Anand Mahindra:যদি সফল হতে চান আনন্দ মাহিন্দ্রার এই একটি পরামর্শ উপেক্ষা করবেন না!

Anand Mahindra:আনন্দ মাহিন্দ্রার এই টিপটি আপনার সারভাইভাল গাইড!

হাইলাইটস:

  • আনন্দ মাহিন্দ্রার এই টিপস আপনার বেঁচে থাকার একটি গাইড
  • কিভাবে মানুষ প্রতিক্রিয়া করে
  • বিস্তারিত আলোচনা

Anand Mahindra: আনন্দ মাহিন্দ্রার এই টিপটি এই প্রতিযোগিতামূলক বিশ্বে সফল হতে এবং টিকে থাকার জন্য আপনার চাবিকাঠি হতে পারে। তিনি এই পোস্টটি শেয়ার করেছিলেন এবং লোকেদেরকে একটি সুস্পষ্ট পদক্ষেপ না করার জন্য অনুরোধ করেছিলেন কারণ এটি তাদের সফল হতে এবং বেঁচে থাকতে সাহায্য করতে পারে।

টুইটের পাশাপাশি, তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে একটি বাঘ তার শিকার, হাঁসের দিকে এগিয়ে যেতে দেখা যায়, কিন্তু হাঁসটি পানির নিচে অদৃশ্য হয়ে যায়। এটি বাঘটিকে বিভ্রান্ত করে যে হাঁসটি খুঁজতে থাকে এবং ভাবছিল যে এটি কোথায় গেল। হাঁসটিকে বাঘের পিছনে উদিত হতে দেখা গেল, তার থেকে সম্পূর্ণ উদাসীন। এটি দেখায় যে মানুষের পক্ষে কখনও কখনও অপ্রত্যাশিত কাজ করা কতটা গুরুত্বপূর্ণ ছিল।

কিভাবে মানুষ প্রতিক্রিয়া দিয়েছে:

বিভিন্ন মানুষ এই জীবন টিপ তাদের মন্তব্য যোগ এবং শিল্পপতি সঙ্গে একমত।

একজন ব্যবহারকারী লিখেছেন, “একমত, জীবন দাবা খেলার মতো। আপনার বিরোধীদের অনুমান করে রাখুন এবং কৌশলগত দক্ষতার সাথে আপনার পদক্ষেপগুলি তৈরি করুন। অপ্রত্যাশিত চাল-চলনের শিল্পে আয়ত্ত করে আপনার প্রতিপক্ষকে তাদের পায়ের আঙুলে রাখুন।”

আরেক ব্যবহারকারী লিখেছেন- “সত্যি! এছাড়াও, আপনার প্রতিপক্ষ/প্রতিযোগীর সাথে তার শক্তি (দেখা এবং হত্যা করার ক্ষমতা) নিয়ে জড়িত না হয়ে তার দুর্বলতা (জলের মধ্যে গতি অনুভব করতে সক্ষম নয়)। এভাবেই দুজনেই বেঁচে যায়।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.