Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের জীবনকাহিনী

Ankita Lokhande: আসুন জেনে নেওয়া যাক অঙ্কিতা লোখান্ডে বিস্তারিত তথ্য

হাইলাইটস

  • অঙ্কিতা লোখন্ডের জীবনী
  • সুশান্তের মৃত্যুর পর তাঁর জীবনের কাহিনী
  • আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত

Ankita Lokhande: অঙ্কিতা লোখন্ডে হচ্ছেন একজন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী। তিনি ২০০৯ সালে জি টিভির জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিশতায় অভিনয়ের মাধ্যমে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। সুশান্ত-স্মৃতি বেরিয়ে প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ঘর বেঁধেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে আজ তার জন্মদিন উদযাপন করছেন তার প্রেমিক ভিকি জৈনের সাথে। তিনি টেলিভিশনের জনপ্রিয় তারকাদের একজন। তবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক এবং ব্রেক-আপ। বলিউড বাবলের সাথে একটি সাক্ষাৎকারের সময় তিনি সুশান্তের সাথে বিচ্ছেদ, সোশ্যাল মিডিয়ায় অন্তহীন ট্রোলিং এবং তার কেরিয়ারের পছন্দ সম্পর্কে কথোপকথনের সময় তিনি তার জীবনের বেশকিছু চমকপ্রদ তথ্য শেয়ার করেছেন।

অঙ্কিতা বলেছেন যে তাকে অনেক বড় ব্যানারের ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু সেগুলি ফিরিয়ে দিয়েছিলেন। অঙ্কিতা লোখান্ডে পবিত্র রিশতার সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন। এসআরকে-এর হ্যাপি নিউ ইয়ার এর প্রথম পছন্দ ছিলেন তিনি কিন্তু তবুও পরে ভূমিকায় অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। বাজিরাও মাস্তানির জন্য পরিচালক সঞ্জয় লীলা বনসালি তার সাথে যোগাযোগ করেছিলেন, কিন্তু তিনি ছবিটি করতে অস্বীকার করেছিলেন।

শুধু তাই নয়, তিনি সুলতান সিনেমাটিকেও না বলেছিলেন। কথোপকথনের সময়, অঙ্কিতা এর পিছনে কারণটি প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন যে তিনি তার ব্যক্তিগত জীবনে ব্যাস্ত ছিলন। তিনি একাধিক প্রস্তাবগুলি প্রত্যাখ্যান করেন যদিও সেই নিয়ে তার কোনও অনুশোচনা নেই। তখন সুশান্ত ও অঙ্কিতা একে অপরকে ডেট করছিলেন। তিনি সুশান্তকে বিয়ে করে সংসার করতে চেয়েছিলেন। পরে মণিকর্ণিকা দিয়ে বলিউডে অভিষেক হয় অঙ্কিতা। তাকে সর্বশেষ বাঘি 3-এ দেখা গিয়েছিল।

অঙ্কিতা ও সুশান্তের বিচ্ছেদ নিয়ে তিনি বলেছিলেন যে তার বিচ্ছেদ তার ব্যক্তিগত এবং পেশাদার জীবনকে প্রভাবিত করেছিল। আড়াই বছর ধরে সে অনেক কিছু নিয়ে কাজ করছিল। অঙ্কিতা আরও যোগ করেছেন, “লোকে এসে বলে, তুমি সুশান্তকে ছেড়ে চলে গেলে এর কারণ কেউ জানেনা৷  কাউকে দোষারোপ করছি না, তবে সুশান্ত বিচ্ছেদ করেছেন এবং আমি তার সিদ্ধান্তকে সম্মান করেছি। অঙ্কিতাও স্বীকার করেছেন যে, মাঝে মাঝে তার সততা তার উপর প্রভাব বিস্তার করেছে।

অঙ্কিতা মিডিয়াতে জানিয়েছিলেন, “মানুষ যখন আমার বাবা-মাকে ট্রল করে তখন আমার খারাপ লাগে। আমি সোশ্যাল মিডিয়াতে যা করি তার নিরীক্ষে মানুষ আমাকে বিচার করে। এর জন্য আমার কোন সমস্যা নেই। কিন্তু যখন তারা আমার বাবা-মাকে টেনে নিয়েছিল, তখন আমি বাধ্য হয়েছিলেন প্রতিবাদ করতে। ২০১৬ এবং ২০১৮ সালে আমি কীসের মধ্যে দিয়ে গিয়েছিলাম তা কেউ জানে না। দুটি বছরই ছিল আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং বছর।” তিনি মানুষকে ভালোবাসার গুরুত্ব প্রচার করতে গিয়েছিলেন। অঙ্কিতা স্বীকার করেছেন যে তিনি তার প্রেমিক ভিকি জৈনের কাছ থেকে ভারসাম্য বজায় রাখতে শিখেছেন। অঙ্কিতা প্রকাশ করেছেন যে বছরের পর বছর ধরে, বুঝতে পেরেছিলেন যে প্রেম অপরিহার্য, তবে একজনের জন্য সমস্ত জীবনের মূল্য ভুলে যাওয়া উচিত নয়।

অঙ্কিতা লোখান্ডে ৭ বছর ধরে সুশান্ত সিং রাজপুতকে ডেট করেছে, এবং দুজনেই ডিসেম্বর ২০১৬ এ গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছিল। কিন্তু ভাগ্যের পরিহাস সুশান্তের অকাল মৃত্যু হয়। সেইসময় তিনি তার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন। ৩৭টি বসন্ত পার করে ফেলা অঙ্কিতা ব্যক্তিগত জীবনে কম ওঠাপড়া দেখেননি। মারাঠি পরিবারের মেয়ে অঙ্কিতা।তিনি সত্যিই মানুষের কাছে একটি অনুপ্রেরণা।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published.