Allu Arjun: আল্লু অর্জুনের পরিবার আনন্দময় গণেশ চতুর্থী উদযাপন!

Allu Arjun: গণেশ চতুর্থীর জন্য হলুদ রঙে উৎসবের মোহন ছোঁয়া,অভিনেতা এবং তাঁর স্ত্রী স্নেহা রেড্ডি এবং বাচ্চাদের সাথে আনন্দদায়ক এই উদযাপনে অংশ নেন, এই অনুষ্ঠানটিকে শ্রদ্ধা এবং উৎসাহের সাথে চিহ্নিত করে!

হাইলাইটস:

  • ভারতবর্ষের অন্যতম বিখ্যাত প্রতিভাবান অভিনেতা
  • আল্লু আর্জুন এবং তার পরিবারের গনেশ চতুর্থী উদযাপন
  • বিস্তারিত আলোচনা

Allu Arjun: অভিনেতা হিসাবে আল্লু অর্জুনের বাড়িতে তার স্ত্রী স্নেহা রেড্ডি এবং তাদের সন্তান আয়ান এবং আরহা সহ গণেশ চতুর্থী উদযাপন পুরোদমে ছিল। পরিবারটি অনুষ্ঠানের জন্য প্রাণবন্ত হলুদ পোশাকে নিজেদের সজ্জিত করেছিল, ইনস্টাগ্রামে তাদের আনন্দ ভাগ করে নিয়েছে।

আল্লু অর্জুন, একটি ঐতিহ্যবাহী সাদা কুর্তা-পায়জামা পরিহিত, একটি উৎসবের চেতনা উন্মোচন করেছিল। এদিকে, তার স্ত্রী স্নেহা রেড্ডি একটি শাড়িতে উজ্জ্বল দেখাচ্ছিল, উত্তরসূরির জন্য একটি দম্পতির মুহূর্ত ক্যাপচার করে। শিশু, আয়ান এবং আরহা, হলুদ রঙের পোশাক পরে, ইতিবাচকতা এবং উদ্দীপনা বিকিরণ করে।

উৎসবের একটি ঝলক পরিবারের ভক্তি প্রকাশ করেছিল, কারণ তারা গণপতি মূর্তি বাড়িতে নিয়ে এসেছিল, দেবতার পবিত্রতার জন্য একটি ফুলের মঞ্চ সাজিয়ে। তাদের কন্যা, আরহা, একটি হলুদ টিউলের পোশাকে সুন্দর সাজে, পূজায় অংশ নিয়েছিল, অনুষ্ঠানের সাথে সম্পর্কিত শ্রদ্ধার উদাহরণ দেয়। আরেকটি হৃদয়গ্রাহী ছবি দেখানো হয়েছে অর্হা এবং তার ভাই, উভয়েই হলুদ রঙে সজ্জিত, পারিবারিক বন্ধনকে আচ্ছন্ন করে। অন্য খবরে, আল্লু অর্জুনের মেয়ে, অর্হা, সম্প্রতি “শকুন্তলম” ছবিতে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছে, যেখানে তিনি শকুন্তলার পুত্র প্রিন্স ভরত চরিত্রে অভিনয় করেছেন, সামান্থা রুথ প্রভুর পাশাপাশি।

অধিকন্তু, “পুষ্প: দ্য রাইজ”-এ আল্লু অর্জুনের অসামান্য অভিনয় তাকে শ্রেষ্ঠ অভিনেতার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। সুকুমার পরিচালিত ছবিটি লাল চন্দন চোরাচালানের জগতের সন্ধান করে, চোরাচালানকারী এবং আইন প্রয়োগকারীর মধ্যে তীব্র সংঘর্ষের চিত্র তুলে ধরে। অভিনেতা বর্তমানে 15 আগস্ট, 2024-এ মুক্তির জন্য নির্ধারিত সিক্যুয়েল, “পুষ্প: দ্য রুল”-এ নিমজ্জিত। প্রথম চেহারার পোস্টারটি একটি অচেনা আল্লু অর্জুনকে উন্মোচন করেছে, সোনার গহনা পরা এবং একটি বন্দুক হাতে, একটি চমকপ্রদ চরিত্র পরিবর্তনের ইঙ্গিত দেয়। হাই-অকটেন অ্যাকশনের ইঙ্গিত দিয়ে টিজারের সাথে, “পুষ্প: দ্য রুল” আবারও দর্শকদের মোহিত করার প্রতিশ্রুতি দেয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.