চলীয়রা।

তিনি বুলবুলের সাথে ফিরে এসেছিলেন। একটি শক্তিশালী প্লটলাইন এবং প্রধান অভিনেত্রীদের পাওয়ার প্যাকড কর্মদক্ষতা এটিকে অবশ্যই দেখতে হবে। এটি নেটফ্লিক্স এ উপলব্ধ এবং আপনাকে এটি দেখতে হবে। আমরা নিশ্চিত- আপনিও আনুশকার প্রশংসা করবেন। তিনি অবশ্যই এখানে থাকতে এবং উড়তে! তিনি সবসময় ঝুঁকি নিয়েছেন এবং এমন বিষয়বস্তু পরিবেশনের চেষ্টা করেছেন যা আমাদের বেশিরভাগের জন্য স্বাভাবিক নয়। আর তাই আমরা তাকে ভালোবাসি।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.