Ananya Panday-Aditya Roy Kapur: আচমকাই কী আদিত্য-অনন্যার প্রেমে ভাঙন? অনন্যার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা

Ananya Panday-Aditya Roy Kapur: ইনস্টাগ্রামে কেন এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন অনন্যা?

 

হাইলাইটস:

  • এখন বি-টাউনের অন্যতম চর্চিত জুটি অনন্যা পাণ্ডে এবং আদিত্য রায় কাপুর
  • তবে প্রকাশ্যে দুজনেই তা মানতে নারাজ
  • এরই মাঝে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় অনন্যার ইঙ্গিতপূর্ণ পোস্ট

Ananya Panday-Aditya Roy Kapur: বহুদিন ধরেই বি-টাউনের নতুন সেনসেশন অনন্যা-আদিত্যর প্রেমলীলা। তবে এই সম্পর্ক নিয়ে তাঁরা দুজনেই প্রকাশ্যে কিছু বলেননি। প্রকাশ্যে ধরা না দিলেও তাঁরা যে একে ওপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা হয়তো এখন আর কারোর অজানা নয়। অনন্যা এবং আদিত্যর প্রেম নিয়ে বর্তমানে আরব সাগরের তীরে তুমুল চর্চা শুরু হয়েছে।

সম্প্রতি বি-টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল তারকা যুগলের বিয়ের খবর। এমনকি গতমাসে আম্বানিদের জামনগরের জলসাতেও একে অপরের সাথে দেখা গিয়েছিল আদিত্য-অনন্যাকে। এমনকি অনন্যাকে বুকে জড়িয়ে দাঁড়িয়েছিলেন আদিত্য। আর তার পাশেই ছিলেন রণবীর কাপুরও। ছবিটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

শোনা যায়, অনন্যা এবং আদিত্যর বাড়ি থেকেও নাকি তাঁদের প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিবারই চাইছেন এই প্রেমের পরিণতি যেন বিয়ে অবধি গড়ায়। সব ঠিকঠাক থাকলে, চলতি বছরের শেষের দিকে বাগদানও সেরে ফেলবেন অনন্যা-আদিত্য, এমন খবরও শোনা যায় কিছুদিন আগে।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি নেহা ধুপিয়ার শোয়ে গিয়ে অনন্যা বলেছিলেন, “আদিত্য আমার বন্ধুর চেয়েও অনেক বেশি কিছু। বলতে পারি, আমার জীবনের খুবই গুরুত্বপূর্ণ মানুষ। যাকে ছাড়া আমি ভাবতেও পারি না। আদিত্যর সঙ্গে সময় কাটাতেও আমরা ভালো লাগে। সবচেয়ে বড় ব্যাপার হল, আদিত্য আমায় বোঝে। হয়তো ভবিষ্যতটাও এভাবেই সাজাব।”

এই অবধি ঠিক থাকলেও নতুন মাসের শুরুতেই

ভিন্ন সুর অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন অনন্যা। তাতেই প্রশ্ন জাগছে, তাহলে কি আদিত্য-অনন্যার সম্পর্কে ভাঙন ধরেছে?

তবে অন্যান্যর শেয়ার করা পোস্টে লেখা, “যদি কোনও কিছু তোমার হয় তাহলে দিনের শেষে তা অবশ্যই তোমার কাছেই ফিরে আসবে। এই ছেড়ে যাওয়া শুধুমাত্র তোমার শিক্ষার খাতিরে, যা তুমি একদিন নিজে থেকেই শিখতে পারবে। যদি সে সত্যিই তোমার হয় তাহলে অনেক দূরে সরিয়ে দিলেও, অস্বীকার করলেও আবার এত ভালো জিনিস তোমার কপালে নেই ভাবলেও সে কিন্তু তোমার কাছেই ফিরবে। কারণ সে তো শুধু তোমার জন্য, সে তো আর তোমার অংশ নয়। আবার সে তোমার আত্মার সঙ্গে জটিলভাবে জড়িয়েও নেই।” অভিনেত্রীর এই ইঙ্গিতপূর্ণ পোস্টে বিচ্ছেদের সুর পাচ্ছেন নেটিজেনদের একাংশ।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.