Anant Ambani-Radhika Merchant: জোরকদমে চলছে অনন্ত-রাধিকার বিয়ের প্রস্তুতি, প্রি ওয়েডিংয়ে পারফর্ম করবেন শাহরুখ খান! ভিডিও ভাইরাল

Anant Ambani-Radhika Merchant: অনন্ত-রাধিকার বিয়ের প্রি ওয়েডিং অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন বলিউডের কিং খান

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে আম্বানি পরিবারে প্রস্তুতি তুঙ্গে
  • গুজরাটের জামনগরের আম্বানিদের বাড়িতে বসবে বিয়ের আসর
  • তাঁদের প্রি ওয়েডিংয় অনুষ্ঠানে পারফর্ম করবেন শাহরুখ খানও

Anant Ambani-Radhika Merchant: দেশের সবচেয়ে বড় ধনী পরিবারের বিয়ে বলে কথা, আর সারা দেশে আলোচনা চলবে না, তা কী করে হয়! সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভাগনানি। বি-টাউনের বিয়ের সানাইয়ের পর এবার আম্বানি পরিবারে বিয়ের সানাই বেজে উঠলো। জানা যাচ্ছে, ১রা মার্চ থেকে অনন্ত ও রাধিকার বিয়ের প্রি ওয়েডিংয়ের অনুষ্ঠানগুলি শুরু হতে চলেছে।

ইতিমধ্যে জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। গুজরাটের জামনগরে আম্বানিদের বাড়িতেই বিয়ের সমস্ত অনুষ্ঠান হবে বলেই জানা যাচ্ছে। সূত্রের খবর, বিজনেজ টাইকুন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে নেচে আসর মাতাবেন বলিউড বাদশা শাহরুখ খান।

We’re now on WhatsApp – Click to join

বৃহস্পতিবার গুজরাটেরর জামনগরে তাঁর পারফরম্যান্সের রিহার্সাল সেড়েছেন কিং খান। পরে মুম্বইয়ের বিশেষ বিমান ধরেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে শাহরুখকে দেখা গেছে জামনগর বিমানবন্দরে। তিনি সেখান থেকেই মুম্বইয়ের বিশেষ বিমানে ওঠেন। কালো জ্যাকেটে দারুণ দেখাচ্ছিল বলিউড বাদশাকে।

অনন্ত আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির ছোট ছেলে। আর অনন্তের সঙ্গে বিয়ে হতে চলেছে তাঁর দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের। রাধিকা এনকোর হেলথ কেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে। ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বাইতে জমকালোভাবে বাগদান অনুষ্ঠানও সেরেছিলেন অনন্ত-রাধিকা। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জনপ্রিয় তারকা জুটি। আর এই বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিংয়ে পারফর্ম করবেন বলিউডের একঝাঁক তারকা।

সূত্র মারফত জানা যাচ্ছে, গুজরাটের জামনগরে ১লা মার্চ থেকে ৩রা মার্চ ২০২৪ পর্যন্ত অনন্ত ও রাধিকার বিয়ে উপলক্ষ্যে প্রি ওয়েডিংয়ের নানা অনুষ্ঠান চলবে রিলায়েন্স গ্রিন্স-এ। সম্প্রতি তাঁদের প্রি ওয়েডিংয়ের আমন্ত্রণপত্রও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এদিকে প্রি ওয়েডিংয়ের নানা অনুষ্ঠানের রিহার্সালও শুরু হয়ে গেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.