Ankita Lokhande: ১০ টি শক্তিশালী বক্তব্য অঙ্কিতা লোখান্ডে, একজন ডিভা যিনি নিজেকে ‘অদ্ভুত এবং শক্তিশালী’ বলে ডাকেন

Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডের ১০ টি শক্তিশালী বক্তব্য, একজন ডিভা যিনি হৃদয়ে রাজত্ব করার জন্য জন্মগ্রহণ করেন

হাইলাইটস:

  • সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু আমাদের জন্য কঠিন এবং বিনোদন শিল্পের জন্য আরও কঠিন ছিল
  • অঙ্কিতা লোখান্ডে, একজন মহিলা যিনি শক্তিশালী এবং জানেন কখন তার মতামত প্রকাশ করতে হবে
  • অঙ্কিতাই প্রথম যিনি পরিবারের সাথে দাঁড়িয়েছিলেন এবং #জাস্টিসফরএসএসআর-এর প্রচারণা শুরু করেছিলেন

Ankita Lokhande: ২০২০ সালটি ছিল তার কাছে এক ধরণের। একটি বছর যা অবিস্মরণীয় হয়ে ওঠে এবং আমাদের জীবনকে চিরতরে বদলে দেয়। আমরা সকলেই জানি জিনিসগুলি আর কখনও আগের মতো হবে না। এটা আমাদের জন্য কঠিন এবং বিনোদন শিল্পের জন্য আরও কঠিন ছিল। বলিউডে এ বছর অনেক কিছুই ঘটেছে। সারা বছর ধরে শিরোনামে থাকা একটি নাম ছিল অঙ্কিতা লোখান্ডে, একজন মহিলা যিনি শক্তিশালী এবং জানেন কখন তার মতামত প্রকাশ করতে হবে। সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু গোটা ইন্ডাস্ট্রিতে শোকাহত। কিন্তু তার মৃত্যুর পর যে ঘটনাগুলো ঘটেছিল তা আরও মর্মান্তিক। অঙ্কিতাই প্রথম যিনি পরিবারের সাথে দাঁড়িয়েছিলেন এবং #জাস্টিসফরএসএসআর-এর প্রচারণা শুরু করেছিলেন।

তার মৃত্যুর ৮ মাসের ব্যবধানে অনেক কিছুই ঘটে গেছে। এবং আমরা জানি ন্যায়বিচার পাওয়ার যাত্রা কখনই সহজ নয়। এখানে ১০টি সাহসী বক্তব্য রয়েছে যা অঙ্কিতা লোখান্ডে করেছে এবং প্রমাণ করেছে যে তিনি একজন শক্তিশালী মহিলা। তার জন্মদিনে, আসুন দ্রুত এক নজরে দেখে নেওয়া যাক, খবরটি ছড়িয়ে পড়ার পরে আবেগের টালমাটাল অবস্থার মধ্যে দিয়েও তিনি কীভাবে সুন্দরভাবে পরিস্থিতি সামাল দিয়েছেন।

১. যখন তিনি বলেছিলেন ,”সুশান্ত হতাশাগ্রস্ত লোক ছিল না এবং আমি চাই না যে লোকেরা তাকে হতাশাগ্রস্ত হিসাবে মনে রাখুক। ” তার কণ্ঠে একটা আত্মবিশ্বাস ছিল। অঙ্কিতা একটি অবস্থান নিয়েছিলেন এবং জাতীয় টেলিভিশনে বক্তৃতা করেছিলেন যে তিনি চান যে লোকেরা সুশান্তকে নায়ক হিসাবে মনে রাখুক।

২. যখন অঙ্কিতা ইনস্টাগ্রামে একটি শক্তিশালী বার্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি এই পোস্টটি শেয়ার করেছেন এবং লক্ষ লক্ষ মেয়েকে অনুপ্রেরণা দিয়েছেন।

৩. আমরা অঙ্কিতার সাথে একমত! প্রচেষ্টা, সততা, প্রতিশ্রুতি পালন, গভীর সংযোগ এবং গভীর কথোপকথন আপনাকে অত্যন্ত আকাঙ্ক্ষিত করে তোলে।

৪. যখন তিনি তাদের উচ্চ স্বর কথা শোনার বিষয়ে প্রচার করেছিলেন।

৫. যখন অঙ্কিতা একটি ছবি পোস্ট করে বলেছিলেন – সত্যের জয়। তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি লড়াই করবেন।

৬. তিনি যে ফ্ল্যাটে থাকেন সেই ফ্ল্যাট সম্পর্কে যখন তাকে প্রশ্ন করা হয়েছিল। অনেক লোক বলেছিল যে সুশান্ত তার ফ্ল্যাটের ইএমআই দিতেন। তিনি এটি বিদ্বেষীদের ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি তার সমস্ত নথি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

৭. যখন তিনি বলেছিলেন ট্রমা বৈধ এবং প্রত্যেকেরই তাদের বহন করা কিছু ব্যথা আনলোড করার অধিকার রয়েছে। প্রত্যেকের নিরাময় বিষয়।

৮. অঙ্কিতা ভাগ্য এবং কর্ম সম্পর্কে কথা বলেছেন। আমরা সম্পূর্ণরূপে একমত যে আমরা আমাদের ভাগ্য তৈরি করি এবং আমাদের খারাপ কর্মের জন্য মূল্য দিতে হবে।

৯. সেকেন্ডের খ্যাতি? একজন রাণীর মতো, তিনি তার কাজের জন্য গর্ব করেছিলেন এবং সেখানে প্রতিটি টেলিভিশন অভিনেতার পক্ষে অবস্থান নিয়েছিলেন।

১০. যখন তিনি বলেছিলেন যে তিনি সুশান্তের সাথে কাটানো সময়গুলি সর্বদা লালন করবেন। অঙ্কিতা বলেছিলেন যে ১৪ ই জুন সুশান্তের শ্রেষ্ঠত্বের জন্য উদযাপন করা উচিত।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.