Alia Bhatt: আলিয়া ভাট সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউট সেশনের একটি ভিডিও শেয়ার করেছেন

Alia Bhatt: আলিয়া ভাটের এই ওয়ার্কআউট সেশন আপনাকে অনুপ্রাণিত করবে

হাইলাইটস:

  • আলিয়া ভাটের ওয়ার্কআউট জিম-গামীদের জন্য অনুপ্রেরণা
  • ফিটনেস উৎসাহীদের সাথে সোশ্যাল মিডিয়ায় তার তীব্র জিম সেশনের একটি আভাস দিয়েছিলেন
  • আলিয়া ভাটের ওয়ার্কআউট ভিডিওটি দেখুন

Alia Bhatt: আলিয়া ভাটের ওয়ার্কআউট ডায়েরিগুলি সর্বত্র জিম-গামীদের জন্য অনুপ্রেরণা। এটি একটি তীব্র কার্ডিও সেশন, তিনি তার অত্যাশ্চর্য শরীর বজায় রাখার জন্য সমস্ত জিনিস কভার করেন৷ ফিটনেসের প্রতি তার ভালোবাসা প্রচেষ্টার মাধ্যমে কী অর্জন করা যায় তার একটি শক্তিশালী অনুস্মারক হিসাবে কাজ করে। মাত্র এক দিন আগে, অভিনেত্রী তার ভক্ত এবং ফিটনেস উৎসাহীদের সাথে সোশ্যাল মিডিয়ায় তার তীব্র জিম সেশনের একটি আভাস দিয়েছিলেন।

We’re now on WhatsApp- Click to join

তিনি তার প্রশিক্ষক সোহরাব খুশরুশাহীর নেতৃত্বে তার পায়ের ওয়ার্কআউট সেশনের একটি পাওয়ার-প্যাকড ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে, আলিয়া ওয়েটেড হিপ থ্রাস্ট বা ওয়েটেড হিপ ব্রিজ এক্সারসাইজ দেখায়। তাকে মেঝেতে হাঁটু বাঁকানো এবং পা নিতম্ব-প্রস্থের চেয়ে কিছুটা চওড়া করে বসে থাকতে দেখা যায়। তার উপরের পিঠটি একটি ওজন বেঞ্চের প্রান্তে স্থির থাকে, যখন সে তার নিতম্ব জুড়ে প্রতিটি পাশে ২০ কেজি ওজনের একটি বারবেল ধারণ করে। তার আঠালো চেপে ধরে, সে বারবেলটিকে সোজা করে চাপ দেয় যতক্ষণ না তার নিতম্ব তার কাঁধ এবং হাঁটুর সাথে সারিবদ্ধ হয়। তিনি মনোযোগ দিয়ে অনুশীলনের চারটি পুনরাবৃত্তি সম্পন্ন করেছেন।

হিপ থ্রাস্টগুলি জিমে পায়ের ওয়ার্কআউটের একটি গুরুত্বপূর্ণ অংশ। তারা বিশেষত অন্যান্য অনেক নিম্ন-শরীরের ব্যায়ামের চেয়ে গ্লুটিয়াল পেশীগুলিকে আরও কার্যকরভাবে লক্ষ্য করে। হ্যামস্ট্রিং এবং গ্লুটসকে সংযুক্ত করে, হিপ থ্রাস্টগুলি নিতম্বের প্রসারণকে উল্লেখযোগ্যভাবে উন্নত করে।

We’re now on Telegram- Click to join

এই প্রথমবার নয় যে আলিয়া তার গতিশীল ওয়ার্কআউট রুটিনের এক ঝলক দিয়েছেন। এই ভিডিওতে তাকে ডেডলিফট করতে দেখা যায়। সে তার পায়ের নিতম্ব-প্রস্থ আলাদা করে এবং বারবেলের মাঝখানে তার পায়ের আঙ্গুল দিয়ে দাঁড়িয়ে আছে। তার পিঠ সোজা রেখে, সে বারবেল তুলতে নিতম্ব এবং হাঁটুতে বাঁক নেয়, যার প্রতিটি পাশে ১০ কেজি ওজন রয়েছে।

Read More- অ্যাওয়ার্ড শো চলাকালীন হট লুকে ধরা দিল আলিয়া ভাট, তাঁর লুকটি ছিল নজরকাড়া

ওজন প্রশিক্ষণ ছাড়াও, আলিয়া একটি ভালো Pilates সেশনও পছন্দ করে। কয়েকদিন আগে সেলিব্রিটি ট্রেইনার ইয়াসমিন করাচিওয়ালা তার জিমে আলিয়ার একটি ছবি শেয়ার করেছেন। অভিনেত্রীকে একটি সাইক্লিং মেশিনে ক্যামেরার দিকে মুখ করে বসে থাকতে দেখা গেছে। তিনি একটি টি-শার্ট পরেছিলেন যার গায়ে লেখা ছিল “Pilates হ্যাস ইওর ব্যাক”। তার চুল একটি বান দিয়ে বাঁধা ছিল এবং তিনি তার ওয়ার্কআউটে সম্পূর্ণ মনোযোগ দিয়েছিলেন।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.