Amazon Prime Video: অ্যামাজন প্রাইম ৭০টি সিরিজ এবং মুভি রিলিজ করবে

Amazon Prime Video: OTT প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও ১৯শে মার্চ মঙ্গলবার মুম্বাইতে ‘আর ইউ রেডি’ ইভেন্টের আয়োজন করেছে

হাইলাইটস:

  • অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত এই তালিকায় প্রথম নামটি হল ‘মির্জাপুর ৩’
  • ‘পঞ্চায়েত’ সবচেয়ে জনপ্রিয় টিভিএফ সিরিজে অন্তর্ভুক্ত হয়েছে

Amazon Prime Video: OTT প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও ১৯শে মার্চ মঙ্গলবার মুম্বাইতে ‘আর ইউ রেডি’ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে অ্যামাজন তার এই বছরের ৭০টি সিরিজ এবং চলচ্চিত্র ঘোষণা করেছে।

অ্যামাজন প্রাইম ৭০টি সিরিজ এবং মুভি রিলিজ করবে –

অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত এই তালিকায় প্রথম নামটি হল ‘মির্জাপুর ৩’, ২০১৮ সালে মুক্তি পাওয়া সুপারহিট ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের তৃতীয় অংশ। এখন এই তালিকায় অ্যামাজনের অনেক নতুন শো এবং হিট সিরিজের সিক্যুয়েলও রয়েছে। অ্যামাজনের এই ঘোষণার পরে, ভক্তরা এই আসন্ন সিরিজ এবং চলচ্চিত্রগুলি নিয়ে খুব উত্তেজিত।

ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ ৩ –

২০২০ সালে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর দ্বিতীয় সিজনও ভক্তরা পছন্দ করেছেন। এখন গুরমিত সিং এবং আনন্দ আইয়ার পরিচালিত এই সিরিজের তৃতীয় অংশ ২০২৪ সালে মুক্তির জন্য প্রস্তুত। আর এই ইভেন্টে এই সিরিজ সম্পর্কিত অনেক তথ্যও শেয়ার করা হয়েছে ভক্তদের সঙ্গে। এছাড়াও, আলি ফজল, রসিকা দুগ্গাল, বিজয় ভার্মা, শ্বেতা ত্রিপাঠি, ইশা তলওয়ার এবং অন্যান্য অভিনেতাদেরও এই ফুটেজে দেখা যাচ্ছে।

ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’ ৩ –

এছাড়াও ‘পঞ্চায়েত’ সবচেয়ে জনপ্রিয় টিভিএফ সিরিজে অন্তর্ভুক্ত হয়েছে। এই ইভেন্টের সময়, ‘পঞ্চায়েত’ সিরিজের তৃতীয় অংশের ফার্স্ট লুকও প্রকাশ করা হয়েছে। এই সময়ে, সিরিজের স্টারকাস্ট জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা এবং রঘুবীর যাদবকেও দেখা গেছে। যদিও ‘পঞ্চায়েত’-এর শেষ দুই সিজন দর্শকদের খুব পছন্দ হয়েছিল। এখন এর তৃতীয় অংশ মুক্তির জন্য প্রস্তুত।

‘সিটাডেল: হানি-বানি’ ঘোষণা করা হয়েছে-

এছাড়াও বরুণ ধাওয়ান এবং সামান্থা অভিনীত ‘সিটাডেল: হানি-বানি’ও এই প্রোগ্রামে ঘোষণা করা হয়েছে, যার জন্য দর্শকরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। এছাড়াও, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর পর, এটি পরিচালক রাজ এবং ডিকে-র সাথে সামান্থার দ্বিতীয় প্রজেক্ট, যেখানে তাকে প্রধান ভূমিকায় দেখা যাবে। আসলে, ‘সিটাডেল: হানি-বানি’ হলিউড ‘সিটাডেল ইউনিভার্স’-এর হিন্দি রিমেক সিরিজ।

OTT প্ল্যাটফর্ম ‘প্রাইম ভিডিও’ –

যাইহোক, OTT প্ল্যাটফর্ম ‘প্রাইম ভিডিও’ ইন্ডিয়া শোকেসে তার সবচেয়ে উচ্চাভিলাষী এবং বৈচিত্র্যময় বিষয়বস্তু উন্মোচন করেছে। প্রায় ৭০টি সিরিজ এবং চলচ্চিত্র এতে অন্তর্ভুক্ত করা হয়েছে, যার বেশিরভাগই আগামী ২ বছরে প্রিমিয়ার হতে পারে। বলা হচ্ছে যে এই তালিকায় ৪০টি মূল সিরিজ এবং চলচ্চিত্র রয়েছে এবং এর মধ্যে ২৯টি চলচ্চিত্র তাদের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরেই OTT-তে দেখা যাবে।

We’re now on WhatsApp- Click to join

‘বি হ্যাপি’, এবং ‘সুবেদার’ –

এই তালিকায় অভিষেক বচ্চনের ‘বি হ্যাপি’, অনিল কাপুরের ‘সুবেদার’ এবং হরর ফিল্ম ‘ছোরি ২’ OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। এর সাথে করণ জোহরের সহযোগিতায় তৈরি ‘ডেয়ারিং পার্টনারস’, সিদ্ধার্থ রায় কাপুরের ‘মটকা কিং’ অন্তর্ভুক্ত রয়েছে।

‘অশ্বত্থামা – দ্য সাগা কন্টিনিউ’ –

শহিদ কাপুরের ‘অশ্বথামা – দ্য সাগা কন্টিনিউস’, টাইগার শ্রফের ‘বাঘি ৪’, কার্তিক আরিয়ানের ‘চান্দু চ্যাম্পিয়ন’ এবং রণবীর সিংয়ের ‘ডন ৩’ তাদের প্রেক্ষাগৃহে মুক্তির পর প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.